বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান- ভিডিয়ো

IPL 2024: রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান- ভিডিয়ো

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান।

Indian Premier League 2024: গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমন গিলকে হোটেল রুমের ভিতরে একটি হাস্যকর স্টাইলে তাঁর ফুটবল দক্ষতা প্রদর্শন করতে দেখা গিয়েছে। যা দেখে হেসে গড়াচ্ছেন ইশান কিষানও। তিনি তো শুভমনকে রীতিমতো কটাক্ষ করেছেন।

শুভমন গিলের নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স বুধবারের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে পর্যন্ত, এই মরশুমের আইপিএলে আটটি ম্যাচ খেলে ফেলেছে। তার মধ্যে চারটিতে পেয়েছে। চারটি ম্যাচ হেরেছে তারা। ফিফটি-ফিফটি পারফরম্যান্স রেটিং তাদের। এদিন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নিজেদের নবম ম্যাচ খেলতে নেমেছে গুজরাট টাইটান্স। এই ম্যাচে দিল্লিকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া শুভমন গিল ব্রিগেড।

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটাররা গরীব দেশে টি২০ খেলতে যায় না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বলে দিলেন নাকি সেহওয়াগ!

এদিকে দিল্লির বিরুদ্ধে খেলতে নামার আগে শুভমন গিল তাঁর হোটেলের ঘরের ভিতরের একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক জন সঙ্গীকে নিয়ে তাঁদের বিরুদ্ধে ফুটবল পায়ে নিজের দক্ষতা দেখাচ্ছেন শুভমন। পুরো ভিডিয়োটিই মজার। আর সেই ভিডিয়ো আরও মজাদার মন্তব্য করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ওপেনার ইশান কিষান। যে মন্তব্যটি শুভমনকে বেশ কটাক্ষই করেছেন ইশান। শুভমনের সেই ইনস্টাগ্রাম পোস্টে ইশান লিখেছেন, ‘হাহা! রোনাল্ডো ❌ রোটিডালদো’।

ইশানের মন্তব্যে হাসির রোল।
ইশানের মন্তব্যে হাসির রোল।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শুভমন আইপিএল ক্যারিয়ারের ১০০তম ম্যাচ খেলতে নেমেছেন। তাঁকে তার জন্য দলের তরফে বিশেষ শুভেচ্ছা জানিয়ে একটি মোমেন্টো দেওয়া হয়। এদিনের ম্যাচের আগে যে ৯৯টি ম্যাচ শুভমন খেলেছেন, তাতে ৩৮.১২ গড়ে, ১৩৮.১২ স্ট্রাইকরেটে ৩,০৮৮ রান করে ফেলেছেন। এর মধ্যে তিনটি সেঞ্চুরি এবং ২০টি হাফসেঞ্চুরি রয়েছেন শুভমনের। তাঁর সর্বোচ্চ স্কোর হল ১২৯ রান। এই পারফরম্যান্সের হাত ধরে শুভমন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ২৫ নম্বরে জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন: হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও নড়বড়ে পারফরম্যান্স MI-এর

২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত শুভমন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেছিলেন। এই সময়ে কেকেআর-এ থেকে তিনি তাঁর ক্রিকেট ক্যারিয়ারকে আর শক্তিশালী ভাবে তৈরি করেছিলেন। তিনি তাঁর অভিষেক মরশুমে ১৩টি ম্যাচ খেলে ৩৩.৮৩ গড়ে এবং ১৪৬.০৪ স্ট্রাইক রেটে ২০৩ রান করেছিলেন।

আরও পড়ুন: রাহুল, পুরানদের লড়াইয়ের সঙ্গে LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এর প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে

২০২২ সালে গুজরাট টাইটান্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন শুভমন গিল। আর অভিষেক মরশুমে গুজরাটকে আইপিএল ট্রফি জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন শুভমন। তিনি দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন। ১৬ ম্যাচে ৩৪.৫০ গড়ে এবং ১৩২.৩৩ স্ট্রাইক রেটে ৪৮৩ রান করেছিলেন।

২০২৪ আইপিএলে আবার হার্দিক পান্ডিয়া দল ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলে অধিনায়ক করা হয় শুভমনকে। তাঁর নেতৃত্বে এবার গুজরাটের সামনে বড় চ্যালেঞ্জ। কতদূর দলকে নিয়ে যেতে পারবেন শুভমন?

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ?

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.