বাংলা নিউজ > বায়োস্কোপ > রূপান্তরকামী রেডিও জকির মৃত্যুর দু-দিনের মধ্যেই তাঁর সঙ্গীর ঝুলন্ত দেহ উদ্ধার!

রূপান্তরকামী রেডিও জকির মৃত্যুর দু-দিনের মধ্যেই তাঁর সঙ্গীর ঝুলন্ত দেহ উদ্ধার!

ঝুলন্ত দেহ উদ্ধার অনন্যা কুমারী অ্যালেক্স-এর পার্টনারের (ছবি-সংগৃহীত) 

অনন্যা কুমারী অ্যালেক্সের মৃত্যুর ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার সঙ্গীর ঝুলন্ত দেহ! প্রেমিকার মৃত্যুর ধাক্কা সামলাতে না পেরে অবসাদগ্রস্ত হয়েই এই ‘আত্মহত্যা’, মনে করচে পুলিশ। 

মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল কোচি! কেরলের প্রথম রূপান্তরকামী রেডিও জকি অনন্যা কুমারী অ্যালেক্সের রহস্যমৃত্যুর দু-দিনের মাথায় উদ্ধার তাঁর সঙ্গী জিজু রাজের ঝুলন্ত দেহ।শুক্রবার দুপুরে কোচিতে জিজু রাজের এক বন্ধুর বাড়ি থেকে উদ্ধার হয় প্রয়াত রেডিও জকি অনন্যা কুমারীর সঙ্গীর দেহ। ৩৬ বছর বয়সী জিজু রাজ তিরুবন্তপুরমের জাগাথে গ্রামের বাসিন্দা। 

মঙ্গলবার নিজের অ্যাপার্টমেন্টের বেডরুম থেকে উদ্ধার হয় অনন্যা কুমারীর দেহ, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করলেও অবসাদগ্রস্ত অনন্যা আত্মহত্যাই করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। 

মাত্র এক বছর আগে কোচির এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে লিঙ্গ পরিবর্তন করেছিলেন অনন্যা। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এরপর নানারকম শারীরিক কষ্টে ভুগছিলেন তিনি, যার জেরে কাজও করতে পারছিলেন না, এরপর অবসাদ ঘিরে ধরে তাঁকে। অনন্যার মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেননি তাঁর সঙ্গী জিজু রাজ, সেই ধাক্কার জেরেই আত্মহননের সিদ্ধান্ত নিয়েছে সে, এমনটাই মনে করছে পুলিশ। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

রেডিও জকি অনন্যা কুমারী অ্যালেক্সের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের নির্দেশ আগেই দিয়েছে কেরল সরকার। অনন্যার বন্ধুদের দাবি চিকিত্সকদের গাফিলতি এবং সামাজের অবহেলা ও কটূক্তি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে অনন্যাকে। এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে চালানো যেতে পারে না।  

চলতি বছর এপ্রিলে প্রথম রূপান্তরকামী হিসেবে বিধানসভা নির্বাচনে নাম লিখিয়েছিলেন প্রয়াত রেডিও জকি অনন্যা কুমারী। কিন্তু ভোট শুরু হওয়ার ৩ দিন আগে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন বেঙ্গরা কেন্দ্রে ডেমোক্র্যাটিক সোশ্যাল জাস্টিস পার্টি (ডিএসজেপি)-র প্রার্থী অনন্যা কুমারী অ্যালেক্স।সেই সময় অনন্যার অভিযোগ ছিল, দলের লোকজনই তাঁকে লাগাতার হেনস্থা করছে, এমনকি খুনের হুমকিও পাচ্ছিলেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.