বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের 'সান্তা'-কে জড়িয়ে আলতো চুমু 'গঙ্গারাম'-এর, উষ্ণতায় পারদ বাড়ল নেট দুনিয়ার
অভিষেক ও দিয়া
অভিষেক ও দিয়া

নিজের 'সান্তা'-কে জড়িয়ে আলতো চুমু 'গঙ্গারাম'-এর, উষ্ণতায় পারদ বাড়ল নেট দুনিয়ার

সাহসী ভঙ্গিতে দিয়া-অভিষেকের প্রেম প্রকাশ।

বড়দিন যেন ‘বড়’ স্পেশাল করে উদযাপন করলেন টলি পাড়ার জুটি অভিষেক এবং দিয়া। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভালবাসা মাখা ছবি। একে অপরে ভরিয়ে দিলেন ভালবাসায়। 

প্রেমিকা দিয়াকে আলিঙ্গন করে ছবি পোস্ট করলেন অভিষেক। ছবিতে মাথায় সান্তা টুপি পরে টকটকে লাল পোশাকে দেখা যায় অভিনেত্রী দিয়াকে। অন্যদিকে অভিনেতা অভিষেক সাদা-কালোর চওড়া স্ট্রাইপের সোয়েট শার্টের সঙ্গে মাথায় কালো টুপি পরে। ছবিতে অভিনেতার বাম হাতের উল্কি স্পষ্ট। রিল লাইফের ‘গঙ্গারাম’ ওরফে অভিষেক বসু ও ‘শ্রীতমা’ ওরফে দিয়া মুখোপাধ্যায়। অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন দুটজনেই। ছবিতে সাহসী ভঙ্গিতে প্রেম প্রকাশ করতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীকে। 

ছবিতে টলি পাড়ার এই জুটি একে অপরকে ভালবাসায় ভরিয়ে দিতে দেখা যাচ্ছে। দিয়ার গালে অভিষেকের আলতো চুমু তাঁদের গভীর ভালবাসার প্রকাশ করছে। টলিপাড়ার জনপ্রিয় জুটির ছবি দেখে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরাও। 

অভিষেককে শেষ টেলি পর্দায় দেখা গেছে ‘নেতাজী’ ধারাবাহিকে। এরপরই আগামীতে স্টার জলসায় ‘গঙ্গারাম’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। নতুন ধারাবাহিকে ধুতি, পাঞ্জাবি, কাঁধে ঝোলা, পেতে আঁচড়ানো চুল অভিনব লুকে দেখা মিলবে তাঁর। মূলত, লোকগীতি শিল্পী হিসেবে ধারাবাহিকে দেখা যাবে অভিনেতাকে।

বন্ধ করুন