বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিধাননগরের ভোটার তালিকায় রয়েছে রোহিঙ্গাদের নাম, বিস্ফোরক দাবি সায়ন্তনের
সায়ন্তন বসু। ফাইল ছবি
সায়ন্তন বসু। ফাইল ছবি

বিধাননগরের ভোটার তালিকায় রয়েছে রোহিঙ্গাদের নাম, বিস্ফোরক দাবি সায়ন্তনের

  • বিজেপির দাবি রাজ্যে ভোটার তালিকায় অন্তত ৪ লক্ষ ভুয়ো ভোটারের নাম তোলা হয়েছে। যার মধ্যে রোহিঙ্গারাও রয়েছে। তবে এই অভিযোগ আগেই পত্রপাঠ খারিজ করে দিয়েছে নির্বাচন কমিশন।

কলকাতার ঘাড়ের কাছে বিধাননগরে ভোটার লিস্টে রয়েছে রোহিঙ্গাদের নাম। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বুধবার সকালে বিধাননগরে চা চক্রে যোগ দিয়ে এই দাবি করেন তিনি। সায়ন্তনের দাবিকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল। 

এদিন সায়ন্তনবাবু দাবি করেন, বিধাননগরের বিভিন্ন জায়গায় ফাঁকা জমিতে রোহিঙ্গাদের রাখা হয়েছে। তাদের নাম ভোটার তালিকায় তোলা হয়েছে। এব্যাপারে স্থানীয়দের খতিয়ে দেখতে অনুরোধ করেন তিনি। 

বিজেপির দাবি রাজ্যে ভোটার তালিকায় অন্তত ৪ লক্ষ ভুয়ো ভোটারের নাম তোলা হয়েছে। যার মধ্যে রোহিঙ্গারাও রয়েছে। তবে এই অভিযোগ আগেই পত্রপাঠ খারিজ করে দিয়েছে নির্বাচন কমিশন। 

এদিনও একই ভাষায় সায়ন্তনকে আক্রমণ করেছেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসু। তিনি বলেন সায়ন্তনের কাছে সুনির্দিষ্ট তথ্য থাকলে উনি কমিশনের কাছে যাচ্ছেন না কেন?

রাজ্যে রোহিঙ্গা অনুপ্রবেশ নিয়ে দীর্ঘদিন সরব বিজেপি। তাদের দাবি, দক্ষিণ ২৪ পরগনা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় রোহিঙ্গাদের বসবাসের জায়গা করে দিয়েছে রাজ্য সরকার ও শাসকদল তৃণমূল। তাদের ভোটব্যাঙ্ক হিসাবে ব্যবহারের পরিকল্পনা রয়েছে তৃণমূলের।

 

বন্ধ করুন