বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘গুন্ডা’ মন্তব্যে অভিষেকের পাশে তৃণমূল, পালটা কটাক্ষ দিলীপের

‘গুন্ডা’ মন্তব্যে অভিষেকের পাশে তৃণমূল, পালটা কটাক্ষ দিলীপের

সোমবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে ইন্দ্রনীল সেন। 

বিকেলে এক সাংবাদিক বৈঠকে পালটা দিলীপ ঘোষ বলেন, ‘ওকে তো সমর্থন করতেই হবে। নইলে তাড়িয়ে দেবে পার্টি থেকে’।

দিলীপ ঘোষ-সহ বিজেপি নেতাদের নাম করে আক্রমণ করার ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশেই দাঁড়াল তৃণমূল। প্রত্যাশিতভাবে সোমবার বিকেলে এক সাংবাদিক বৈঠকে অভিষেকের হয়ে মুখ খোলেন মন্ত্রী ইন্দ্রনীল সেন। পালটা তাঁকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও। 

এদিন ইন্দ্রনীল সেন বলেন, 'অভিষেক ব্যানার্জীর সৎ সাহস আছে তাই মঞ্চ থেকে এ কথা বলতে পেরেছেন।'  সঙ্গে দিলীপ ঘোষের মন্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ‘গুন্ডামি মানুষ সিনেমায়, যাত্রায় বা নাটকে দেখতে ভালবাসে কিন্তু এলাকায় দেখতে অভ্যস্ত নন। বাংলার মানুষ গুন্ডাদের এখানে আমদানিও করবেন না’।

বিকেলে এক সাংবাদিক বৈঠকে পালটা দিলীপ ঘোষ বলেন, ‘ওকে তো সমর্থন করতেই হবে। নইলে তাড়িয়ে দেবে পার্টি থেকে’।

রবিবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনায় নিজের লোকসভা কেন্দ্রে এক প্রকাশ্য জনসভায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে গুন্ডা বলে উল্লেখ করেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যান্য বিজেপি নেতাদেরও নাম ধরে আক্রমণ করেন তিনি। অভিষেকের মন্তব্যের প্রেক্ষিতে সোমবার তাঁকে আইনি নোটিশ পাঠিয়েছেন দিলীপ ঘোষের আইনজীবী। তাতে ৩ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা না চাইলে অভিষেকের বিরুদ্ধে আইনি লড়াইয়ের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয় আজও শৈশবের ভয়ঙ্কর স্মৃতি ভুলতে পারছেন না? নিজেকে ভালো রাখার জাদুমন্ত্র জেনে নিন ‘চাহিদা’ মেটাতে হবে, পরীক্ষার হল থেকে বের করে বলেন স্যার, অভিযোগ JU-র ছাত্রীর বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.