বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG 4th Test: গিল-জুরেলের চোয়ালচাপা লড়াইয়ে দাপুটে জয়, টেস্ট সিরিজ ভারতের
ভারতকে জেতালেন গিল-জুরেল। ছবি- রয়টার্স।

IND vs ENG 4th Test: গিল-জুরেলের চোয়ালচাপা লড়াইয়ে দাপুটে জয়, টেস্ট সিরিজ ভারতের

India vs England 4th Test Day 4 Live Score: ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্টের শেষ ইনিংসে জয়ের জন্য রোহিত শর্মাদের সামনে ১৯২ রানের লক্ষ্যমাত্রা ঝুলিয়ে দেন বেন স্টোকসরা। একসময় ১২০ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও গিলের হাফ-সেঞ্চুরির সুবাদে শেষমেশ জয়ের লক্ষ্যে পৌঁছে যায় টিম ইন্ডিয়া।

রাঁচিতে ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্টের প্রথম দু'দিনে দাপট দেখান বেন স্টোকসরা। তবে তৃতীয় দিনে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। ভারতীয় স্পিনারদের দাপটে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস সস্তায় গুটিয়ে যাওয়ায় ভারতের সামনে সুযোগ চলে আসে চতুর্থ দিনেই ম্যাচ পকেটে পুরে নেওয়ার। সুযোগটা হাতছাড়া করেননি রোহিতরা। চতুর্থ দিনের চায়ের বিরতির আগেই রাঁচি টেস্টে জয় তুলে নেয় ভারত। এমনিতেই সিরিজে ২-১ লিড নিয়ে রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে নামে টিম ইন্ডিয়া। চতুর্থ টেস্টে জয় মানে রোহিতরা ৫ ম্যাচের টেস্ট সিরিজ অন্ততপক্ষে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত করেন। ধরমশালায় সিরিজের শেষ টেস্টের ফলাফল যাই হোক না কেন, ট্রফি উঠবে রোহিতের হাতেই।

26 Feb 2024, 02:15:32 PM IST

IND vs ENG 4th Test LIVE: ম্যাচের সেরা ধ্রুব জুরেল

প্রথম ইনিংসে লড়াকু ৯০ রান এবং দ্বিতীয় ইনিংসে গুরুত্বপূর্ণ সময়ে অপরাজিত ৩৯ রানের দুরন্ত ইনিংস। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ভারতের নবাগত উইকেটকিপার-ব্যাটার ধ্রুব জুরেল।

26 Feb 2024, 01:42:16 PM IST

IND vs ENG 4th Test LIVE: টেস্ট তথা সিরিজ জিতল ভারত

জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে শেষ ইনিংসে ব্যাট করতে নামে ভারত। তারা ৬১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৯২ রান সংগ্রহ করে নেয়। ভারত ৫ উইকেটের ব্যবধানে রাঁচি টেস্ট জিতে নেয়। সেই সঙ্গে ৩-১ ব্যবধানে এগিয়ে গিয়ে ৫ ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করে টিম ইন্ডিয়া। শুভমন গিল ১২৪ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার মারেন। ৭৭ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন ধ্রুব জুরেল। তিনি ২টি চার মারেন। শোয়েব বশির ৩৯ রানে ৩টি উইকেট নেন।

26 Feb 2024, 01:34:44 PM IST

IND vs ENG 4th Test LIVE: জোড়া ছক্কায় হাফ-সেঞ্চুরি গিলের

১২০টি বল খেলে দ্বিতীয় ইনিংসে প্রথম বাউন্ডারি মারেন শুভমন গিল। ৬০তম ওভারে শোয়েব বশিরের বলে জোড়া ছক্কা হাঁকিয়ে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন শুভমন। ২টি ছক্কার সাহায্যে ১২২ বলে হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকান তিনি। ৬০ ওভার শেষে ভারতের স্কোর ৫ উইকেটে ১৮৬ রান। জিততে মাত্র ৬ রান দরকার ভারতের।

