বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কমিশনের গাফিলতিতেই মৃত্যু হয়েছে কাজল সিনহার, দাবি তৃণমূলের

কমিশনের গাফিলতিতেই মৃত্যু হয়েছে কাজল সিনহার, দাবি তৃণমূলের

প্রয়াত তৃণমূলপ্রার্থী কাজল সিনহা। ফাইল ছবি

করোনা আক্রান্ত হয়ে খড়দার তৃণমূলপ্রার্থী কাজল সিনহার মৃত্যুতে কমিশনকে কাঠগড়ায় তুলল তৃণমূল। তাদের দাবি, কমিশন পদক্ষেপ না করাতেই করোনা ভয়াবহ আকার ধারণ করেছে বাংলায়। এমনকী শকুনের ছবি টুইট করে কমিশনের সমালোচনা করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। 

এদিন কাজল সিনহার মৃত্যুতে কমিশনকে কাঠগড়ায় তুলে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘নির্বাচন কমিশনের জন্য এসব ঘটল। প্রশাসন তাদের নিয়ন্ত্রণে যাওয়ার পর কোনও পদক্ষেপ করেনি। ঠুঁটো জগন্নাথ হয়ে বসে আছে। আজও বিজেপির লোকেরা মিটিং করছে, মিছিল করছে। কাজল সিনহা আমাদের দলের প্রথম সারির নেতা ছিলেন। দল তাঁকে প্রার্থী করেছিল। কাজলের এই ক্ষতি পূরণ করতে পারবো কি না জানি না’।



শকুনের ছবি টুইট করে তৃণমূল সাংসদ ডেরেক লিখেছেন, ‘বাংলায় এখনো ২ দফার ভোটগ্রহণ বাকি। ৫ দিন অবশিষ্ট। এর মধ্যে ৩ প্রার্থীর মৃত্যু হয়েছে। লক্ষ লক্ষ ভোটার ও ভোটকর্মী ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে রয়েছেন। ৭১টি আসনে ভোটগ্রহণ বাকি। দুজন নির্বাচন কমিশনার যাবতীয় পরামর্শ উপেক্ষা করে মোদী- শাহের নির্দেশে কাজ করছেন।’

রবিবার সকালে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে মৃত্যু হয় খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার। গত ২১ এপ্রিল হাসপাতালে ভর্তি হন তিনি। ২২ এপ্রিল ছিল খড়দায় ভোটগ্রহণ। কাজল সিনহার মৃত্যুতে হাসপাতালের তরফে জানানো হয়, যথেষ্ট খারাপ পরিস্থিতিতে এসেছিলেন তিনি। প্রার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই নিয়ে রাজ্যে ৩ প্রার্থীর করোনায় মৃত্যু হল।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.