বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অভিষেককে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল, ওর একটা চোখ নষ্ট করে দিয়েছে: মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (HT_PRINT)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (HT_PRINT)

অভিষেককে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল, ওর একটা চোখ নষ্ট করে দিয়েছে: মমতা

  • এদিন মমতা বলেন, ‘অভিষেককে খুনের চেষ্টা হয়েছিল আপনারা জানেন না। ওর চোখের মণি উপড়ে এসেছিল। বাঁচার সম্ভাবনা ছিল না। এখনো ও একটা চোখে দেখতে পায় না’।

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খুনের চেষ্টা হয়েছিল। তাতে এক চোখের দৃষ্টিশক্তি হারিয়েছেন তিনি। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন তৃণমূলনেত্রী তথা তাঁর পিসি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কে বা কারা অভিষেককে খুনের চেষ্টা করেছিল তা নিয়ে এদিন কোনও উচ্চবাচ্য করেননি তিনি। 

এদিন মমতা বলেন, ‘অভিষেককে খুনের চেষ্টা হয়েছিল আপনারা জানেন না। ওর চোখের মণি উপড়ে এসেছিল। বাঁচার সম্ভাবনা ছিল না। এখনো ও একটা চোখে দেখতে পায় না’। 

আবেগপ্রবণ হয়ে মমতা বলেন, ‘আমার পরিবারের ছেলেমেয়েরা তো বিদেশে চলে যেতে পারত। কিন্তু আমরা যেতে দিইনি। আমরা চাই ওরা এই মাটিতে থাকুক। বাবা-মায়ের সঙ্গে থাকুক। ওকে অ্যাক্সিডেন্ট করে মারার চেষ্টা হয়নি? ওর একটা চোখ আজও দেখতে পায় না। একটা চোখ নষ্ট করে দিয়েছে। চোখের মণি উপড়ে এসেছিল’।

বলে রাখি, ২০১৬ সালের অক্টোবরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর বাঁ চোখে গুরুতর আঘাত লাগে। ভেঙে যায় করোটির হাড়। এর পর দেশে ও বিদেশে একাধিক অস্ত্রোপচারের পর তাঁর ভাঙা হাড় জোড়া লাগে। অভিষেক যখন দুর্ঘটনাগ্রস্ত হন তখন সবে দ্বিতীয়বার ক্ষমতায় ফিরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার পর কলকাতা পুলিশ ও CID তদন্তের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

 

বন্ধ করুন