26 Feb 2024, 01:23:39 PM IST

IND vs ENG 4th Test LIVE: জমাট ব্যাটিং গিল-জুরেলের

৫৬ ওভার শেষে ভারতের স্কোর ৫ উইকেটে ১৬৮ রান। জয়ের জন্য তাদের দরকার ২৪ রান। গিল ৩৭ ও জুরেল ৩০ রানে ব্যাট করছেন। গিল ১১০টি ও জুরেল ৬১টি বল খেলেছেন।

26 Feb 2024, 01:13:53 PM IST

IND vs ENG 4th Test LIVE: জয়ের জন্য ২৯ রান দরকার ভারতের

জয়ের জন্য আর মাত্র ২৯ রান দরকার ভারতের। ৫৪ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার স্কোর ৫ উইকেটে ১৬৩ রান। ৫৪ বলে ২৬ রান করেছেন ধ্রুব জুরেল। ১০৫ বলে ৩৬ রান করেছেন শুভমন গিল।

26 Feb 2024, 12:59:22 PM IST

IND vs ENG 4th Test LIVE: জয়ের আরও কাছে ভারত

৫০ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর ৫ উইকেটে ১৫৫ রান। সুতরাং, জিততে আর মাত্র ৩৭ রান দরকার টিম ইন্ডিয়ার। ধ্রুব জুরেল ৪৩ বলে ২১ রান করেছেন। তিনি ১টি চার মেরেছেন। ৯২ বলে ৩৩ রান করেছেন শুভমন গিল। তিনি কোনও বাউন্ডারি মারেননি।

26 Feb 2024, 12:46:28 PM IST

IND vs ENG 4th Test LIVE: ইতিবাচক ব্যাটিং ধ্রুব জুরেলের

৪৬ ওভার শেষে ভারতের সংগ্রহে রয়েছে ৫ উইকেটে ১৪০ রান। জয়ের জন্য ভারতের দরকার আরও ৫২ রান। ৩২ বলে ১৪ রান করেছেন ধ্রুব জুরেল। ২৫ রানে ব্যাট করছেন শুভমন গিল।

26 Feb 2024, 12:34:40 PM IST

IND vs ENG 4th Test LIVE: জিততে ৬১ রান দরকার ভারতের

৪২ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর ৫ উইকেটে ১৩১ রান। সুতরাং, জিততে আরও ৬১ রান দরকার ভারতের। শুভমন গিল ২২ ও ধ্রুব জুরেল ৮ রানে ব্যাট করছেন।

26 Feb 2024, 12:21:02 PM IST

IND vs ENG 4th Test LIVE: সরফরাজকে ফেরালেন শোয়েব বশির

পরপর ২ বলে রবীন্দ্র জাদেজা ও সরফরাজ খানকে ফেরালেন শোয়েব বশির। ৩৮.২ ওভারে বশিরের বলে পোপের হাতে ধরা পড়েন সরফরাজ। গোল্ডেন ডাকে মাঠ ছাড়েন তিনি। ভারত ১২০ রানে ৫ উইকেট হারায়। ব্যাট করতে নামেন ধ্রুব জুরেল।

26 Feb 2024, 12:18:26 PM IST

IND vs ENG 4th Test LIVE: লাঞ্চের পরেই আউট জাদেজা

৩৮.১ ওভারে শোয়েব বশিরের বলে জনি বেয়ারস্টোর হাতে ধরা পড়েন রবীন্দ্র জাদেজা। ৩৩ বলে ৪ রান করেন তিনি। ভারত ১২০ রানে ৪ উইকেট হারায়। ব্যাট করতে নামেন সরফরাজ খান।

