বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Modi's Rally in Srinagar: শ্রীনগরে মোদীর সভায় বিশাল জনসমাগমের পূর্বাভাস ওমর আবদুল্লার, করলেন বিস্ফোরক দাবি

Modi's Rally in Srinagar: শ্রীনগরে মোদীর সভায় বিশাল জনসমাগমের পূর্বাভাস ওমর আবদুল্লার, করলেন বিস্ফোরক দাবি

ওমর আবদুল্লা (PTI)

ওমর আবদুল্লার অভিযোগ, রাজ্য প্রশাসন জোর করে মোদীর জনসভা ভরাতে মানুষজনকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে। এরই সঙ্গে তিনি বিজেপিকে তোপ দাগেন। তিনি বলেন, সাংগঠনিক ভাবে কাশ্মীরে বিজেপি কিছু করতে পারবে না। তাই প্রশাসনকে কাজে লাগাচ্ছে পদ্ম শিবির।

আজ কাশ্মীরের শ্রীনগরে জনসভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এর আগেই ন্যাশনাল কনফারেন্সের নেতা তথা জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা পূর্বাভাস দিলেন, মোদীর সভায় বিশাল জমায়েত হতে চলেছে। তবে এরই সঙ্গে বিরোধী এই নেতা বিস্ফোরক দাবি করলেন জম্মু ও কাশ্মীর প্রশাসনের বিরুদ্ধে। ওমর আবদুল্লার অভিযোগ, রাজ্য প্রশাসন জোর করে মোদীর জনসভা ভরাতে মানুষজনকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে। এরই সঙ্গে তিনি বিজেপিকে তোপ দাগেন। তিনি বলেন, সাংগঠনিক ভাবে কাশ্মীরে বিজেপি কিছু করতে পারবে না। তাই প্রশাসনকে কাজে লাগাচ্ছে পদ্ম শিবির। (আরও পড়ুন: ফের কমলের পদ্ম যোগের জল্পনা, মধ্যপ্রদেশে রাহুলের যাত্রায় নেই নাথ গড়ের ৭ কংগ্রেস ৭ বিধায়ক, ১ সাংসদ)

আরও পড়ুন: আসন ভাগাভাগি নিয়ে জটিল অঙ্ক, এবার শিন্ডে আর অজিত পাওয়ারের দল 'ভাঙাবে' BJP?

জম্মু ও কাশ্মীর প্রশাসনকে 'স্বৈরাচারী' আখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ওমর আবদুল্লা লেখেন, 'শ্রীনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা শোনার জন্য জড়ো হওয়া 'ঐতিহাসিক ভিড়' সম্পর্কে গোদি মিডিয়া এবং সংস্থাগুলি ঝাঁপিয়ে পড়বে বৃহস্পতিবার। তবে তারা নিজেদের সুবিধামত এটা উল্লেখ করতে ভুলে যাবেন যে এখানে প্রায় কেউই তাদের নিজের ইচ্ছায় উপস্থিত হবেন না। প্রধানমন্ত্রীর সভায় ভিড় বাড়নোর জন্য সমস্ত পদক্ষেপ করছে স্বৈরাচারী জম্মু ও কাশ্মীর সরকার। কারণ প্রশাসন ছাড়া জম্মু ও কাশ্মীরে বিজেপি কিছুই করতে পারবে না।' (আরও পড়ুন: বছর বছর বেতনে বড় 'লোকসান' এই রাজ্যের সরকারি কর্মীদের, তবে এবার বদলাতে পারে অঙ্ক)

আরও পড়ুন: সব শত্রুতা ভুলে জোট চর্চায় শাসক-বিরোধী! মোদী-নবীন রসায়নে খেলা ঘুরবে ওড়িশায়?

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা দাবি করেছেন, 'জমে যাওয়া ঠান্ডার' মধ্যেও সরকারি কর্মীদের ভোর সাড়ে ৪টে থেকে ভোর সাড়ে ৫টার মধ্যে নির্দিষ্ট যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। মহিলা কর্মীদেরও সেখানে যেতে বলা হয়েছে। সেই জায়গা থেকে বাসে করে তাদের সভাস্থলে নিয়ে যাওয়া হবে। এই আবহে মোদীর জনসভায় যোগদান ঐচ্ছিক নয়, এটা বাধ্যতামূলক। এদিকে আবদুল্লা আরও দাবি করেছেন, কোনও সরকারি কর্মী যদি সেখানে উপস্থিত না হতে পারেন, তাহলে সংশ্লিষ্ট দফতরের প্রধানরা তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করবেন বলে জানানো হয়েছে। আবদুল্লা আরও দাবি করেছেন, ডিপিএস-এর মতো বেসরকারি স্কুলের বাসে করে সরকারি কর্মীদের সভাস্থলে নিয়ে যাওয়ার জন্য বন্দোবস্ত করেছে রাজ্য প্রশাসন। উল্লেখ্য, ২০১৯ সালের ৫ অগস্ট ৩৭০ ধারা প্রত্যাহারের পর এই প্রথম শ্রীনগরে পা দেবেন মোদী। আজ সেখান থেকে কাশ্মীরের ৬৪০০ কোটি টাকার সরকারি প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের এবারের বর্ষায় স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টি! তপ্ত জুনে গরম কেমন হবে?রইল পূর্বাভাস আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম জানেন? অনাগত সন্তানের লিঙ্গ জানিয়ে বিপাকে ইউটিউবার, নোটিশ পাঠাল সরকার মেরু অঞ্চলের জলবায়ু পরিবর্তন নিয়ে বিশদে জানতে স্যাটেলাইট নিক্ষেপ নাসার বুড়ো ব্র্যাড হজ,জর্জ বেইলিরা ওয়ার্ম আপ ম্যাচে নামাবেন ! ভয়ঙ্কর বিড়ম্বনা অজিদের ফিলিপাইন্সে ডাক্তারির পড়াশোনা করে সেখানেই প্র্যাকটিস করতে পারবেন ভারতীয়রা পরীমনি অতীত, শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলিকে বিয়ে করলেন শরিফুল রাজ! সত্যিই?

Latest IPL News

১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.