বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Kangna: ছেলের কীর্তির জেরে জনতার কাছে ক্ষমা চাওয়া উচিত শাহরুখের, ঘুরিয়ে উপদেশ কঙ্গনার!
শাহরুখকে খোঁচা কঙ্গনার 
শাহরুখকে খোঁচা কঙ্গনার 

Shah Rukh-Kangna: ছেলের কীর্তির জেরে জনতার কাছে ক্ষমা চাওয়া উচিত শাহরুখের, ঘুরিয়ে উপদেশ কঙ্গনার!

  • পুরোনো ঘটনা ‘শুধু মনে করিয়ে’ দিলেন কঙ্গনা। ইঙ্গিত অবশ্যই শাহরুখ খানের দিকে। 

মাদককাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে শুরুর দিকে খানিকটা স্বভাববিরুদ্ধে ভঙ্গিতে চুপই ছিলেন কঙ্গনা রানাওয়াত। তবে হৃতিক রোশন আরিয়ানের পাশে দাঁড়িয়ে খোলা চিঠি লিখতেই যেন তেলেবেগুনে জ্বলে উঠেছেন কঙ্গনা। ‘মাফিয়া পাপ্পু’রা আরিয়ানের হয়ে সাফাই গাইছে এহেন মন্তব্যের পর এবার সরসারি শাহরুখকে কটাক্ষ করে বসছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে জ্যাকি চ্যানকে নিয়ে একটি পোস্ট রি-শেয়ার করেছেন কঙ্গনা। 

সেই ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ রয়েছে কেমনভাবে ২০১৪ সালে মাদককাণ্ডে ছেলের নাম জড়ানোর পর কেমনভাবে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জ্যাকি চ্যান। অভিনেতার পুত্র জেসি গ্রেফতার হয়েছিলেন বেজিং থেকে, তাঁর কাছ থেকে মিলেছিল ১০০ গ্রাম মারিজুয়ানা। জ্যাকি চ্যান সেই সময় প্রকাশ্যে ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, ‘এই ঘটনার জন্য আমি ভীষণরকমভাবে লজ্জিত এবং হতাশ’। তিনি আরও যোগ করেন, ‘আমার স্ত্রীর মন ভেঙেছে। জেসির হয়ে আমরা ক্ষমা চাইছি, জনতার কাছে আমরা ক্ষমা প্রার্থী’।

এই পোস্ট নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন- ‘শুধু বলছিলাম আর কী!’ এটা কারুর বুঝতে অসুবিধা হবে না, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনার এই পোস্ট। ঘুরিয়ে শাহরুখ খানকে ক্ষমা প্রর্থনা করবার উপদেশ দিলেন এই বলি অভিনেত্রী। 

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

হৃতিক রোশন আরিয়ানের স্বপক্ষে আওয়াজ তোলবার কয়েকঘন্টার মধ্যেই ইনস্টা পোস্টে বিস্ফোরণ ঘটান কঙ্গনা। তিনি লেখেন, ‘সব মাফিয়া পাপ্পুরা এসে পড়েছে আরিয়ানের হয়ে কথা বলতে। আমরা সকলেই ভুল করি… কিন্তু সেটা নিয়ে গৌরব করা ঠিক নয়। বরং এটা ওকে সাহায্য করবে সঠিক চিন্তাভাবনা করতে ও কোনও কাজের ফল কী হতে পারে তা শিখতে। আশা করা যায় এটায় ও বিকশিত হবে, ভবিষ্যতে আরও ভালো ও বড় মানুষ হবে। কোনও দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই ঠিক না তাঁদের এটা বোঝানে যে তাঁরা কোনও ভুলই করেনি।’

উল্লেখ্য, গত শুক্রবার মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ানের জামিনের আবেদন নাকোচ করেছে ম্যাজিস্ট্রেট কোর্ট। শনি-রবি বন্ধ আদালত, আগামী বিশেষ এনডিপিএস আদালতে শাহরুখ-পুত্রের জামিনের নতুন আর্জি দায়ের করবে পরিবার। আপতত আর্থার রোড জেলই ঠিকানা শাহরুখ-গৌরী পুত্রের। 

বন্ধ করুন