বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024- এ DC-কে নেতৃত্ব দেবেন পন্তই- বড় দাবি সৌরভের

IPL 2024- এ DC-কে নেতৃত্ব দেবেন পন্তই- বড় দাবি সৌরভের

দিল্লি ক্যাপিটালসের কলকাতা শিবিরে ঋষভ পন্ত।

দিল্লি ক্যাপিটালস বর্তমানে কলকাতার সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল গ্রাউন্ডে প্রশিক্ষণ করছে। পন্তকে বৃহস্পতিবার সেখানে দেখা গিয়েছে, এবং তিনি ১১ নভেম্বর পর্যন্ত কলকতায় থাকবেন বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভয়ানক দুর্ঘটনার দুঃস্বপ্নকে পিছনে ফেলে ২২ গজে প্রত্যাবর্তনের পথে রয়েছেন ঋষভ পন্ত। তারকা ক্রিকেটার সম্ভবত ২০২৪ আইপিএল খেলতে পারেন। এবং দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্বও দিতে পারেন। দলের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিষয়টি নিশ্চিত করেছেন। পন্তকে সম্প্রতি কলকাতায় দিল্লি ক্যাপিটালসের প্রশিক্ষণ শিবিরের সময় দেখা গিয়েছিল, যেখানে উইকেটরক্ষক ব্যাটসম্যান ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন।

প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছেন যে, পন্ত ভালো জায়গায় রয়েছেন এবং আসন্ন ২০২৪ আইপিএল মরশুমে তিনি প্রত্যাবর্তন করতে পারেন। ২০২২ ডিসেম্বরের শেষে পনতের গাড়ি দুর্ঘটনা এখনও আতঙ্কের স্মৃতি হয়ে রয়েছে। যে দুর্ঘটনা তারকা উইকেটকিপার ব্যাটারকে প্রায় বছর খানেক ২২ গজ থেকে দূরে সরিয়ে রেখেছে।

পন্ত দিল্লি থেকে রুরকি নিজের গাড়ি চালিয়ে যাওয়ার সময়ে দুর্ঘটনাক কবলে পড়েছিলেন। তাঁর গাড়ি হাইওয়েতে একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে গিয়েছিল। এবং সেই দুর্ঘটনা থেকে কোনও ক্রমে তিনি প্রাণে বাঁচেন। পরবর্তীতে তাঁর একাধিক অস্ত্রোপচার করতে হয়েছিল। এর পর রিহ্যাব করে ধীরে ধীরে তিনি বেশ সুস্থ হয়ে উঠেছেন।

যদিও ঋষভ পন্ত তাঁর বাকি দিল্লি ক্যাপিটালস সতীর্থদের সঙ্গে প্রশিক্ষণ করেননি। তবে তিনি অনুশীলনে হাজির হয়ে সতীর্থদের সঙ্গে সময় কাটান। কথা বলতে দেখা যায় কোচ রিকি পন্টিং এবং ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।

দিল্লি ক্যাপিটালস বর্তমানে কলকাতার সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল গ্রাউন্ডে প্রশিক্ষণ করছে। পন্তকে বৃহস্পতিবার সেখানে দেখা গিয়েছিল, এবং তিনি ১১ নভেম্বর পর্যন্ত কলকতায় থাকবেন। ইন্ডিয়া টুডে-কে এমনটাই জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ বলেছেন, ‘ঋষভ পন্ত ভালো জায়গায় রয়েছেন। পরের মরশুম থেকে খেলবেন তিনি। তিনি এখন অনুশীলন করবেন না। তিনি ১১ নভেম্বর পর্যন্ত এখানে আছেন। আসন্ন নিলামের কথা বিবেচনা করে পন্তের সঙ্গে আমাদের দল নিয়ে আলোচনা হয়েছিল, কারণ তিনি দলের অধিনায়ক।’

পন্তের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে হাঁটুর স্ট্র্যাপ ছাড়াই ট্রেনিং গ্রাউন্ডে হাঁটতে দেখা গিয়েছে। কারণ তিনি সম্পূর্ণ ফিটনেসের কাছাকাছি পৌঁছে গিয়েছেন।

এর আগে ২০২৩ আইপিএল মরশুমে পন্ত দিল্লি ক্যাপিটালসের কয়েকটি খেলায় হাজির হয়েছিলেন মাঠে। পন্তের অনুপস্থিতিতে ডেভিড ওয়ার্নার দিল্লির ফ্র্যাঞ্চাইজি দলের নেতৃত্ব দিয়েছিলেন। তবে দিল্লি আইপিএল প্লে অফে পৌঁছতে ব্যর্থ হয়। তারা ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সেকেন্ড লাস্টবয় হয়।

সম্প্রতি, পন্ত সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন, যেখান তাঁকে এবং অক্ষর প্যাটেলকে অন্ধ্র প্রদেশের তিরুপতি বালাজি মন্দিরে দেখা গিয়েছে। এই দুিই তারকা তাদের নিজ নিজ চোটের কারণে ভারতের ২০২৩ বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

‘মালাবদল হবে এরাতে…’, সোহাগে, হলুদে মাখামাখি কাঞ্চন-শ্রীময়ী কৃষ্ণনগরের সভায় মহুয়াকে আক্রমণ করলেন সুকান্ত–শুভেন্দু, নীরব রইলেন মোদী 'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.