গানের একটি দৃশ্যে পরমব্রত-রাইমা
গানের একটি দৃশ্যে পরমব্রত-রাইমা

'যাত্রীহীন এই রাত্রিগুলোর বন্ধু' হতেই কাছাকাছি পরমব্রত-রাইমা

  • রবিবার প্রকাশ্যে এল সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষের দ্বিতীয় গান ‘আবার ফিরে এলে’।
  • গানের দৃশ্যায়ণে নজর কাড়ল পরমব্রত-রাইমার উষ্ণ রসায়ন।

প্রিয় মানুষের ফিরে আসার অপেক্ষায় মন যখন আকুল ব্যাকুল, তখন মনের জানালা দিয়ে ঘুরে ফিরে আসে পুরোনো স্মৃতি। একসঙ্গে কাটানো কিছু ভাল মুহুর্ত আর একটা লম্বা অপেক্ষা। রবিবার প্রকাশ্যে এল সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষের দ্বিতীয় গান ‘আবার ফিরে এলে’।

ফিরে এল পরমব্রত-রাইমার গভীর প্রেম। বাইশে শ্রাবণে অভিজিত্-অমৃতার প্রেম যেমন ছিল তেমনই ছিল অভিমান আর ঝগড়া। দশক পেরিয়ে পরিণতি প্রেম সেই প্রেম। সাত পাকে বাঁধা পড়ল অমৃতা-অভিজিত্। তবে ভালোবাসা সেটাও কি আগের মতোই রয়েছে নাকি পাল্টে গেছে সেই ভালোবাসা?



আবার ফিরে এলেতে নজর কাড়ল পরমব্রত-রাইমার রোম্যান্স। সঙ্গে ছবির দুই নতুম মুখ গৌরব-ঋদ্ধিমা রসায়নও চোখ টানে। দ্বিতীয় পুরুষে পরমব্রতর সহকারী হিসাবে দেখা মিলবে গৌরবের। গানের দৃশ্যায়ণে আরও একটা জিনিস চোখে পড়ার মতো অমৃতা-সূর্যর বন্ধুত্ব। একতরফা ভালবাসার কথা ভুলে আজও অমৃতার মন খারাপের সঙ্গী সূর্য(আবির)।

অনুপম রায়ের কথা ও সুরে আবার ফিরে এলে গানটি গেয়েছেন অরিজিত্ সিং। একদম অনুপম রায় ঘরানার গান ‘আবার ফিরে এলে’। খুনসুটি, ঝগড়া ঝাটি, মান-অভিমানের মাঝেও উষ্ণতায় ভরা স্নেহচুম্বনে মন বলে ওঠে -'যাত্রীহীন এই রাত্রিগুলোর বন্ধু হবে কে? ফিতের বোতাম আটকে নিয়ে সঙ্গী হবে কে'?



নস্ট্যালজিয়াকে উস্কে দিয়ে দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল দ্বিতীয় পুরুষের গান যে কটা দিন তুমি।সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত বাইশে শ্রাবণের স্পিন অফ এই ছবি। ২৩ জানুয়ারি মুক্তি পাবে 'দ্বিতীয় পুরুষ'। পরমব্রত-রাইমা-গৌরব-ঋদ্ধিমা ছাড়াও ছবিতে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য, ঋতব্রত মুখোপাধ্যায়রা।

বন্ধ করুন