বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > 'Pakistan Zindabad Slogan at Bengaluru': চিন্নস্বামীতে ‘পাকিস্তান জিন্দাবাদ বলতে দিচ্ছে না পুলিশ’, দাবি বাবরদের ফ্যানদের

'Pakistan Zindabad Slogan at Bengaluru': চিন্নস্বামীতে ‘পাকিস্তান জিন্দাবাদ বলতে দিচ্ছে না পুলিশ’, দাবি বাবরদের ফ্যানদের

চিন্নস্বামীর গ্যালারিতে 'পাকিস্তান জিন্দাবাদ' বলতে দেওয়া হয়নি, দাবি পাকিস্তানি ফ্যানদের একাংশের। (ছবি সৌজন্যে এক্স ও এএফপি)

ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আবার হইচই শুরু করলেন পাকিস্তানি নেটিজেনদের একাংশ। তাঁদের দাবি, বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান দিতে দেওয়া হয়নি। যদিও বিষয়টি নিয়ে পুলিশ বা বোর্ডের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

বেঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামর গ্যালারিতে 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান দিতে নিষেধ করা হয়েছে। বাধা দিয়েছে পুলিশ। এমনই দাবি করলেন পাকিস্তানের সমর্থকদের একাংশ। পাকিস্তানি নেটিজেনরা তুমুল হইচই শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত একটি ভিডিয়োও ভাইরাল হয়ে গিয়েছে। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। আর বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই), বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি বা বেঙ্গালুরু পুলিশের তরফেও সরকারিভাবে কোনও মন্তব্য করা হয়নি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে পুলিশের উর্দি পরে এক ব্যক্তি দাঁড়িয়ে আছেন। আর পাকিস্তানের জার্সি পরে আছেন এক ব্যক্তি। পুলিশের মতো উর্দি পরা ব্যক্তি কিছু বলছেন। আর পাকিস্তানের জার্সি পরা ব্যক্তিকে বলতে শোনা গিয়েছে, ‘পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে ম্যাচ হচ্ছে। পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেব না কেন।’ তারপর ওই ব্যক্তি নিজের ফোন বের করে বলতে থাকেন যে ‘আপনি যা বললেন, সেটা বলুন। ভিডিয়ো করব।’ তারপর পুলিশের উর্দি পরা তো ব্যক্তিকে কিছু বলতে দেখা যায়।

ওই ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু করেছে পাকিস্তানি নেটিজেনদের একাংশ। ভারতীয় বোর্ডকে আক্রমণ শানিয়েছেন। যদিও ওই ঘটনার প্রেক্ষিতে ভারতীয় বোর্ড, আইসিসির তরফে কোনও মন্তব্য করা হয়নি। বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেনি বেঙ্গালুরু পুলিশও।

এমনিতে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে ম্যাচের দিন থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্নরকম অভিযোগ তুলেছেন। ভাইরাল হয়ে গিয়েছে একাধিক ভিডিয়ো (কোনও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)। কোনও ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পাকিস্তানি নেটিজেনরা দাবি করেছেন যে মহম্মদ রিজওয়ানকে লক্ষ্য করে ‘জয় শ্রীরাম’ স্লোগান তোলা হয়েছে। কখনও ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) আবার দাবি করা হয়েছে যে বিদ্রূপ করা হয়েছে বাবর আজমকে।

আরও পড়ুন: IND vs PAK Controversy: ১৬ বছরের ছেলেকে দেশ, রং, ধর্ম নিয়ে গালাগালি; পাকিস্তানের মুখোশ খুললেন লক্ষ্মণ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তরফে তো আইসিসির কাছে অভিযোগ করা হয় যে আমদাবাদের দর্শকদের আচরণ ভালো ছিল না। যদিও সূত্রের খবর, পিসিবির অভিযোগে কোনও পাত্তা দিচ্ছে না আইসিসি। তারইমধ্যে পাকিস্তানের মাঠে দর্শকদের আচরণ কেমন ছিল, তা নিয়ে মুখ খুলেছেন একাধিক প্রাক্তন ভারতীয় তারকা। ইরফান পাঠান যেমন দাবি করেছেন যে গ্যালারি থেকে তাঁর দিকে পেরেক ছোড়া হয়েছিল, যা তাঁর চোখের নীচে লেগেছিল। প্রাক্তন স্পিনার লক্ষ্মণ শিবরামকৃষ্ণন দাবি করেন যে গায়ের রং, ধর্ম নিয়ে তাঁকে চূড়ান্ত হেনস্থা করা হয়েছিল।

আরও পড়ুন: Irfan Pathan on Pakistan hostility: 'গ্যালারি থেকে পেরেক ছুড়েছিল, চোখের নীচে লাগে', পাকিস্তানের মুখোশ খুললেন ইরফান

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.