বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কমিশনের গাফিলতিতেই মৃত্যু হয়েছে কাজল সিনহার, দাবি তৃণমূলের
প্রয়াত তৃণমূলপ্রার্থী কাজল সিনহা। ফাইল ছবি
প্রয়াত তৃণমূলপ্রার্থী কাজল সিনহা। ফাইল ছবি

কমিশনের গাফিলতিতেই মৃত্যু হয়েছে কাজল সিনহার, দাবি তৃণমূলের

শকুনের ছবি টুইট করে তৃণমূল সাংসদ ডেরেক লিখেছেন, ‘বাংলায় এখনো ২ দফার ভোটগ্রহণ বাকি। ৫ দিন অবশিষ্ট। এর মধ্যে ৩ প্রার্থীর মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে খড়দার তৃণমূলপ্রার্থী কাজল সিনহার মৃত্যুতে কমিশনকে কাঠগড়ায় তুলল তৃণমূল। তাদের দাবি, কমিশন পদক্ষেপ না করাতেই করোনা ভয়াবহ আকার ধারণ করেছে বাংলায়। এমনকী শকুনের ছবি টুইট করে কমিশনের সমালোচনা করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। 

এদিন কাজল সিনহার মৃত্যুতে কমিশনকে কাঠগড়ায় তুলে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘নির্বাচন কমিশনের জন্য এসব ঘটল। প্রশাসন তাদের নিয়ন্ত্রণে যাওয়ার পর কোনও পদক্ষেপ করেনি। ঠুঁটো জগন্নাথ হয়ে বসে আছে। আজও বিজেপির লোকেরা মিটিং করছে, মিছিল করছে। কাজল সিনহা আমাদের দলের প্রথম সারির নেতা ছিলেন। দল তাঁকে প্রার্থী করেছিল। কাজলের এই ক্ষতি পূরণ করতে পারবো কি না জানি না’।



শকুনের ছবি টুইট করে তৃণমূল সাংসদ ডেরেক লিখেছেন, ‘বাংলায় এখনো ২ দফার ভোটগ্রহণ বাকি। ৫ দিন অবশিষ্ট। এর মধ্যে ৩ প্রার্থীর মৃত্যু হয়েছে। লক্ষ লক্ষ ভোটার ও ভোটকর্মী ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে রয়েছেন। ৭১টি আসনে ভোটগ্রহণ বাকি। দুজন নির্বাচন কমিশনার যাবতীয় পরামর্শ উপেক্ষা করে মোদী- শাহের নির্দেশে কাজ করছেন।’

রবিবার সকালে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে মৃত্যু হয় খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার। গত ২১ এপ্রিল হাসপাতালে ভর্তি হন তিনি। ২২ এপ্রিল ছিল খড়দায় ভোটগ্রহণ। কাজল সিনহার মৃত্যুতে হাসপাতালের তরফে জানানো হয়, যথেষ্ট খারাপ পরিস্থিতিতে এসেছিলেন তিনি। প্রার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই নিয়ে রাজ্যে ৩ প্রার্থীর করোনায় মৃত্যু হল।

 

বন্ধ করুন