বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Howrah Water Notice: হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের জন্য বিজ্ঞপ্তি, দিনটা জানুন

Howrah Water Notice: হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের জন্য বিজ্ঞপ্তি, দিনটা জানুন

হাওড়ায় জল সরবরাহ বন্ধ থাকবে। প্রতীকী ছবি। পিক্সাবে। 

হাওড়া পুরনিগমের তরফে এনিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জরুরী ভিত্তিতে HMC ও KMDA দ্বারা হাওড়া শহরের বিভিন্ন স্থানে জল সরবরাহ করার পাইপ লাইনের বিবিধ কাজের জন্য জল সরবরাহ বন্ধ থাকবে। 

হাওড়া পুরনিগম। সবে গরম পড়তে শুরু করেছে। আর তার মধ্য়েই এবার জল সরবরাহ বন্ধ থাকার নোটিশ জারি হল। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কবে কবে হাওড়া পুরনিগম এলাকায় পানীয় জল বন্ধ থাকবে। তবে বর্তমানে কিছু সময় জল বন্ধ থাকলেও আগামীতে কিন্তু পানীয় জলের সরবরাহের ক্ষেত্রে বড় উন্নতি হতে পারে। মূলত হাওড়া পুরসভা ও কেএমডিএর মাধ্য়মে হাওড়া শহরের বিভিন্ন এলাকায় জলের পাইপলাইন মেরামতি করা হবে। সেকারণেই সাময়িকভাবে জল বন্ধ রাখার সিদ্ধান্ত।

নোটিশে উল্লেখ করা হয়েছে, আগামী ৭ মার্চ দুপুর সাড়ে ১২টা থেকে ৮ মার্চ ভোর সাড়ে পাঁচটা পর্যন্ত জল সরবরাহ বন্ধ রাখা হবে। হাওড়া কর্পোরেশনের সমস্ত ওয়ার্ডেই পানীয় জলের সরবরাহ বন্ধ রাখা হবে। তবে ৮ মার্চ মানে শুক্রবার সকাল থেকে সমস্ত ওয়ার্ডে এই জল সরবরাহ আবার স্বাভাবিক হবে বলে মনে করা হচ্ছে।

হাওড়া পুরনিগমের তরফে এনিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জরুরী ভিত্তিতে HMC ও KMDA দ্বারা হাওড়া শহরের বিভিন্ন স্থানে জল সরবরাহ করার পাইপ লাইনের বিবিধ কাজের জন্য আগামী বৃহস্পতিবার ৭ই মার্চ ২০২৪ দুপুর ১২টা ৩০ থেকে পরের দিন অর্থাৎ ৮ই মার্চ ২০২৪ সকাল ৫টা ৩০ পর্যন্ত হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনের সমস্ত ওয়ার্ডে (১-৫০) জলসরবরাহ বন্ধ থাকবে। ৮ই মার্চ ২০২৪ শুক্রবার সকাল ৬টা থেকে সমস্ত ওয়ার্ড জল সরবরাহ স্বাভাবিক হবে বলে আশা করা যায়।

এদিকে সামনেই গরমকাল। তার আগে দফায় দফায় জল সরবরাহের পাইপলাইনে মেরামতির কাজ করা হচ্ছে। এর আগে জানুয়ারি মাসেও এই ধরনের কাজ হয়েছিল। ফের হচ্ছে মার্চ মাসে। আসলে গরম যখন প্রবলভাবে পড়বে তখন জল সরবরাহে ঘাটতি হলে বড় সমস্যা হতে পারে। সেকারণেই আগাম ব্যবস্থা করা হচ্ছে।

সব মিলিয়ে সমস্যা যাতে আগামী দিনে বেশি না হয় সেকারণে আগাম ব্যবস্থা।

এদিকে শুধু হাওড়া বলে নয়, গোটা রাজ্য়েই গরম এলেই শুরু হয়ে যায় পানীয় জলের সংকট। জলস্তর নেমে গিয়েও সমস্যা তৈরি হয়। কোথাও সরু ধারায় জল পড়ে। কোথাও আবার নোংরা জল পড়ে। সেক্ষেত্রে সমস্যায় পড়েন অনেকেই। পাড়ায় পাড়ায় এই ধরনের সমস্যা দেখা যায়। তবে এবার আবার গরমের মধ্য়েই লোকসভা ভোট। সেই সময় পানীয় জলের সংকট দেখা দিলে সমস্যা বাড়তে পারে। সেকারণেই আগাম ব্যবস্থা।

 

বাংলার মুখ খবর

Latest News

অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.