বাংলা নিউজ > বায়োস্কোপ > সামনে এল আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্সের কারণ, চমকে উঠবেন!
আমির খান ও কিরণ রাও।
আমির খান ও কিরণ রাও।

সামনে এল আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্সের কারণ, চমকে উঠবেন!

  • যদিও বিচ্ছেদের ঘোষণা করার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। বারবার জানিয়েছেন তাঁরা একটাই পরিবার। 

চলতি মাসেই সকলের সঙ্গে আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের খবর ভাগ করে নিয়েছেন। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছেন সকলে। যদিও কেন একে-অপরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন সে খবর নিয়ে কথা বলেননি কেউই। তবে, হঠাৎই সামনে এল বড় খবর। মনে করা হচ্ছে এই কারণেই বিচ্ছেদ হয়েছিল আমির-কিরণের। 

ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বস্ত স ২০১৯-এই নাকি একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন তাঁরা। একে-অপরের প্রতি কোনও বিদ্বেষ না থাকলেও, অনুভূতি নাকি হারিয়ে গিয়েছিল। একটা বন্ধুত্বের সম্পর্ক শুধু রয়ে গিয়েছিল। তখনই তাঁরা সিদ্ধান্ত নেন পৃথক হওয়ার। এই প্রতিবেদনে আমিরের কো-স্টার ফতিমার কথাও বলা হয়েছে। সূত্রের মতে, ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবর সত্য! আর তাই একে-অপরের প্রতি ঘৃণা নিয়ে বা অবিশ্বাস নিয়ে না থেকে, আলাদা থাকার কথা ভাবতে শুরু করেছিলেন এই জুটি। 

যদিও বিচ্ছেদের ঘোষণা করার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে আমির ও কিরণ হাত ধরে বসেছিলেন। এবং আমিরকে বলতে শোনা গিয়েছিল, ‘আপনারা নিশ্চয়ই দুঃখ বোধ করেছেন, পছন্দ করছেন না এই খবর বা হতবাক হয়েছিলেন। আমরা শুধু বলতে চাই যে আমরা দুজনেই খুব খুশি এবং আমরা এখনও একটি পরিবার।’ এমনকী লাদাখে একসঙ্গে নাচতেও দেখা গিয়েছে তাঁদের। যদিও বিচ্ছেদ নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি আমির-কিরণকে। ধর্মীয় বিদ্বেষ টেনে এলেও ট্রোল করা হয়েছে ‘থ্রি ইডিয়েটস’ অভিনেতাকে।

বন্ধ করুন