বাংলা নিউজ > কর্মখালি > প্রকাশিত রাজ্য জয়েন্টের অ্যাডমিট, দেখে নিন ডিরেক্ট লিঙ্ক

প্রকাশিত রাজ্য জয়েন্টের অ্যাডমিট, দেখে নিন ডিরেক্ট লিঙ্ক

আগামী ২ ফেব্রুয়ারি পরীক্ষা হবে (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

আগামী ২ ফেব্রুয়ারি দুটি হাফে পরীক্ষা হবে।প্রথম হাফে (সকাল ১১টা থেকে বেলা একটা) অঙ্ক পরীক্ষা হবে। দ্বিতীয় হাফে (দুপুর দুটো থেকে বিকেল চারটে) ভৌতবিজ্ঞান ও রয়াসন পরীক্ষা হবে।

প্রকাশিত হল রাজ্য জয়েন্ট পরীক্ষার অ্যাডমিট কার্ড বা হল টিকিট। আবেদনকারীরা রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। আগামী ২ ফেব্রুয়ারি পরীক্ষা হবে।

অ্যাডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া :

১) রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে যান।

২) উপরের ট্যাবের WBJEE-তে ক্লিক করুন।

৩) 'Download Admit Card for WBJEE-2020' লিঙ্কে ক্লিক করুন।

৪) অ্যাপ্লিকেশন নম্বর, পাসওয়ার্ড, সিকিউরিটি পিন লিখে সাইন-ইন করুন।

৫) স্ক্রিনে আপনার অ্যাডমিট কার্ড আসবে।

৬) সেটির প্রিন্ট আউট করিয়ে নিন।

অ্যাডমিট কার্ড ডাউনলোডের ডিরেক্ট লিঙ্ক

আগামী ২ ফেব্রুয়ারি দুটি হাফে পরীক্ষা হবে। প্রথম হাফে (সকাল ১১টা থেকে বেলা একটা) অঙ্ক পরীক্ষা হবে। দ্বিতীয় হাফে (দুপুর দুটো থেকে বিকেল চারটে) ভৌতবিজ্ঞান ও রয়াসন পরীক্ষা হবে।

কর্মখালি খবর

Latest News

কাউন্টিং এজেন্ট হিসাবে কোনও শিক্ষক থাকতে পারবেন না, জানিয়ে দিল কমিশন আগামিকাল কেমন কাটবে আপনার? ভালো খবর আসবে? জানুন ৩১ মে’র রাশিফল T20 বিশ্বকাপে নামার আগে উপরি পাওনা,আইসিসির সম্মান রোহিতদের...বাড়বে আত্মবিশ্বাস? দিদা মারা গেছে…. শ্মশানে যাওয়ার আগে মেকআপের ভিডিয়ো, ট্রোলের মুখে ভ্লগার কন্যা জামিন পেলেন ৫ বিজেপি কর্মী, ভোটের আগে স্বস্তিতে রেখা পাত্র হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.