বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শেষ মুহূর্তে বাতিল স্মৃতি ইরানির সভা, ‘লোক হবে না বলে আসেননি’, কটাক্ষ তৃণমূলের
স্মৃতি ইরানি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
স্মৃতি ইরানি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

শেষ মুহূর্তে বাতিল স্মৃতি ইরানির সভা, ‘লোক হবে না বলে আসেননি’, কটাক্ষ তৃণমূলের

‌বাতিল করা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির বঙ্গ সফর।

‌বাতিল করা হল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির বঙ্গ সফর। বুধবার বাঁকুড়ার শালতোড়ায় কেন্দ্রীয় মন্ত্রীর সভা করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে তা বাতিল হয়ে যায়।বিজেপি সূত্রে খবর, লোকসভায় বিজেপি সাংসদদের উপস্থিত থাকতে হুইপ জারি করা হয়েছে। সেই কারণেই আসতে পারছেন না স্মৃতি ইরানি। 

তবে স্মৃতির না আসার কারণের পিছনে তৃণমূল কংগ্রেসের তরফে অন্য দাবি করা হচ্ছে। তাদের বক্তব্য, এর পিছনে অন্য কোনও কারণ নেই তো?‌দুদিন আগে শালবনিতে সভা করতে গিয়েছিলেন স্মৃতি।সেখানে কার্যত ফাঁকা মাঠেই সভা করতে হয় তাঁকে। সভাস্থলে অর্ধেকের বেশি চেয়ারই ছিল খালি। ফাঁকা মাঠে সভা করেই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় নেত্রী। তৃণমূলের দাবি, সেই একই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, সেজন্যই এই সভা বাতিলের পথে হেঁটেছে বিজেপি নেতৃত্ব।

শুধু স্মৃতি ইরানিই নন, এর আগে যখন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ পুরুলিয়ার বলরামপুরে সভা করতে এসেছিলেন, তখনও তাঁর সভায় মুষ্টিমেয় লোক এসেছিলেন। অর্ধেকেরও বেশি মাঠ ফাঁকা ছিল। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় ওই মাঠে সভা করে গিয়েছিলেন। তাঁরই পালটা ছিল যোগীর সভা।

বন্ধ করুন