বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir-Mimi: ‘কোনও মহিলা যদি তোমাকে জড়িয়ে ধরে…!’, মিমিকে নিয়ে এ কী বললেন আবির

Abir-Mimi: ‘কোনও মহিলা যদি তোমাকে জড়িয়ে ধরে…!’, মিমিকে নিয়ে এ কী বললেন আবির

পুজোতে আসছে আবির-মিমির রক্তবীজ। 

‘রক্তবীজ’ ছবিতে জুটিতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। প্রথমবার থ্রিলার ঘরনার ছবি আনলেন পরিচালক জুটি নন্দিতা-শিবপ্রসাদ। অবশ্য, মিমি-আবিরের জুটির রসায়ন নিয়েও চলছে জোর চর্চা।  এর আগে ‘বান্ধবীকে’ তুলনা করেছেন পোলাও-মটনের সঙ্গে। এবার কী বলে বসলেন আবির?

টলিপাড়ায় পুজোর প্রস্তুতি চলছে জোর কদমে। চার-চারটে ছবি মুক্তির অপেক্ষায়। তালিকায় নাম রয়েছে সৃজিতের ‘দশম অবতার’, কোয়েলের ‘জঙ্গলে মিতিন মাসি’, দেবের ‘বাঘা যতীন’ ও শিবপ্রসাদ-নন্দিতার প্রথম থ্রিলার ‘রক্তবীজ’।

‘রক্তবীজে’ জুটিতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। ছবির বিষয়বস্তু খাগড়াগড় বিস্ফোরণ। সে যাই হোক কদিন আগেই মিমিকে ‘পোলাও ও মটন’-এর সঙ্গে তুলনা করেন অভিনেতা। যার কারণ ছিল এই দুই খাবারের সঙ্গে যেভাবে বাঙালির আবেগ জড়িয়ে আছে, সেটার প্রসঙ্গেই মিমির উল্লেখ করেন। আর এবার হঠাৎ ‘জড়িয়ে ধরার’ কথা।

আরজে জিনিয়া ‘রক্তবীজ’-এর প্রচারে আসা আবীরকে প্রশ্ন করেন, দিনকয়েক আগে ভাইরাল হওয়া এক ভিডিয়ো নিয়ে। যেখানে স্টেজে মিমিকে জড়িয়ে ধরছিলেন তিনি। তবে তা খুব আলতো ভাবে, স্পর্শ হয়নি শরীরে। আর তা পোস্ট করে জনৈক মহিলা লিখেছিলেন ‘আদর্শ পুরুষ’। ঝড়ের মতো ভাইরাল হয়েছিল সেটি। দেখে অনেকেই ভালোবাসা জাহির করে গিয়েছিলেন।

জিনিয়ার প্রশ্নে ‘দুষ্টু জবাব’ আসে আবিরের তরফে। বলেন, ‘ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর সব কটা সাক্ষাৎকারেই মিমিকে বেশ ভালোভাবে জড়িয়ে ধরেছি। ওই মহিলাই এখন হয়তো বলছেন, ছি ছি মানুষকে কীভাবে মুখ দেখাবে মানুষ তোমার এত প্রশংসা করল। আমি বলতে চাই, যখন কোনও মেয়ে তোমাকে জড়িয়ে ধরবে, তখন ওই একই কমফোর্ট দিয়ে তুমিও তাকে জড়িয়ে ধরবে। এটাই আদর্শ পুরুষের পরিচয়।’

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা আবিরের খুব প্রশংসা করেন মিমি। তাঁকে বলতে শোনা যায়, ‘আবিরদা অসাধারণ অভিনেতা। ওঁর সঙ্গে কাজ করতে মজা লাগে, দুর্দান্ত অভিজ্ঞতা। আমি জানি, আবিরদার নাম শুনলে মেয়েদের হাঁটু কাঁপে কিন্তু সেটা দুর্ভাগ্যবশত আমার সঙ্গে ঘটেনি কারণ আমার তো মনে হয় আমি বহুযুগ ধরে আবিরদাকে চিনি। উনি তো বলেন আমি নাকি ওঁনার প্রশংসাই করি না, তাই আজ এত ভালো ভালো কথা বলছি (হাসি)। আর রসায়ন নিয়ে তো আমি বলব না, সেটা আমার দর্শক বলবে যখন ১৯ তারিখ ছবিটা দেখবে। যে সংযুক্তা আর পঙ্কজের জুটি তাঁদের কেমন লাগলো।’

রক্তবীজ মুক্তি পাওয়ার আগেই একদম নতুন অবতারে ধরা দিয়েছেন দর্শকের সামনে আবির। এর আগে তিনি ফেলুদা হয়েছেন, হয়েছেন ব্যোমকেশ-সোনাদা। এবার তাঁকে দেখা যাবে গোয়েন্দা দীপক চ্যাটার্জির চরিত্রে, যার স্রষ্টা শ্রী স্বপনকুমার। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘বাদামি হায়নার কবলে’র টিজার প্রকাশ্যে এসেছে সম্প্রতিই। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজনৈতিক টানাপোড়েনের জেরে বেহাল অবস্থা পানিহাটি পুরসভার, থমকে একাধিক কাজ ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাত ছাড়ছেন পারোমিতা? রিপোর্ট: চুরি করা ইনস্টা পোস্ট, অতীত নিয়ে মিথ্যে বলে বোকা বানাচ্ছেন জয় শেট্টি? দুর্গাপুরের কারখানায় দুর্ঘটনা, উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ কর্মী ভারতের ভোট নিয়ে বিতর্কিত মন্তব্য রাষ্ট্রসংঘের অন্যতম কর্তার, কড়া জবাব দিল দেশ আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.