26 Feb 2024, 12:13:56 PM IST

IND vs ENG 4th Test LIVE: লাঞ্চের পরে দ্বিতীয় সেশনের খেলা শুরু

লাঞ্চের পরে চতুর্থ দিনের দ্বিতীয় সেশনের খেলা শুরু। ব্যাট করতে নামেন গিল ও জাদেজা। বোলিং শুরু করেন টম হার্টলি। ওভারে মাত্র ২ রান ওঠে। ৩৮ ওভার শেষে ভারতের স্কোর ৩ উইকেটে ১২০ রান।

26 Feb 2024, 11:52:52 AM IST

IND vs ENG 4th Test LIVE: ঘরের মাঠে টেস্ট উইকেট নেওয়ায় দুইয়ে অশ্বিন

ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া স্পিনারদের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসেন রবিচন্দ্রন অশ্বিন। বিস্তারিত পড়ুন:- ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন

26 Feb 2024, 11:33:21 AM IST

IND vs ENG 4th Test LIVE: চতুর্থ দিনের লাঞ্চের বিরতি

জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে শেষ ইনিংসে ব্যাট করতে নামা ভারত চতুর্থ দিনের লাঞ্চে ৩ উইকেটের বিনিময়ে ১১৮ রান তুলেছে। সুতরাং, জিততে এখনও ৭৪ রান দরকার টিম ইন্ডিয়ার। ৬২ বলে ১৮ রান করেছেন শুভমন গিল। ২৯ বলে ৩ রান করেছেন রবীন্দ্র জাদেজা।

26 Feb 2024, 11:20:41 AM IST

IND vs ENG 4th Test LIVE: জিততে ৭৭ রান দরকার ভারতের

জয়ের জন্য আরও ৭৭ রান দরকার ভারতের। ৩৪ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর ৩ উইকেটে ১১৫ রান। ৪৯ বলে ১৬ রান করেছেন শুভমন গিল। ২৪ বলে ২ রান করেছেন রবীন্দ্র জাদেজা। দু'জনের কেউই এখনও কোনও বাউন্ডারির মারেননি।

26 Feb 2024, 11:09:29 AM IST

IND vs ENG 4th Test LIVE: জাদেজাকে নিয়ে বিপর্যয় রোধের চেষ্টায় গিল

রবীন্দ্র জাদেজাকে সঙ্গে নিয়ে বিপর্যয় রোধের চেষ্টায় রয়েছেন শুভমন গিল। ৩১ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর ৩ উইকেটে ১১২ রান। গিল ১৩ রানে ব্যাট করছেন। ২ রান করেছেন জাদেজা। জয়ের জন্য ভারতের দরকার আরও ৮০ রান।

26 Feb 2024, 10:54:34 AM IST

IND vs ENG 4th Test LIVE: বশিরের শিকার রজত পতিদার

২৬.২ ওভারে শোয়েব বশিরের বলে শর্ট লেগে ওলি পোপের হাতে ধরা পড়েন রজত পতিদার। ৬ বল খেলেও খাতা খুলতে পারেননি তিনি। ভারত দ্বিতীয় ইনিংসে ১০০ রানে ৩ উইকেট হারায়। ব্যাট করতে নামেন রবীন্দ্র জাদেজা। জিততে এখনও ৯২ রান দরকার টিম ইন্ডিয়ার।

26 Feb 2024, 10:48:34 AM IST

IND vs ENG 4th Test LIVE: হাফ-সেঞ্চুরি করে আউট রোহিত

২৫.১ ওভারে টম হার্টলির বলে রোহিত শর্মাকে স্টাম্প আউট করেন বেন ফোকস। ৮১ বলে ৫৫ রান করে মাঠ ছাড়েন ভারত অধিনায়ক। মারেন ৫টি চার ও ১টি ছক্কা। ভারত ৯৯ রানে ২ উইকেট হারায়। ব্যাট করতে নামেন রজত পতিদার।

