বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল—বিজেপি সংঘর্ষ অব্যাহত, রাতভর বোমাবাজি সোদপুরে
প্রতীকী ছবি (‌সৌজন্য পিটিআই)‌ (PTI)
প্রতীকী ছবি (‌সৌজন্য পিটিআই)‌ (PTI)

তৃণমূল—বিজেপি সংঘর্ষ অব্যাহত, রাতভর বোমাবাজি সোদপুরে

  • বিজেপির ক্যাম্প অফিস লক্ষ্য করে একাধিক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ

রাজ্যে ভোট পরবর্তী হিংসা অব্যাহতই রয়েছে।‌ কিছুতেই মিটছে না রাজনৈতিক দলের সংঘর্ষ, বিক্ষিপ্ত অশান্তি। পঞ্চম দফার পর থেকেই উত্তপ্ত কামারহাটি, পানিহাটি এলাকা। উত্তেজনা ছড়িয়েছে খাস কলকাতার মানিকতলা—দত্তাবাদেও। কোথাও প্রার্থী আক্রান্ত হচ্ছেন তো কোথাও দলীয় কার্যালয়ে চলছে ভাঙচুর করা হচ্ছে। বিভিন্ন এলাকা থেকে রাতভর বোমাবাজির খবরও আসছে। সেই রেশ জিইয়ে রেখে এবার রাতভর বোমাবাজি হল সোদপুরে।

তবে শুধু শহরতলি নয়, উত্তপ্ত হয়েছে খাস কলকাতার মানিকতলাও। অভিযোগ, বিজেপি কর্মী উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। তাঁকে বাঁচাতে গেলে তাঁর মায়ের উপরও চড়াও হয় দুষ্কৃতীরা। ওই মহিলাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

রবিবার গোটা রাত উত্তপ্ত থাকল পানিহাটি-কামারহাটি এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোদপুরের স্বদেশী মোড়ে বিটি রোডের উপর রাতভর বোমাবাজি হয়। বিজেপির ক্যাম্প অফিস লক্ষ্য করে একাধিক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এই ঘটনায় উত্তেজিত বিজেপি কর্মীরা পালটা তৃণমূলের কার্যালয়ে হামলা চালায়। ভাঙচুর করা হয় কয়েকটি দোকানও। ট্রাফিক কিয়স্ক উলটে দেওয়া হয়। এমনকী, মিনিট পনেরোর জন্য বিটি রোড অবরোধও করেন বিজেপি কর্মীরা। শেষে দুষ্কৃতীদের গ্রেপ্তারির পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেন তাঁরা।

অন্য দিকে, কামারহাটি পুরসভার ৩০ নম্বর ওয়ার্জের সি ব্লকে আক্রান্ত হন স্থানীয় বিজেপি কর্মীরা। তাঁরা এক জায়গায় বসে গল্প করছিলেন। সেই সময় তাঁদের উপর হামলা হয় বলে অভিযোগ। বিজেপির দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। ঘটনার জেরে ৬ জন বিজেপি কর্মী জখম হয়েছেন। বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী সন্ময় বন্দ্যোপাধ্যায়। রাতে তাঁর বাড়িতেও চড়াও হয় দুষ্কৃতীরা। বিজেপি প্রার্থীর বাড়ি ভাঙচুর হয় বলে অভিযোগ।

অভিযোগ, বিজেপি কর্মী দেব দত্তের উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। তাঁকে বাঁচাতে গেলে তাঁর মায়ের উপরও চড়াও হয় দুষ্কৃতীরা। ওই মহিলাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বটতলা থানার পুলিশ ও বিজেপি প্রার্থী কল্যাণী চৌবে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বন্ধ করুন