বাংলা নিউজ > ক্রিকেট > হার্দিকই হতে চলেছেন MI অধিনায়ক, ODI World Cup-এর ঠিক আগেই জানানো হয়েছিল রোহিতকে- রিপোর্ট

হার্দিকই হতে চলেছেন MI অধিনায়ক, ODI World Cup-এর ঠিক আগেই জানানো হয়েছিল রোহিতকে- রিপোর্ট

রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া।

হার্দিক পান্ডিয়া যে মুম্বই দলের নয়া অধিনায়ক হতে চলেছেন, একথা নাকি ২০২৩ ওডিআই বিশ্বকাপ শুরুর ঠিক আগেই রোহিত শর্মাকে জানিয়ে দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট। উঠে এল চমকপ্রদ তথ্য।

শুভব্রত মুখার্জি: ২০২৩ ওডিআই বিশ্বকাপে ঘরের মাঠে দুরন্ত পারফরম্যান্স করেছে ভারতীয় দল। অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ফাইনালে পৌঁছেছিল। তারা ফাইনালে উঠলেও শেষরক্ষা হয়নি। অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছিল ভারতকে। ভারত অধিনায়ক রোহিত শর্মা আবার আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স (এম আই) দলের দীর্ঘদিনের অধিনায়ক। তাঁর নেতৃত্বেই পাঁচ বার আইপিএলের শিরোপা জিতেছে এম আই। তবে আসন্ন মরশুমে যে তিনি অধিনায়কত্ব ছাড়ছেন এবং মুম্বই দলের নয়া অধিনায়ক হতে চলেছেন হার্দিক পান্ডিয়া, একথা নাকি আগেই জানিয়ে দেওয়া হয়েছিল রোহিত শর্মাকে। আর ২০২৩ ওডিআই বিশ্বকাপ শুরুর ঠিক আগেই তা জানিয়ে দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: T20I-তে চিত্তাকর্ষক পারফরম্যান্স, ODI-তে কি অভিষেক হবে রিঙ্কুর? সোজাসাপ্টা জানিয়ে দিলেন কেএল রাহুল

প্রসঙ্গত আইপিএলের নিলামের আগেই গুজরাট টাইটান্স দল রিটেন করেছিল তাদের দুই মরশুমের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। তবে হার্দিককে এর পরেও ট্রেডিংয়ের মধ্যে দিয়ে দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স দল। পান্ডিয়া নাকি আগেই জানিয়েছিলেন যে, তাঁকে মুম্বই দলের অধিনায়কত্ব দেওয়া হলে, তবেই তিনি গুজরাট ছেড়ে মুম্বই দলে ফিরবেন। ওডিআই বিশ্বকাপের আগেই রোহিতকে গোটা বিষয়টি খুলে বলা হয়। মুম্বইয়ের ভবিষ্যত পরিকল্পনার কথা জানানো হয়। কী ভাবে সেখানে হার্দিককে প্রয়োজন, তাও বোঝানো হয় রোহিতকে। আর তার পরেই ভারত অধিনায়ক নাকি রাজি হন। হার্দিক পান্ডিয়াকে এর পর দলে নিতে অলআউট ঝাঁপায় এমআই।

আরও পড়ুন: ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের আগে পন্ত ফিট হলেও, আদৌ IPL 2024-এর আগে ঋষভকে খেলতে দেবে তো BCCI?

রোহিত শর্মা ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দেন, হার্দিক পান্ডিয়া অধিনায়ক হবেন কি হবেন না, এই সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্ট নিক। দল যা সিদ্ধান্ত নেবে, তাই তিনি মেনে নেবেন বলে জানিয়ে দেন। উল্লেখ্য, ২০১৩ সালে এমআই-এর অধিনায়কত্ব দেওয়া হয় রোহিত শর্মাকে। এর পর ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে রোহিতের অধিনায়কত্বে পাঁচটি শিরোপা জেতে এমআই‌।২০১৩ সালে রিকি পন্টিংয়ের নেতৃত্বে এমআই খারাপ শুরু করার পরে নেতৃত্বের ভার দেওয়া হয় রোহিতকে। তার পরেই দলের ভোল বদলে দিয়েছিলেন তিনি।

ক্রিকেট খবর

Latest News

আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.