26 Feb 2024, 10:37:13 AM IST

IND vs ENG 4th Test LIVE: ৯৭ রান দরকার ভারতের

দ্বিতীয় ইনিংসে ১০০-র দোরগোড়ায় দাঁড়িয়ে ভারত। ২৩ ওভার শেষে টিম ইন্ডিয়ার স্কোর ১ উইকেটে ৯৫ রান। জিততে আরও ৯৭ রান দরকার ভারতের। রোহিত ৫৩ ও গিল ৫ রানে ব্যাট করছেন।

26 Feb 2024, 10:24:03 AM IST

IND vs ENG 4th Test LIVE: হাফ-সেঞ্চুরি রোহিত শর্মার

৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৯ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূ৪ম করেন রোহিত শর্মা। ২০ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর ১ উইকেটে ৯০ রান। জিততে ভারতের দরকার আরও ১০২ রান। রোহিত ৫১ রানে ব্যাট করছেন। ২ রান করেছেন শুভমন গিল।

26 Feb 2024, 10:14:59 AM IST

IND vs ENG 4th Test LIVE: যশস্বীকে ফেরালেন জো রুট

১৭.৩ ওভারে জো রুটের বলে জেমস অ্যান্ডারসনের হাতে ধরা পড়েন যশস্বী জসওয়াল। ৪৪ বলে ৩৭ রান করেন তিনি। মারেন ৫টি চার। ভারত ৮৪ রানে ১ উইকেট হারায়। ব্যাট করতে নামেন শুভমন গিল।

26 Feb 2024, 10:02:43 AM IST

IND vs ENG 4th Test LIVE: জিততে ১২১ রান দরকার ভারতের

১৫ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর বিনা উইকেটে ৭১ রান। সুতরাং, জিততে আরও ১২১ রান দরকার টিম ইন্ডিয়ার। রোহিত শর্মা ৪২ রানে ব্যাট করছেন। ২৯ রান করেছেন যশস্বী জসওয়াল।

26 Feb 2024, 09:53:27 AM IST

IND vs ENG 4th Test LIVE: চতুর্থ দিনে দাপুটে শুরু ভারতের

চতুর্থ দিনের সকালে দাপুটে শুরু ভারতের। ১৩ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার স্কোর বিনা উইকেটে ৬১ রান। ৪৪ বলে ৩৬ রান করেছেন রোহিত শর্মা। মেরেছেন ৪টি চার ও ১টি ছক্কা। ৩৪ বলে ২৫ রান করেছেন যশস্বী জসওয়াল। তিনি ২টি চার মেরেছেন।

26 Feb 2024, 09:45:42 AM IST

IND vs ENG 4th Test LIVE: ৫০ টপকাল ভারত

১০.৪ ওভারে জেমস অ্যান্ডারসনকে ছক্কা হাঁকিয়ে ভারতকে শেষ ইনিংসে ৫০ রানের গণ্ডি পার করান রোহিত শর্মা। ১১ ওভার শেষে ভারতের স্কোর বিনা উইকেটে ৫২ রান। রোহিত ৩৩ রানে ব্যাট করছেন। ১৯ রান করেছেন যশস্বী।

26 Feb 2024, 09:33:18 AM IST

IND vs ENG 4th Test LIVE: চতুর্থ দিনের খেলা শুরু

রাচিতে ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু। ব্যাট করতে নামেন গত দিনে অপরাজিত থাকা দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা ও যশস্বী জসওয়াল। বোলিং শুরু করেন জেমস অ্যান্ডারসন। দিনের প্রথম ওভারে কোনও রান ওঠেনি। ভারতের স্কোর ৯ ওভারে বিনা উইকেটে ৪০ রান।

26 Feb 2024, 09:26:37 AM IST

IND vs ENG 4th Test LIVE: আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া ভারত

সিরিজে ২-১ ব্যবধানে লিড নিয়ে রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে ভারত। সুতরাং, চতুর্থ টেস্টে জয় মানেই রোহিতরা ৫ ম্যাচের টেস্ট সিরিজ অন্ততপক্ষে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত করবেন।

