বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC ODI WC 2023: ভারতের কাছে যন্ত্রণার হার ভুলতে, বেঙ্গালুরুর টিম হোটেলে বাবরের জন্মদিন ঘিরে হইচই পাকিস্তানের- ভিডিয়ো

ICC ODI WC 2023: ভারতের কাছে যন্ত্রণার হার ভুলতে, বেঙ্গালুরুর টিম হোটেলে বাবরের জন্মদিন ঘিরে হইচই পাকিস্তানের- ভিডিয়ো

বাবর আজমের জন্মদিন পালন।

ভারতের কাছে হারের যন্ত্রণা নিয়েই রবিবার বেঙ্গালুরুতে পৌঁছে গিয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল। আর সেখানে টিম হোটেলে পৌঁছেই সাড়ম্বরে কেক কেটে পালন করা হয়েছে পাক অধিনায়ক বাবর আজমের জন্মদিন।

শুভব্রত মুখার্জি: চলতি ওডিআই বিশ্বকাপে পাকিস্তান ইতিমধ্যেই তিনটি ম্যাচ খেলে ফেলেছে। যার মধ্যে দুটিতে তারা জিতেছে- নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কার বিপক্ষে। শনিবার আমদাবাদে তারা মুখোমুখি হয়েছিল ভারতের। সেখানে তারা শুরুটা ভালো করলেও, মোমেন্টাম ধরে রাখতে পারেনি। ফলে তাদের হারতে হয়েছে খুব বাজে ভাবে। ১১৭ বল বাকি থাকতে ৭ উইকেট হাতে নিয়ে বড় জয় পেয়েছে ভারতীয় দল। ফলে ওডিআই বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তানের বিরুদ্ধে ইতিমধ্যেই ৮-০ স্কোরলাইন করে ফেলেছে ভারতীয় দল।

আরও পড়ুন: আফগান বোলারদের দাপটে কেঁপে গেলেন রুট-বাটলাররা, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে ইতিহাস রশিদদের

এই হারের যন্ত্রণা নিয়েই রবিবার বেঙ্গালুরুতে পৌঁছে গিয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল। আর সেখানে টিম হোটেলে পৌঁছেই সাড়ম্বরে কেক কেটে পালন করা হয়েছে পাক অধিনায়ক বাবর আজমের জন্মদিন।

প্রসঙ্গত বেঙ্গালুরুতে পাকিস্তান তাদের পরের ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। আর তার আগেই মেন ইন গ্রিনের অধিনায়ক বাবর আজম, রবিবার পা রাখলেন তাঁর জীবনের ২৯তম বসন্তে। বিশ্বকাপে তাই ভারতের বিরুদ্ধে হারের জ্বালা কিছুক্ষণের জন্য সরিয়ে রাখতেও তারা মেতে উঠলেন দলনায়কের জন্মদিন উদযাপনে। পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবির তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাবরকে তাঁর জন্মদিনের কেক কাটতে। পাশে দাঁড়িয়ে হাততালি দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ইমাম উল হক। ছবিতে পিছনের সারিতে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা যাচ্ছে পেসার হ্যারিস রউফ, হাসান আলি সহ দলের বোলিং কোচ মর্নি মর্কেলকেও।

আরও পড়ুন: হারের এই যন্ত্রণাটা মনে রাখা উচিত- বিশ্রি হারের পর হতাশ বাটলার, ভন সেমিতে উঠিয়ে দিলেন ইংল্যান্ডকে

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেলের বেশ কিছু স্টাফও। রবিবার আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা গেছে, পেসার হাসান আলির ছোট্ট মেয়ে বাবরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া উপহার দিচ্ছেন। বাবরকে দেখা যায় ছোট্ট মেয়েকে জড়িয়ে ধরে আদর করতে। ২০১৫ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল বাবর আজমের। তাঁর হাত ধরেই অনেকটা বদলে গিয়েছে পাকিস্তান ক্রিকেট। তাঁর অধিনায়কত্বে শেষ দুটি টি-২০ বিশ্বকাপেও ভালো পারফরম্যান্স করেছে পাক দল। শেষ বার তারা রানার্স হয়েছে। আর তার আগের বার তারা অল্পের জন্য সেমিফাইনালে হেরে গিয়েছিল। চলতি বিশ্বকাপেও খেতাব জয়ের বিষয়ে অন্যতম দাবিদার বাবর আজমের পাকিস্তান। দলের হয়ে সব ফর্ম্যাট মিলিয়ে বাবর ২৬৪টি ম্যাচ খেলে করেছেন ১২,৭৩১ রান। বিশ্বকাপে পাক দলের শেষ ম্যাচেও ভারতের বিরুদ্ধে অর্ধশতরানের ইনিংস খেলেছিলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.