বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs AFG, CWC 2023: মাঠে রোহিতের আতসবাজি উপেক্ষা করে গ্যালারিতে চলল মারপিট, ভাইরাল হল দিল্লির ভিডিয়ো

IND vs AFG, CWC 2023: মাঠে রোহিতের আতসবাজি উপেক্ষা করে গ্যালারিতে চলল মারপিট, ভাইরাল হল দিল্লির ভিডিয়ো

কোটলার গ্যালারিতে উত্তেজনা।

দিল্লির কোটলায় রোহিত শো-র মাঝে এক ফোঁটা চোনা ফেলে দিয়েছেন দর্শকেরা। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়, যেখানে দেখা গিয়েছে, ভারতীয় সমর্থকেরা স্টেডিয়ামের স্ট্যান্ডে হাতাহাতিতে লিপ্ত। ভক্তরা একে অপরকে ঘুষি মারছিল। এই মারামারিকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্যও ছড়ায়।

কোটলার ২২ গজে বুধবার তান্ডব চালিয়েছেন রোহিত শর্মা। আর গ্যালারিতে উত্তাপ ছড়ালেন একদল সমর্থক। তাও মারামারিতে জড়িয়ে। কী কারণে এই ঝামেলা জানা যায়নি। তবে রোহিতের ইতিহাস রচনার দিনে একটি খারাপ ঘটনারও সাক্ষী থাকল কোটলা।

বুধবার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে টিম ইন্ডিয়া। ম্যাচটি হয়েছিল দিল্লির কোটলায়। বর্তমান নাম অরুণ জেটলি স্টেডিয়াম। যে ম্যাচে ভারত ১৫ ওভার বাকি থাকতে আট উইকেটে বড় জয় ছিনিয়ে নেয়।

আরও পড়ুন: আমদাবাদের নিরাপত্তা নিয়ে খুশি পাকিস্তান- ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে দরাজ সার্টিফিকেট বাবরদের

তবে এতে এক ফোঁটা চোনা ফেলে দিয়েছেন দর্শকেরা। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়, যেখানে দেখা গিয়েছে, ভারতীয় সমর্থকেরা স্টেডিয়ামের স্ট্যান্ডে হাতাহাতিতে লিপ্ত। ভক্তরা একে অপরকে ঘুষি মারছিল। এই মারামারিকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্যও ছড়ায়। বিরোধের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ঘটনাটি দ্রুত নেটিজেনদের মধ্যে আলোচনার বিষয় হয়ে ওঠে।

এদিকে বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে স্বপ্নের ইনিংস খেলেছেন রোহিত শর্মা। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে চার, ছয়ের বন্যা বইয়ে দিয়েছেন। রুদ্রমূর্তিতে ছিলেন হিটম্যান। ৮৪ বলে ঝোড়ো ১৩১ রান করেন ভারত অধিনায়ক। বিধ্বংসী ইনিংসে ছিল ৫টি ছয়, ১৬টি চার। নিজের ব্যাটিংকে এদিন অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন রোহিত। উইকেটের চারিদিকে এরকম স্ট্রোক প্লে সাধারণত দেখা যায় না। চোখ জুড়ানো ইনিংস। আর রোহিতের এমন ইনিংসে ভর করেই খড়কুটোর মতোই আফগানিস্তানকে উড়িয়ে দিল ভারত।

আরও পড়ুন: পাকিস্তানের জন্য আলাদা কোনও প্রস্তুতি নেওয়া হচ্ছে না- হাইভোল্টেজ ম্যাচের আগে স্পষ্ট করলেন বুমরাহ

প্রথমে ব্যাট করে ৮ উইকেটের বিনিময়ে ২৭২ রান করেছিল আফগানিস্তান। রোহিতের সৌজন্যে মাত্র ৩৫ ওভারেই অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত। ৯০ বল বাকি থাকতে ৮ উইকেটে জয় ছিনিয়ে নেয় ভারত। এই বিরাট জয়ে রানরেটে অনেকটাই এগিয়ে গেল টিম ইন্ডিয়া। সেই সঙ্গে পাকিস্তান ম্যাচের আগে ভারতের আত্মবিশ্বাসও বাড়িয়ে নিল রোহিত ব্রিগেড। এখন শনিবারের ইন্দো-পাক মহারণ ঘিরে টানটান উত্তেজনা।

ভারত-পাকিস্তান দুই দলই পরপর দুই ম্যাচ জিতে বিশ্বকাপ অভিযান শুরু করেছে। এখন দুই দলই চাইবে, নিজেদের তৃতীয় ম্যাচেও জয়ের ধারা ধরে রাখতে। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথম বারের মতো ভারতে এসে তাদের বিরুদ্ধে খেলবে পাকিস্তান। বাবর আজমরা বুধবার বিকালে আমদাবাদ পৌঁছে গিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুশীলন করবেন তাঁরা। এদিকে ভারতীয় দল এদিন বিকেলে দিল্লি থেকে আমদাবাদে পৌঁছবে।

ক্রিকেট খবর

Latest News

Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.