26 Feb 2024, 09:18:47 AM IST

IND vs ENG 4th Test LIVE: তৃতীয় দিনের স্কোর

তৃতীয় দিনে ভারত তাদের প্রথম ইনিংস শেষ করে ৩০৭ রানে। তারা ১০৩.২ ওভার ব্যাট করে। ধ্রুব জুরেল ৯০ রানে আউট হন। কুলদীপ যাদব করেন ২৮ রান। ইংল্যান্ডের হয়ে শোয়েব বশির ৫টি, টম হার্টলি ৩টি ও জেমস অ্যান্ডারসন ২টি উইকেট নেন। প্রথম ইনিংসের নিরিখে ৪৬ রানের লিড নিয়ে দ্বিতীয় দফায় ব্যাট করতে নামে ইংল্যান্ড। তারা দ্বিতীয় ইনিংসে ৫৩.৫ ওভার ব্যাট করে ১৪৫ রানে অল-আউট হয়। জ্যাক ক্রলি ৬০ ও জনি বেয়ারস্টো ৩০ রান করেন। রবিচন্দ্রন অশ্বিন ৫টি ও কুলদীপ যাদব ৪টি উইকেট দখল করেন। জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে শেষ ইনিংসে ব্যাট করতে নামে ভারত। তারা তৃতীয় দিনের শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮ ওভার ব্যাট করে কোনও উইকেট না হারিয়ে ৪০ রান তোলে। রোহিত শর্মা ২৪ ও যশস্বী জসওয়াল ১৬ রানে ব্যাট করছেন। সুতরাং, জয়ের জন্য ভারতের দরকার আরও ১৫২ রান।

26 Feb 2024, 09:15:01 AM IST

IND vs ENG 4th Test LIVE: দ্বিতীয় দিনের স্কোর

দ্বিতীয় দিনে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংস শেষ করে ৩৫৩ রানে। তারা সাকুল্যে ১০৪.৫ ওভার ব্যাট করে। ১২২ রানে নট-আউট থাকেন জো রুট। ২৭৪ বলের ইনিংসে তিনি ১০টি চার মারেন। ৫৮ রান করেন ওলি রবিনসন। রবীন্দ্র জাদেজা ৪টি, আকাশ দীপ ৩টি, মহম্মদ সিরাজ ২টি ও রবিচন্দ্রন অশ্বিন ১টি উইকেট নেন। পালটা ব্যাট করতে নেমে ভারত দ্বিতীয় দিনের খেলা শেষ করে তাদের প্রথম ইনিংসে ৭ উইকেটের বিনিময়ে ২১৯ রান তুলে। ভারত ৭৩ ওভার ব্যাট করে। যশস্বী জসওয়াল ৭৩ রান করে আউট হন। ৩৮ রান করেন শুভমন গিল। ধ্রুব জুরেল ৩০ ও কুলদীপ যাদব ১৭ রানে নট-আউট থাকেন। দ্বিতীয় দিনের শেষে ভারত পিছিয়ে থাকে ১৩৪ রানে। শোয়েব বশির ৪টি ও টম হার্টলি ২টি উইকেট নিয়েছেন।

26 Feb 2024, 09:15:01 AM IST

IND vs ENG 4th Test LIVE: প্রথম দিনের স্কোর

রাঁচিতে ভারতের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টেস্টে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। তারা প্রথম দিনে ৯০ ওভার ব্যাট করে ৭ উইকেটের বিনিময়ে ৩০২ রান তোলে। ১০৬ রানে নট-আউট থাকেন জো রুট। ৩১ রানে অপরাজিত থাকেন ওলি রবিনসন। জ্যাক ক্রলি ৪২, জনি বেয়ারস্টো ৩৮ ও বেন ফোকস ৪৭ রান করে আউট হন। প্রথম দিনে ভারতের হয়ে ৩টি উইকেট নেন আকাশ দীপ। ২টি উইকেট দখল করেন মহম্মদ সিরাজ। ১টি করে উইকেটে নেন রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.