বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নরেন্দ্র মোদীর ভার্চুয়াল সভাতেও গরহাজির, হঠাৎ অসুস্থ বিজেপি নেতা দিলীপ ঘোষ
বিজেপি–র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
বিজেপি–র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

নরেন্দ্র মোদীর ভার্চুয়াল সভাতেও গরহাজির, হঠাৎ অসুস্থ বিজেপি নেতা দিলীপ ঘোষ

  • শারীরিক অবস্থা এতটাই খারাপ যে সোমবারের একাধিক কর্মসূচি বাতিল করে দিয়েছেন তিনি। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল সভাতেও এদিন হাজির থাকতে পারেননি দিলীপ ঘোষ।

‌বিজেপি–র ‘‌নবান্ন চলো’‌ অভিযানের পর থেকে দলের বিভিন্ন কর্মসূচিতে সম্প্রতি বেশ সক্রিয় ভূমিকায় দেখা যায় বিজেপি–র রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। আর তার মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তিনি। শারীরিক অবস্থা এতটাই খারাপ যে সোমবারের একাধিক কর্মসূচি বাতিল করে দিয়েছেন তিনি। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল সভাতেও এদিন হাজির থাকতে পারেননি দিলীপ ঘোষ।

তবে তাঁর কী হয়েছে তা এখনও জানা যায়নি। আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার মতো কোনও খবর পাওয়া না গেলেও জানা গিয়েছে, বাড়িতে এসেই তাঁর যাবতীয় শারীরিক পরীক্ষা করে গেছেন চিকিৎসক। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি। করোনা পরিস্থিতিতে তাঁর এই অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই উদ্বেগ ছড়িয়েছে গেরুয়া শিবিরে। তবে তাঁর করোনা ধরা পড়েছে কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

গত কয়েকদিন ধরে একাধিক কর্মসূচিতে দিলীপ ঘোষকে বেশ সক্রিয় ভূমিকা নিতে দেখা গিয়েছে। বিজেপি–র ‌‘‌নবান্ন চলো’‌ অভিযানে প্রথম সাড়িতে দাঁড়িয়ে নেতৃত্ব দিয়েছেন তিনি। কৃষি আইনের সমর্থনে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় কৃষকদের নিয়ে মিছিল করেছেন, সভা করেছেন। তার পরেই হঠাৎ সোমবার তাঁর অসুস্থতার খবর পাওয়া গেল। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওষুধপথ্য নিচ্ছেন দিলীপ ঘোষ। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন বিজেপি–র এই নেতা।

বন্ধ করুন