বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > বন্‌ধের মাঝে আমজানতার সঙ্গে মিলে বাসে করে বাড়ি ফিরলেন কুম্বলে, সেই ছবি হল ভাইরাল

বন্‌ধের মাঝে আমজানতার সঙ্গে মিলে বাসে করে বাড়ি ফিরলেন কুম্বলে, সেই ছবি হল ভাইরাল

অনিল কুম্বলে।

বেঙ্গালুরুতে বন্‌ধ ছিল। বিমানবন্দর থেকে বেরিয়ে বাড়ি ফেরার জন্য অটো, ট্যাক্সি, অ্যাপ ক্যাব কিছুই পাননি অনিল কুম্বলে। শেষ পর্যন্ত বেঙ্গালুরু মিউনিসিপ্যালিটির বাসে চেপেই বাড়ি ফিরেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক এবং কোচ।

তিনি বরাবরই মাটির মানুষ। আলাদা করে কখনও গায়ের সঙ্গে তারকা তকমা সেঁটে ঘুরতে পছন্দ করতেন না। আর সেটা তিনি বহু বারই প্রমাণ করেছেন। সোমবার ফের আরও একবার সেটার প্রমাণ হাতেনাতে মিলল।

এদিন বেঙ্গালুরুতে বন্‌ধ ছিল। বিমানবন্দর থেকে বেরিয়ে বাড়ি ফেরার জন্য অটো, ট্যাক্সি, অ্যাপ ক্যাব কিছুই পাননি অনিল কুম্বলে। শেষ পর্যন্ত বেঙ্গালুরু মিউনিসিপ্যালিটির বাসে চেপেই বাড়ি ফিরেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক এবং কোচ।

আরও পড়ুন: কলম্বোর কিং কোহলি- একই মাঠে টানা চারটি সেঞ্চুরির নজির, হাসিম আমলাকে ছুঁলেন বিরাট

নিজেই বাসে চেপে বাড়ি ফেরার ছবি সোশ্যাল মিডিয়া সাইট এক্সে (X) শেয়ার করেছেন কুম্বলে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘এয়ারপোর্ট থেকে বাড়ি ফেরার জন্য BMTC-র ট্রিপ বেছে নিয়েছি।’ আশেপাশে বেশ কয়েক জন থাকলেও কুম্বলের গা ঘেঁষে থাকতে অবশ্য কাউকেই দেখা যায়নি। ছবি দেখে বোঝা যাচ্ছে, সেটি একটি এসি ভলভো বাস। বাসের হাতল ধরে রয়েছেন কুম্বলে। কুম্বলের পোস্ট করা ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বেঙ্গালুরুতে সোমবার বন্‌ধের ডাক দিয়েছিল কর্নাটক রাজ্য বেসরকারি পরিবহণ সংস্থা। প্রশাসনের কাছে একগুচ্ছ দাবি নিয়ে এই বন্‌ধের ডাক। ভাড়া বাড়ানো থেকে শুরু করে ট্রাফিক পুলিশের জুলুমের বিরুদ্ধেও প্রতিবাদ করেছে তারা। জানিয়ে দেওয়া হয়েছিল, সোমবার বেঙ্গালুরুতে কোনও বেসরকারি বাস, ট্যাক্সি, অটো চলবে না। এই পরিস্থিতিতে সোমবার বেঙ্গালুরু বিমানবন্দরে নেমে বেঙ্গালুরু মিউনিসিপ্যালিটির বাসে চেপেই বাড়ি ফেরেন কুম্বলে।

বন্‌ধের জন্য সাধারণ যাত্রীদের ভোগান্তির শেষ নেই। তাদের একমাত্র ভরসা এই সরকারি বাস। তাতে চেপেই যাতায়াত করছেন স্থানীয় মানুষ। আর আমজনতার সঙ্গে এদিন মিলে গেলেন কুম্বলেও। ভারতের কিংবদন্তি স্পিনারের এমন মানসিকতায় উচ্ছ্বসিত নেটপাড়া। তাঁকে এর জন্য বাহবা জানিয়েছেন সকলেই।

আরও পড়ুন: হার্দিকের ইন-সুইং না বুঝতে পেরে ভেবলে গিয়ে বোল্ড হলেন বাবর- ভিডিয়ো

টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বকালের সেরা লেগ স্পিন বোলারদের একজন হিসেবে বিবেচিত হন অনিল কুম্বলে। তিনি টেস্ট ক্রিকেটে ৬১৯টি উইকেট নিয়েছেন। ওডিআই ক্রিকেটে নিয়েছেন ৩৩৭টি উইকেট। আইপিএলে রয়েছে ৪৫টি উইকেট। কুম্বলের ক্রিকেটার হিসেবে যেমন সাফল্য আকাশছোঁয়া। তিনি একজন দক্ষ প্রশাসকও ছিলেন। কর্নাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ছিলেন তিনি। এমন কী কোচ হিসেবেও কুম্বলে ভারতীয় দলের দায়িত্ব সামলেছেন। তবে বিরাট কোহলির সঙ্গে মতানৈক্যের কারণে তাঁকে কোচের পদ থেকে সরানো হয়। এমন বড় মাপের একজন তারকা হয়েও যে ভাবে কুম্বলে বাসে করে বাড়ি ফিরেছেন, তা নিঃসন্দেহে সকলের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.