বাংলা নিউজ > ক্রিকেট > পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝি, হার্দিকের অভিযোগ নিয়ে আদালতে দাবি সৎ ভাইয়ের

পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝি, হার্দিকের অভিযোগ নিয়ে আদালতে দাবি সৎ ভাইয়ের

সৎ ভাই বৈভব পান্ডিয়াকে গ্রেপ্তার করল মুম্বই পুলিশ (ছবি- এক্স @HTMumbai)

মূলত হার্দিক এবং ক্রুণালকে ঠকিয়েছে তাঁর ভাই বৈভব, এই অভিযোগই সামনে এসেছে। তিনজন একসঙ্গে ব্যবসা শুরু করলেও পরবর্তীতে দেখা যায় হার্দিকদের ব্যবসায় ক্ষতি অছত তার সৎ ভাই কম টাকা ঢেলেও একই ব্যবসা থেকে মোটা অঙ্কের লাভের মুখ দেখেছেন। তাতে সন্দেহ হয়। যদিও বৈভবের আইনজীবী বলছেন, পারিবারিক ভুল বোঝাবুঝি হয়েছে। 

সম্প্রতি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে হার্দিক পান্ডিয়ার সৎ ভাই বৈভব পান্ডিয়া। ইতিমধ্যেই তাঁকে পুলিশ হেফাজতে নিয়েছে। আর্থিক দুর্নীতিকাণ্ডে ১৬ এপ্রিল পর্যন্ত তাকে আপাতত পুলিশর হেফাজতে থাকতে হবে। মুম্বই পুলিশের আর্থিক দুর্নীতি শাখা তাঁকে গ্রেফতার করে। প্রায় চার কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগ উঠেছে বৈভবের বিরুদ্ধে। সোমবারই তাকে আটক করা হয়েছিল। যদিও তার আইনজীবীদের দাবি বিষয়টি একান্তই পারিবারিক। আর যে ঘটনা ঘটেছে সেটা ভুল বোঝাবুঝির জন্য।

শুক্রবার দিনই তাঁকে আদালতে পেশ করা হয়। পুলিশের হেফাজতের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাঁকে পেশ করা হয় আদালতে। সেই সময়ই বৈভবের পক্ষের আইনজীবী দাবি করেন বিষয়টি একান্তই ভুলবোঝাবুঝির জেরে এতদুর পর্যন্ত এসেছে। পারিবারিক সূত্রে ইতিমধ্যেই বিষয়টি মিটমাট করে নেওয়ার প্রচেষ্টা করা হচ্ছে বলেও জানানো হয়ে আইনজীবীর পক্ষ থেকে। মূলত হার্দিক এবং ক্রুণালকে ঠকিয়েছে তাঁর ভাই বৈভব, এই অভিযোগই সামনে এসেছে। তিনজন একসঙ্গে ব্যবসা শুরু করলেও পরবর্তীতে দেখা যায় হার্দিকদের ব্যবসায় ক্ষতি অথচ তার সৎ ভাই কম টাকা ঢেলেও একই ব্যবসা থেকে মোটা অঙ্কের লাভের মুখ দেখেছেন। তাতে সন্দেহ হয় পান্ডিয়া ব্রাদার্সদের।

আরও পড়ুন- IPL 2024- ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

বৈভবের আইনজীবী নিরঞ্জন জানিয়েছে, তদন্তে সবরকমের সহযোগিতা করছেন বৈভব। পুলিশের হেফাজতে যেতে বৈভবের কোনও সমস্যা নেই। আরও সাত দিনের জন্য বৈভবকে হেফাজতে চেয়েছিল মুম্বই পুলিশের আর্থিক জালিয়াতি শাখা বা EOW। তাঁদের বক্তব্য ছিল, সম্পূর্ণ তদন্ত শেষ হয়নি। ফলে আরও জিজ্ঞাসাবাদের জন্যই বৈভবকে হেফাজতে রাখা প্রয়োজন। আদালত দুই পক্ষের কথা শোনার পরই বুঝতে পারে যে এই তদন্তে আরও সময় প্রয়োজন। কারণ একাধিক আর্থিক প্রতারণা ও দুর্নীতি রয়েছে এই মামলায়। ফলে তদন্তকারী সংস্থাকে আরও সময় দেয় আদালত।

আরও পড়ুন-IPL 2024-শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে

পুলিশের তরফে জানানো হয়েছে হার্দিক পান্ডিয়া এবং তার দাদা ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে পলিমারের ব্যবসা শুরু করে বৈভব। ২০২১ সালে মুম্বইতে এই যৌথ ব্যবসা শুরু করেন তাঁরা। হার্দিক এবং ক্রুণাল, ব্যবসার মোট ৮০ শতাংশ অর্থ ব্যয় করে। বাকি ২০ শতাংশ টাকা দেন বৈভব। সেই মতোই ব্যবসা থেকে লাভ বা ক্ষতিরও শতাংশের নিরিখেই সমবন্টন হবে বলে ঠিক করা হয়। কিন্তু সম্প্রতি দেখা যায় হার্দিক এবং ক্রুণালের প্রায় ৩ কোটি টাকা ক্ষতি হলেও বৈভবের লাভ প্রায় ২০-৩৩ শতাংশ বেড়ে যায়। এরপরই ভাইদের মধ্যে শুরু হয় অশান্তি। জানা যায়,হার্দিক এবং ক্রুণালকে না জানিয়েই একইরকম দ্বিতীয় ব্যবসা অনত্র চালু করেছিলেন বৈভব। হার্দিকের ব্যবসার দৈনন্দিন কাজ সামলাতেন বৈভব নিজেই। ফলে দ্বিতীয় ব্যবসার কথা বাকিরা কেউই জানতে পারেনি। কিন্তু নিজেদের ক্ষতি অথচ সৎ ভাইয়ের লাভ দেখেই সন্দেহ হয় পান্ডিয়াদের।

আরও পড়ুন- IPL 2024-দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান

হার্দিক পান্ডিয়া এবং ক্রুণাল পান্ডিয়াদের ব্যবসা থেকেও প্রায় ১ কোটি টাকা নিজের অ্যাকাউন্টে নিয়েছেন বৈভব, এমন দাবি করা হয়। যার জেরে দুই ক্রিকেটারের ক্ষতির পরিমাণ দাঁড়ায় ৪ কোটি টাকা। এরপরই হার্দিকরা পুলিশের দ্বারস্থ হলে বৈভবকে গ্রেফতার করা হয়। বোঝাই যাচ্ছে, বিষয়টি পরিবারের মধ্যে মিটিয়ে না নিতে পারলে, শ্রীঘর থেকে খুব তাড়াতাড়ি বেরোনো হবে না পান্ডিয়াদের সৎ ভাইকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.