বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কমিশনে অভিযোগের পরই তৎপর পুলিশ, কাদাপাড়ায় বিজেপি–র রথে ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৫

কমিশনে অভিযোগের পরই তৎপর পুলিশ, কাদাপাড়ায় বিজেপি–র রথে ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৫

বেলেঘাটার ফুলবাগান কাদাপাড়ায় বিজেপি–র ‘‌পরিবর্তন যাত্রা’‌র ট্যাবলোয় ভাঙচুর। ছবি সৌজন্য : এএনআই

শুক্রবার রাতে কাদাপাড়ায় বিজেপি–র একটি ভাড়া করা গুদামে হামলা চালায় ১৫–২০ জনের একটি দল। ৬–৭টি ট্যাবলোয় ভাঙচুর চালানো হয়। এলইডি স্ক্রিন, ল্যাপটপ চুরিরও অভিযোগ উঠেছে।

বেলেঘাটার ফুলবাগান কাদাপাড়ায় বিজেপি–র ‘‌পরিবর্তন যাত্রা’‌র ট্যাবলোয় ভাঙচুরের অভিযোগে রবিবার পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। এদিনই ধৃতদের আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে কাদাপাড়ায় বিজেপি–র একটি ভাড়া করা গুদামে হামলা চালায় ১৫–২০ জনের একটি দল। ৬–৭টি ট্যাবলোয় ভাঙচুর চালানো হয়। এলইডি স্ক্রিন, ল্যাপটপ চুরিরও অভিযোগ উঠেছে।

গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে। গুদামের নিরাপত্তারক্ষীরা বাধা দিলে তাঁদের মারধর করা হয়। রেয়াত করা হয়নি ট্যাবলোর চালক–খালাসিদের। একইসঙ্গে একাধিক এলইডি স্ক্রিন ভেঙে ফেলার পাশাপাশি কয়েকটি এলইডি স্ক্রিন এবং ল্যাপটপও চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। ফুলবাগান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপি নেতৃত্ব।

এমনকী ফুলবাগান কাণ্ডের জল গড়ায় নির্বাচন কমিশন পর্যন্ত। এই ঘটনায় ফুলবাগান থানার ওসি কার্যত কোনও ব্যবস্থা নিচ্ছেন না বলে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছে বিজেপি–র প্রতিনিধিদল। তাঁরা কমিশনকে জানিয়েছে, অভিযুক্তদের জামিনযোগ্য ধারায় মামলা রুজু করাই শুধু নয়, এফআইআরে চুরির কথাও উল্লেখ করেনি পুলিশ। শনিবার কমিশনে নালিশের পরই গ্রেফতার করা হয়েছে পাঁচজনকে।

উল্লেখ্য, ‘‌পরিবর্তন যাত্রা’‌র ট্যাবলোয় ভাঙচুর চালানোর ঘটনার একটি ভিডিও পোস্ট করেছেন বিজেপি–র আইটি সেলের প্রধান অমিত মালব্য। তাতে ভাঙচুর বা হামলার দৃশ্য ধরা না পড়লেও একদল লোককে বিজেপি–র ট্যাবলোর আশপাশে ঘুরতে দেখা গিয়েছে। সঙ্গে তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের আমদানি করা রাজনৈতিক হিংসার সংস্কৃতির জন্য এবারের ভোট নির্বাচন কমিশনের কাছে কঠিন হতে চলেছে। একইসুরে বঙ্গ বিজেপি–র মুখপাত্র শমীক ভট্টাচার্যের বক্তব্য, পাড়ায়–পাড়ায় দূত পাঠাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁরা পাড়ায় হিংসা ছড়াচ্ছেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.