বাংলা নিউজ > ক্রিকেট > IPL Auction 2024: কাদের দলে তুলবেন গম্ভীররা? দুবাই পৌঁছে ছক কেটে ফেলল নাইট ম্যানেজমেন্ট-ভিডিয়ো

IPL Auction 2024: কাদের দলে তুলবেন গম্ভীররা? দুবাই পৌঁছে ছক কেটে ফেলল নাইট ম্যানেজমেন্ট-ভিডিয়ো

নিলাম পর্বের আগে বৈঠকে নাইট টিম ম্যানেজমেন্ট। ছবি-এক্স

এই প্রথমবার আইপিএলের নিলাম পর্ব বসছে দেশের বাইরে। আর নিলামে যোগ দিতে ইতিমধ্যেই দুবাইয়ে পৌঁছে গিয়েছেন ফ্র্যাঞ্চাইজির কর্তারা। বাদ নেই কেকেআরও। সেখানে নিজদের মধ্যে বৈঠক সেরে ফেললেন গৌতম গম্ভীররা।

আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে আইপিএলের আসন্ন মরশুমের নিলাম পর্ব। ইতিমধ্যেই, সমস্ত ফ্র্যাঞ্চাইজি জমা করে দিয়েছে নিজেদের দলের ক্রিকেটারদের রিটেনশন ও রিলিজ তালিকা। একই সাথে সকল ফ্র্যাঞ্চাইজি এই মুহূর্তে ব্যস্ত দল গঠন ও ক্রিকেটার বাছাই নিয়ে। সবাই নিজেদের দলে প্রভাবশালী তারকাদের নেওয়ার জন্য আজ ঝাপিয়ে পড়বে। তবে তারই মাঝে কলকাতা নাইট রাইডার্সের এক্স হ্যান্ডেল থেকেএকটি ভিডিয়ো ছাড়া হয়েছে, যাতে দেখা গিয়েছে দলের নতুন মেন্টর গৌতম গম্ভীর ও বাকি কর্তারা দুবাই পৌঁছে গিয়েছেন নিলামে যোগদান দিতে এবং দল নিয়ে আলোচনার পাশাপাশি নিজেদের মধ্যে হাসি-মজাতেও ব্যস্ত তারা।

আজ, অর্থাৎ ১৯ ডিসেম্বর, দুবাইতে নিলামের আসর বসছে। সমস্ত ফ্র্যাঞ্চাইজি দুবাইতে পৌঁছে গিয়েছে নিলাম অনুষ্ঠানে যোগদান করতে। ঠিক একইভাবে কলকাতা নাইট রাইডার্সও পৌঁছে গিয়েছে এই নিলামে অংশগ্রহণ করতে। বাকি ফ্র্যাঞ্চাইজির মতো তারাও এখন ব্যস্ত দলে নতুন ক্রিকেটার অন্তর্ভুক্ত করা নিয়ে। ইতিমধ্যেই, এই ব্যস্ততাকে ঘিরে নিজেদের এক্স হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি ও একটি ভিডিয়ো শেয়ার করেছে তারা। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে দলের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে কথাবার্তায় বসেছেন দলের বাকি মালিকরা। তবে এত ব্যস্ততার মাঝেও তারা নিজেদের মধ্যে মেতেছে হাসি-মজাতেও। এই ছবিগুলি ভাইরাল হওয়াতে ইতিমধ্যেই নাইট সমর্থকদের থেকে পড়েছে প্রশংসার কমেন্ট। এছাড়াও পড়েছে কিছু মজাদার কমেন্টও। সকল সমর্থক মনে করছে এবারে বড় দান মারবে নাইট।

প্রসঙ্গত, এই বছরই ফের কলকাতা নাইট রাইডার্সের ডাগআউটে দেখা যাবে গৌতম গম্ভীরকে। তবে এবার ক্রিকেটার হিসাবে নয়। মেন্টরের ভূমিকা পালন করলেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক। গৌতি অধিনায়ক থাকাকালীন কেকেআর দুইবার আইপিএল চ্যাম্পিয়ন হয়। ফলে তাঁকে নাইটদের লাকি অধিনায়কও বলা হয়। এবার সেই প্রাক্তন ক্রিকেটারকেই মেন্টর করেছেন শাহরুখ খানরা। ফলে নাইট সমর্থকরা আশাবাদী এবারে তাদের ভালো পারফরম্যান্সকে ঘিরে।

গত বছর একেবারেই ভালো ফল করেনি কেকেআর। এবার যাতে এমনটা না হয়, সেই দিকেই তাকিয়ে রয়েছে নাইট শিবির। সেই কারণে বেশ কিছু ক্রিকেটারকে তারা ছেড়েও দিয়েছে। রিটেনশন তালিকায় রয়েছেন ১৩ জন খেলোয়াড় এবং রিলিজ তালিকায় নাম রয়েছে ১২ জনের। গত মরসুমের সপ্তম স্থানাধিকারী দল, নিজেদের শিবিরে রেখেছে শ্রেয়স আইয়ার থেকে শুরু করে আন্দ্রে রাসেলের মতো একাধিক বড় মাপের খেলোয়াড়দের। যদিও, বাদ পড়েছেন জনসন চার্লস ও লকি ফার্গুসনের মতো ক্রিকেটারদের। এবার দেখার বিষয় দুই মরশুমের বিজয়ী দল ফের ট্রফি নিজেদের নামে করতে পারে কিনা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়? সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের টসে জিতল Netherlands , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বৃহস্পতিবারের ব্রত পালন করেছেন? তাহলে জেনে নিন এই ব্রতর গুরুত্বপূর্ণ নিয়ম বিধি চার বছর পর! ওড়িশা সচিবালয়ের দরজা খুলল সাংবাদিকদের জন্য, নিষেধ করেছিল নবীন সরকার 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! রাজের পোস্ট ঘিরে রহস্য…

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.