বাংলা নিউজ > বায়োস্কোপ > Code Name Abdul: কাজলের বোনের কামব্যাক, দ্বিতীয় ইনিংসে নয়া চমক নিয়ে ‘নিকি’ তনিশা
তানিশা মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
তানিশা মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

Code Name Abdul: কাজলের বোনের কামব্যাক, দ্বিতীয় ইনিংসে নয়া চমক নিয়ে ‘নিকি’ তনিশা

  • দীর্ঘ কয়েক বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়। ছবির নাম 'কোড নাম আব্দুল'।

দীর্ঘ কয়েক বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়। ছবির নাম 'কোড নাম আব্দুল'। সম্প্রতি, ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার শেয়ার করেছেন এই অভিনেত্রী। সঙ্গে জানিয়েছেন আগামী ১০ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে তাঁর এই ছবি।

ভারতীয় গুপ্তচর সংস্থা 'র' এর কার্যকলাপকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। এবার তাঁদের হাতে দায়িত্ব এক ভয়ঙ্কর মিশন সফল করার। সেই ' হাই প্রোফাইল' মিশন-ই এই ছবির মূল উপজীব্য।ছবিতে যে ভরপুর অ্যাকশনের সঙ্গে জমাটি থ্রিলারের উপাদান থাকবে তা বলাই বাহুল্য।ছবিতে এক মুসলিম নারী 'সলমা'-র চরিত্রে দেখা যাবে ৪৩ বছর বয়সী এই বলি-অভিনেত্রীকে। তানিশার সঙ্গে 'কোড নাম আব্দুল'-এ দেখা মিলবে নবাগত অভিনেতা অক্কু কুলহারি-র।

এই ছবি প্রসঙ্গে তানিশা জানিয়েছেন তাঁর কেরিয়ারে হালকা চালের ছবির সংখ্যাই বেশি। রয়েছে কমেডি এবং রোম্যান্টিক ছবিও। ছিল না কেবল অ্যাকশনধর্মী কোনও ছবি। এবার সেই স্বপ্নও পূরণ হলো।'সলমা চরিত্রটিতে অভিনয় করার জন্য নিজেকে নিংড়ে দিয়েছিল। ছবিতে এই চরিত্রটির বেশ কিছু শেডস রয়েছে। রহস্যময়ী তো বটেই। গত কয়েক বছর নিজের অভিনয় নিয়ে খুব খেটেছি। আশা করি দর্শকদের ভালো লাগবে এই ছবি' বলেছেন, তানিশা।

প্রবীন অভিনেত্রী তনুজার মেয়ে তানিশা। অভিনেত্রী কাজলেওর বোন তিনি। তাঁর বাবা প্রয়াত বলিউড অভিনেতা সোমু মুখোপাধ্যায়।‘Sssshhh...’ ছবি দিয়ে ২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন তানিশা। নীল অ্যান নিকি, সরকার, ট্যাঙ্গো চার্লি এবং ওয়ান টু থ্রি-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বিগ বসের ৭ নম্বর সিজেনে অংশগ্রহণ করেছিলেন তিনি। খতরো কে খিলাড়ি ৭ -এ ও অংশগ্রহণ করতে দেখা যায় তাঁকে।

বন্ধ করুন