বাংলা নিউজ > বায়োস্কোপ > অরণ্যের সফরে পায়েল, অলিভিয়া, জাজ, রূপসা! আসছে ‘আবার অরণ্যের দিনরাত্রি’
পায়েল সরকার, অলিভিয়া সরকার, জাজ সরকার, রূপসা মুখোপাধ্যায়
পায়েল সরকার, অলিভিয়া সরকার, জাজ সরকার, রূপসা মুখোপাধ্যায়

অরণ্যের সফরে পায়েল, অলিভিয়া, জাজ, রূপসা! আসছে ‘আবার অরণ্যের দিনরাত্রি’

  • নস্টালজিয়া নিয়ে ফিরছে ‘আবার অরণ্যের দিনরাত্রি’।

ভ্রমণপিপাসু বাঙালির জন্য পরিচালক সুমন মৈত্র-এর নতুন উপহার। এক ট্রাভেল ব্লগের গল্প তুলে ধরবেন পরিচালক। ২৭ তম চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী ছবি হিসেবে নির্বাচন করা হয়েছিল সুনীল গঙ্গোপাধ্যায়র ক্লাসিক ও সত্যজিৎ রায়ের কাল্ট সিনেমা ‘অরণ্যের দিনরাত্রি’কে। 'অরণ্যের দিনরাত্রি' থেকে অনুপ্রাণিত এই সিনেমা। 

ছবির নাম 'আবার অরণ্যের দিনরাত্রি'। চার নারী চরিত্রকে নিয়ে আবর্তিত হয়েছে ছবির গল্প। অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার, অলিভিয়া সরকার, রূপসা মুখোপাধ্যায়, জাজ সরকার। বছরের শুরুতেই পরিচালক সুমন মৈত্রর নতুন ছবির ঘোষণা। সন্দীপন সরকারের প্রযোজনায় ইন্দো আমেরিকান প্রোডাকশন ও চিরোক ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে এই ছবি।

পরিচালক সুমন মৈত্র
পরিচালক সুমন মৈত্র

এর আগে 'দশমী' ছবি উপহার দিয়েছিলেন পরিচালক। ছবি সম্পর্কে পরিচালক সুমন মৈত্র জানিয়েছেন, ‘চারজন বন্ধু যারা ট্রাভেল ভ্লগ (vlog) তৈরী করে, কোনও একদিন ঘুরতে যায় এক অরণ্যময় প্রান্তে। আর সেখান থেকেই সূচনা হয় ছবির চিত্রনাট্যের। তবে ছবিতে দর্শক পুরোপুরি অন্যরকম চরিত্রে দেখতে পাবে পায়েল, অলিভিয়া, জাজ ও রূপসাকে। ছবির পুরো শ্যুটিং হবে নর্থ বেঙ্গলে।’ ট্রাভেলগের জন্য এই ছবিতে গানের অনেকটা অংশ জুড়ে রয়েছে রবীন্দ্রসংগীত। 

 

 

বন্ধ করুন