বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

স্কুপ শট মারছেন ঋষভ পন্ত। ছবি- এএনআই (ANI)

লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে দিল্লির অধিনায়ক ঋষভ পন্তের রিভার্স স্কুপ শট দেখে হতবাক দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়। অস্ট্রেলিয়ান ক্রিকেটার মার্কাস স্টইনিসের বলে রিভার্স স্কুপ মারেন পন্ত। 

আইপিএলের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে দুরন্ত ইনিংস খেলেছেন ঋষভ পন্ত। এবারের আইপিএলে অন্য মেজাজে দেখা যাচ্ছে ক্যাপিটালসের অধিনায়ককে। দল জিততে পারুক বা না পারুক, ব্যাট হাতে নিজের কাজটা ঠিকই করে যাচ্ছেন পন্ত। একানা স্টেডিয়ামে স্টইনিস-যশ ঠাকুরদের বিপক্ষে তার ব্যাট থেকে এসেছে ২৪ বলে ৪১ রানের ইনিংস। ম্যাচ দুরন্ত অর্ধশতরান করে দিল্লির জ্যাক ক্রেজার সব লাইমলাইট কেড়ে নিলেও চর্চায় এসেছে পন্তের রিভার্স স্কুপ শট, যা অস্ট্রেলিয়ান ক্রিকেটার মার্কাস স্টইনিসের বলে মারেন তিনি। ৪১ রানের ইনিংসে ছিল চারটি বাউন্ডারি এবং দুটি ওভারবাউন্ডারি। এরই মধ্যে দ্বাদশ ওভারে স্টইনিশের বলে পন্তের মারা বাউন্ডারি ডাগআউট থেকে বেশ ভালোই উপভোগ করলেন দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-IPL 2024- ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

নিজের কেরিয়ারে মহারাজ কখনও এরকম শট মেরেছেন কিনা তা অনেকেই জানেন না। তবে মহারাজের যে পন্তের রিভার্স স্কুপ বেশ মনে ধরেছে তা বোঝা গেল হাবেভাবেই। দ্বাদশ ওভারের চতুর্থ বলে রিভার্স স্কুপ শট মারেন পন্থ। একজন পেসারকে রিভার্স শট মারা কঠিন সেটা মহারাজ ভালোই বোঝেন। তার মধ্যে যদি আবার সেটা রিভার্স স্কুপ হয়, তাহলে তো কথাই নেই। 

 

আরও পড়ুন-IPL 2024-শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে

আইপিএলের তৃতীয় কনিষ্ঠ ক্রিকেটার হিসেবে ৩০০০ রানের ক্লাবে ঢুকে পড়েছেন পন্ত। গুজরাট টাইটানসের অধিনায়ক শুভমন গিল কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে এই তালিকায় রয়েছে। আইপিএলে ৩০০০ রানের গণ্ডি টপকালেন পন্ত মাত্র ২৬ বছর ১৯১ দিনে। ৩০০০ রানের আইপিএল ক্লাবে থাকা ২৫জন ব্যাটারের মধ্যে স্ট্রাইক রেটের নিরিখে এবি ডিভিলিয়ার্স এবং ক্রিশ গেইলের পরেই রয়েছেন পন্ত। তার স্ট্রাইক রেট ১৪৮.৪।

আরও পড়ুন-IPL 2024-দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান

এবারের আইপিএলে বেশ ভালো ফর্মে রয়েছে উত্তরাখণ্ডের ছেলে। গতবছর আইপিএলে খেলতে পারেননি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার জন্য। এবারে আইপিএল শুরুর আগে তার ফিটনেস নিয়ে প্রশ্ন উঠছিল। অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন আদৌ আগের মতো স্বমহিমায় ফিরে পাওয়া যাবে কিনা পন্তকে। উইকেটের পিছনেও পুরোনো পন্তের ফিটনেস দেখা যাবে কিনা। কঠোর পরিশ্রম দিয়েই এবারের আইপিএলে সবার মুখে কুলুপ এটে দিয়েছেন তিনি। এবারের আইপিএলে ৬ ম্যাচে ১৯৪ রান করা হয়েছে গেছে দিল্লির অধিনায়কের। স্ট্রাইক রেট ১৫৭। তিনি ভালো খেললেও দলের পারফরমেন্স খুব ভালো নয়। ৬টি ম্যাচের মধ্যে মাত্র ২টি ম্যাচে জয় পেয়েছে ক্যাপিটালস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.