বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বলবিন্দর সিংকে মুক্ত করছে রাজ্য পুলিশ, তাঁর স্ত্রীকে সালওয়ার সুট পাঠালেন মমতা
প্রাক্তন সেনা জওয়ান বলবিন্দর সিং। ছবি সৌজন্য : টুইটার
প্রাক্তন সেনা জওয়ান বলবিন্দর সিং। ছবি সৌজন্য : টুইটার

বলবিন্দর সিংকে মুক্ত করছে রাজ্য পুলিশ, তাঁর স্ত্রীকে সালওয়ার সুট পাঠালেন মমতা

  • বিশেষ সূত্রে খবর, শনিবারই মুক্ত করা হতে পারে বিজেপি–র যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য প্রিয়াংশু পান্ডের দেহরক্ষী বলবিন্দর সিংকে।

নবান্নের সামনে আর ছেলের হাত ধরে অনশনে বসতে হল না বলবিন্দর সিংয়ের স্ত্রী করমজিৎ কউরকে। বিজেপি–র বেআইনি ‘‌নবান্ন চলো’‌ অভিযানে হাওড়া ময়দান থেকে আগ্নেয়াস্ত্র–সহ ধৃত প্রাক্তন সেনা জওয়ান বলবিন্দর সিংকে ৯ দিন পর মুক্ত করতে রাজি হল পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশ। শুক্রবার দিল্লি শিখ গুরুদোয়ারা ম্যানেজমেন্ট কমিটির সভাপতি ও আকালি দলের মুখপাত্র মনজিন্দর সিং সিরসার টুইট থেকে এ কথা জানা গিয়েছে।

স্বামীর মুক্তির দাবিতে ইতিমধ্যে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেন বলবিন্দর সিংয়ের স্ত্রী করমজিৎ কউর। বৃহস্পতিবার তিনি জানান, শনিবার সকাল ১০টার মধ্যে বলবিন্দরকে ছাড়া না হলে ছেলেকে পাশে নিয়ে নবান্নের সামনে তিনি আমরণ অনশনে বসবেন। তার আগে শুক্রবার রাজ্য পুলিশের শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসেন ডিজি বীরেন্দ্র। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় এবং বলবিন্দর সিংয়ের পরিবারকে আশ্বাস দেওয়া হয়েছে, বেআইনি অস্ত্র সঙ্গে রাখা–সহ তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ খারজি করা হবে। এবং তাঁকে শীঘ্রই সসম্মানে মুক্তি দেওয়া হবে। বিশেষ সূত্রে খবর, শনিবারই মুক্ত করা হতে পারে বিজেপি–র যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য প্রিয়াংশু পান্ডের দেহরক্ষী বলবিন্দর সিংকে।

এদিন টুইটে সঠিক বিচার পাওয়ার জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনখড়, কলকাতার শিখ সঙ্গত, রাজ্য পুলিশের ডিজি ও আপামর রাজ্যবাসীকে ধন্যবাদ জানিয়েছেন মনজিন্দর সিং সিরসা। তিনি আরও জানিয়েছেন, আসন্ন দুর্গাপুজো উপক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলবিন্দর সিংয়ের স্ত্রী করমজিৎ কউরের জন্য একটি সালওয়ার সুটই পাঠিয়েছেন। তাঁরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর এই ভালবাসায় তাঁরা গভীরভাবে আপ্লুত।

বন্ধ করুন