বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক, তারাই আসল বহিরাগত, মমতাকে জবাব শাহের
অমিত শাহ। ফাইল ছবি (MINT_PRINT)
অমিত শাহ। ফাইল ছবি (MINT_PRINT)

অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক, তারাই আসল বহিরাগত, মমতাকে জবাব শাহের

  • ভাষণে উত্তরবঙ্গের জন্য প্রতিশ্রুতির ঝুড়ি উপুড় করে দেন শাহ। AIIMS থেকে শিলিগুড়িতে মেট্রো রেল, কী ছিল না তাতে? এরই মধ্যে বহিরাগত প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বামেদেরও টেনে নেন তিনি।

পঞ্চমদফার শেষদিনের ভোটপ্রচারে জলপাইগুড়ির নাগরাকাটায় দাঁড়িয়ে বহিরাগত প্রসঙ্গে বাম, কংগ্রেস ও তৃণমূলকে এক পংতিতে দাঁড় করিয়ে আক্রমণ করলেন অমিত শাহ। বাম - কংগ্রেসকে এক লাইনে ছাড়লেও তৃণমূলকে ঝাঁঝালো আক্রমণ করেন তিনি। সরাসরি বলেন, অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক। তারাই আসল বহিরাগত। 

ভাষণে উত্তরবঙ্গের জন্য প্রতিশ্রুতির ঝুড়ি উপুড় করে দেন শাহ। AIIMS থেকে শিলিগুড়িতে মেট্রো রেল, কী ছিল না তাতে? এরই মধ্যে বহিরাগত প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বামেদেরও টেনে নেন তিনি। বলেন, ‘দেশের প্রধানমন্ত্রীকে বহিরাগত বলছেন দিদি। কিন্তু আসল বহিরাগত কারা? বামেদের মতাদর্শ আমদানি করা হয়েছে জার্মানি আর রাশিয়া থেকে। কংগ্রেসের নেতৃত্ব বিদেশি। আর দিদির ভোটব্যাঙ্ক হল অনুপ্রবেশকারীরা। তারাই আসল বহিরাগত।’

তিনি বলেন, ‘বিজেপি তৈরি করেছিলেন বাংলার ছেলে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। তাই বিজেপিই আসল বাংলার পার্টি। আমি এই ভারতের মাটিতে জন্মেছি। আমি বহিরাগত হলাম কী করে?’ এদিনের সভা থেকে ডুয়ার্সে বসবাসকার সমস্ত জনজাতির মন পাওয়ার চেষ্টা করেন শাহ। তরাই – ডুয়ার্সের জন্য একগুচ্ছ প্রকল্প ঘোষণা করেন তিনি। প্রতিশ্রুতি দেন চা শিল্পের পুনরুজ্জীবনের। 

 

বন্ধ করুন