বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পাবজি থেকে সহবাস!‌ বিবাহিত প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, কলকাতা হাইকোর্টে যুবক

পাবজি থেকে সহবাস!‌ বিবাহিত প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, কলকাতা হাইকোর্টে যুবক

খেলার সূত্রেই পরিচয় হয় প্রেমিকা গৃহবধূর সঙ্গে।

করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসতেই প্রেমের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন যুবক–যুবতী। সরাসরি শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। কিন্তু পরে ওই যুবক জানতে পারেন যাঁর সঙ্গে সহবাস করেছেন তিনি বিবাহিত এবং এক সন্তানের মা। তখন সম্পর্কে ইতি টানতে চায় ওই যুবক।

তখন করোনাভাইরাসের আবহ চলছিল। অনলাইন গেম পাবজি সময় কাটানোর মূল অস্ত্র ছিল। আর তা থেকেই প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে যুবক–যুবতীর মধ্যে। দু’‌জনেই দুই রাজ্যের বাসিন্দা। করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসতেই প্রেমের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন যুবক–যুবতী। সরাসরি শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। কিন্তু পরে ওই যুবক জানতে পারেন যাঁর সঙ্গে সহবাস করেছেন তিনি বিবাহিত এবং এক সন্তানের মা। তখন সম্পর্কে ইতি টানতে চায় ওই যুবক। ব্যস, ওড়িশার ওই যুবকের বিরুদ্ধে তখন ধর্ষণের মামলা দায়ের করেন ‘প্রেমিকা’ গৃহবধূ। যুবক ফেঁসে গিয়েছে বুঝতে পেরে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন।

কী অভিযোগ প্রেমিক যুবকের?‌ আদালত সূত্রে খবর, ওড়িশার ওই যুবকের নাম কৃষ্ণ চৌরাসিয়া। তাঁকে প্রেমের ফাঁদে ফেলে অনেক টাকা হাতিয়েছেন পশ্চিম মেদিনীপুরের প্রেমিকা গৃহবধূ। এখন এই চক্রান্ত–ষড়যন্ত্র থেকে বেরোতে আগাম জামিনের আবেদন করেছেন। কারণ ধর্ষণের মামলা দিয়ে তাঁকে ফাঁসানো হচ্ছে। এই কথা শুনে আগাম জামিনের আবেদন মঞ্জুর করা হয়েছে।

কে এই যুবক কৃষ্ণ?‌ এই কৃষ্ণ চৌরাসিয়া ওড়িশার জলেশ্বরের বাসিন্দা। বেঙ্গালুরুতে সফটওয়্যার সংস্থায় কাজ করেন। করোনাভাইরাস আবহে ওয়ার্ক ফ্রম হোম চলছিল। তাই হাতে সময়ও ছিল বিস্তর। এই সময় কাটাতেই পাবজি খেলাকে বেছে নেন তিনি। সেখানে খেলার সূত্রেই পরিচয় হয় প্রেমিকা গৃহবধূর সঙ্গে। তারপর পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর দেখা করেন প্রেমিকার সঙ্গে। তার পর প্রেম ব্রেকফেল করে সরাসরি সহবাসে ধাক্কা মারে। সেখানেই বিপত্তি ঘটে।

সমস্যাটি ঠিক কোথায় হল?‌ এই বিষয়ে যুবক কৃষ্ণের দাবি, প্রেমিকা যে গৃহবধূ এবং এক সন্তানের মা সেটা তাঁকে জানানো হয়নি। তাই প্রেমের ঢেউ গড়ে উঠে শারীরিক সম্পর্কে আছড়ে পড়ে। বেশ কিছুদিন পর বিষয়টি প্রকাশ্যে আসতেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান কৃষ্ণ। আর তখনই পুলিশের দ্বারস্থও হন গৃহবধূ প্রেমিকা। যুবতী থানায় অভিযোগ করেন, তাঁকে ফুঁসলিয়ে ধর্ষণ করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

‘২০১৫ সালের পরে যাঁরা দেশে এসেছেন তাঁদের…’ সিএএ নিয়ে বড় ঘোষণা করলেন অসমের CM ভয়ংকর গ্রুপে পড়লেন না! অলিম্পিক্সে সহজ ড্র সাত্ত্বিক-চিরাগের, মেডেল আসছে তাহলে? 'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.