বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Assembly polls: মোদীর মন্ত্রীরাও দাঁড়ালেন বিধানসভা ভোটে, ১৮ এমপিও লড়ছেন গেরুয়াতে, বড় খেলা শুরু করল BJP

Assembly polls: মোদীর মন্ত্রীরাও দাঁড়ালেন বিধানসভা ভোটে, ১৮ এমপিও লড়ছেন গেরুয়াতে, বড় খেলা শুরু করল BJP

বিজেপির প্রার্থী তালিকায় এবার বড় চমক। প্রতীকী ছবি (PTI) (HT_PRINT)

বিধানসভা ভোটে এবার লড়বেন কেন্দ্রীয় মন্ত্রীরা। বড় চমক বিজেপির প্রার্থী তালিকায়। 

আরিয়ান প্রকাশ

এবার বিজেপির কাছে বড় লড়াই। সামনেই পাঁচ রাজ্যের ভোট। মধ্যপ্রদেশ, রাজস্থান আর ছত্তিশগড় ভোটে বিজেপির প্রার্থী তালিকার দিতে নজর দিলে দেখা যাচ্ছে বিধানসভা ভোটে ১৮জন এমপিকে দাঁড় করানো হয়েছে। চারজন কেন্দ্রীয় মন্ত্রীও রয়েছেন। মধ্যপ্রদেশ ও রাজস্থানে সাতজন করে এমপি রয়েছেন। ছত্তিশগড়ে চারজন এমপি রয়েছেন। তাঁরা বিজেপির টিকিট পেয়েছেন।

মধ্যপ্রদেশ

মধ্যপ্রদেশে টিকিট পেয়েছেন কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমার। দিমানি আসনটা গতবার কংগ্রেস জিতেছিল। এবার সেখানে কৃষিমন্ত্রী। খাদ্যপ্রক্রিয়াকরণ দফতরের প্রতিমন্ত্রী প্রহ্লাদ পটেল নরসিংপুর আসন থেকে দাঁড়াচ্ছেন।  গ্রামোন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী ফগ্গন সিং কুলসাতে টিকিট পেয়েছেন নিবাস আসন থেকে। 

রাজস্থান

রাজস্থানে দাঁড়িয়েছেন এমপি রাজ্য বর্ধন সিং রাঠোর। পরিচিত মুখ। বিদ্যাধর নগর থেকে দাঁড়িয়েছেন বিজেপি এমপি রাজসমন্দ। 

ঝুনঝুনুর এমপি নরেন্দ্র কুমার মান্ডোয়া থেকে দাঁড়িয়েছেন। আলোয়ার এমপি বাবা বালকনাথ তিজারা আসন থেকে, আজমেড় এমপি ভগীরথ চৌধুরী কিষানগড় থেকে,  জালোর এমপি দেবজী পটেল সাঞ্চোর থেকে, কিরোরি লাল মিনা সাওয়াই মধুপুর আসন থেকে দাঁড়িয়েছেন। 

এনিয়ে এমপি রাজ্য বর্ধন সিং রাঠোর জানিয়েছেন, একটা নতুন উৎসাহ আসছে কর্মীদের মধ্যে। যাঁরা প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করেন তাঁরাও এবার বিধানসভা ভোটে। আমরা যুদ্ধের জন্য তৈরি। কোনও আসন আমরা ছাড়ব না।  কোনও মোর্চার ব্যাপার নেই। এটা একটা ভালো বার্তা। এটা দেশের জন্য লড়াই। 

ছত্তিশগড়

ছত্তিশগড় বিধানসভা ভোটেও হেভিওয়েট এমপিরা দাঁড়ালেন। বিজয় বাঘেল দাঁড়িয়েছেন পাটান আসন থেকে, রেণুকা সিং, গোমতী রাই ও অরুণ সাও দাঁড়িয়েছেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ডঃ রামন সিংও জানিয়েছেন।  

ভোটযুদ্ধ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.