বাংলা নিউজ > ক্রিকেট > দিল্লির হয়ে আর খেলতে চান না, ছাড়পত্রের আবেদন নীতিশ রানা এবং ধ্রুব শোরের- রিপোর্ট

দিল্লির হয়ে আর খেলতে চান না, ছাড়পত্রের আবেদন নীতিশ রানা এবং ধ্রুব শোরের- রিপোর্ট

ধ্রুব শোরে এবং নীতিশ রানা।

গত মরশুমের রঞ্জি ট্রফিতে জানুয়ারি মাসে মুম্বইয়ের বিপক্ষে দিল্লির হয়ে নীতিশ রানা ১১ এবং অপরাজিত ৬ রান করেছিলেন। এর পর তিনি হায়দরাবাদের বিরুদ্ধে নিজেকে সরিয়ে নেন। মাঝে বহু বার তিনি দল থেকে বাদও পড়েন। সব মিলিয়ে নীতিশ বেশ বিরক্ত ছিলেন।

দিল্লির প্রাক্তন অধিনায়ক ধ্রুব শোরে এবং নীতীশ রানা কি দিল্লি ছাড়তে চলেছেন? জানা গিয়েছে, দুই তারকা ইতিমধ্যে ছাড়পত্র পাওয়ার জন্য (এনওসি) ডিডিসিএ-তে যোগাযোগ করেছেন এবং আসন্ন ঘরোয়া মরশুমে তারা আর দিল্লির হয়ে খেলবেন না।

গত ঘরোয়া মরশুম শেষ হওয়ার পরেই এই দুই প্লেয়ারই বিকল্প খুঁজছিলেন। তারা ডিডিসিএ-র হয়ে খেলতে রাজি ছিলেন না। বরং রাজ্য ক্রিকেট সংস্থাকে নিয়ে বেশ অসন্তুষ্ট ছিলেন তাঁরা। তাঁদের ক্যারিয়ার যেভাবে এগোচ্ছিল, তাতে তাঁরা মোটেও খুশি ছিলেন না বলে খবর। এবং প্রকাশ্যেই দিল্লি ছাড়ার কথা বলেছিলেন। সম্প্রতি জানা গিয়েছে, তারা আনুষ্ঠানিক ভাবে অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করেছে। এখনও উত্তর পাননি।

গত মরশুমের রঞ্জি ট্রফিতে জানুয়ারি মাসে মুম্বইয়ের বিপক্ষে দিল্লির হয়ে নীতিশ রানা ১১ এবং অপরাজিত ৬ রান করেছিলেন। এর পর তিনি হায়দরাবাদের বিরুদ্ধে নিজেকে সরিয়ে নেন। মাঝে বহু বার তিনি দল থেকে বাদও পড়েন। সব মিলিয়ে নীতিশ বেশ বিরক্ত ছিলেন।

আরও পড়ুন: এশিয়া কাপ আর বিশ্বকাপের জন্য শাকিবের হাতেই টাইগারদের নেতৃত্বের দায়িত্ব দিল BCB

ডিডিসি-এর সূত্র মারফৎ জানা গিয়েছে, ‘গত মরশুম শেষ হওয়ার পরে নীতিশ রানা বিকল্পের খোঁজ করছিলেন। গত মরশুমের মাঝপথে তাঁকে যে ভাবে বাদ দেওয়া হয়েছিল, তাতে তিনি খুশি ছিলেন না। যে কারণে তিনি দিল্লি ছাড়তে উদ্যোগী হন। তিনি মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে দলে ফিরলেও, পরের ম্যাচেই হায়দরাবাদের বিরুদ্ধে নিজেকে সরিয়ে নেন।’

মহারাষ্ট্রের বিরুদ্ধে ১৪ এবং ৪০, আর অসমের বিরুদ্ধে ০ রান করার পরে, তাঁকে তামিলনাড়ু, সৌরাষ্ট্র এবং অন্ধ্রের বিরুদ্ধে দলে রাখা হয়নি।

এদিকে ধ্রুব শোরে সাদা বলের ক্রিকেট খেলতে আগ্রহী। কিন্তু সুযোগ পাচ্ছেন না। তবে লাল-বলে তিনি দিল্লির গুরুত্বপূর্ণ সদস্য। ৩১ বছরের শোরে দলীপ ট্রফিতে উত্তরাঞ্চলের হয়ে কোয়ার্টার-ফাইনালে নর্থইস্টের বিপক্ষে ১৩৫ রান করেছিলেন। কিন্তু সেমিফাইনালে তাঁকে এই রকম দুরন্ত ছন্দে পাওয়া যায়নি।

আরও পড়ুন: সঞ্জু বা তিলক নন, চার নম্বরে ব্যাট করার জন্য যোগ্য বিকল্প কে, ফাঁস করলেন শিখর

যাইহোক সূত্রটি বলেছেন, ‘ধ্রুবর ক্ষেত্রে তিনি দিল্লির জন্য লাল বলের সম্পদ ছিল। কিন্তু ছোট ফরম্যাটে সুযোগ না পাওয়ায় খুশি ছিলেন না তিনি। আসলে তিনি এখনও সাদা বলের ক্রিকেট খেলতে চান।’

ধ্রুব শোরে শেষ বার বিজয় হাজারে ট্রফিতে সংক্ষিপ্ত ফরম্যাটে যথাক্রমে ৪১, ৯, ৪৩, ১ এবং ১০ রান করেছিলেন। সাদা-বলের ক্রিকেটে আহামরি পারফরম্যান্স না থাকায়, তাঁকে দলে রাখা হয়নি।

ডিডিসিএ সম্প্রতি বুচি বাবু টুর্নামেন্টের জন্য দল চূড়ান্ত করেছে। এবং নীতিশ ও ধ্রুব- দু'জনকেই দলে রাখা হয়েছে। অভিজ্ঞ জুটি অবশ্য টুর্নামেন্টের আগেই দিল্লি থেকে ছাড়পত্র চেয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.