বাড়ি > বায়োস্কোপ > স্বাধীনতা দিবসেই ‘পরাধীন’! বিয়ের পর্ব সারলেন মানালি-অভিমন্যু, দেখুন ছবি
রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সারলেন এই পরিচালক-অভিনেত্রী জুটি (ছবি-ফেসবুক)
রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সারলেন এই পরিচালক-অভিনেত্রী জুটি (ছবি-ফেসবুক)

স্বাধীনতা দিবসেই ‘পরাধীন’! বিয়ের পর্ব সারলেন মানালি-অভিমন্যু, দেখুন ছবি

  • আইনি মতে বিয়ের পর্ব সেরে ফেললেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় ও অভিনেত্রী মানালি দে। 

ভালোবাসার সম্পর্ক নিয়ে কোনওদিনও লুকোছাপা করেননি, এবার অফিসিয়্যালি বিয়ের পর্বটা সেরে ফেললেন গুগলি খ্যাত পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এবং বাঙালির প্রিয় মৌরি মানে অভিনেত্রী মানালি দে। শনিবার স্বাধীনতা দিবসের দিনই আইনি মতে বিয়ে সারলেন এই জুটি, সেই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করেছেন। সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবিও ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। 

মানালি বিয়ের সই সাবুদ করবার ছবি শেয়ার করে লিখলেন- ‘রেজিস্টার্ড’। একদম ঘরোয়া আয়জনে শুধুমাত্র পরিবারের উপস্থিতিতেই আইনি বিয়ে সারলেন এই জুটি। 

দুজনের পোশাকে এদিন ছিল রঙ মিলান্তির ছোঁয়া। লাল সালোয়ার কামিজে দেখা মিলল নতুন বউয়ের। অন্যদিকে লাল শার্ট এবং জিনসই বেছে নিয়েছিলেন পরিচালক। এদিন ফেসবুকের দেওয়ালে মজা করে অভিমন্যু লিখেছেন, ‘স্বাধীনতা দিবসে পরাধীনতার ছোঁয়া, আইনত স্বীকৃত তবে মিস করছি মা আর দাদাকে’।

রাজ চক্রবর্তীর প্রোডাকশনে ‘নিমকি ফুলকি’ ছবিতে কাজের সুবাদেই কাছাকাছি আসেন এই জুটি। এরপর বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়াতে বেশি সময় লাগেনি। তবে গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডের চেয়ে নিজেদের ভালো বন্ধু হিসাবেই দেখতে পছন্দ করেছেন তাঁরা। দুজনেই প্রথমবার বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন না। এর আগে সঙ্গীতশিল্পী সপ্তকের সঙ্গে বিয়ে হয়েছিল মানালির। অন্যদিকে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিমন্যু। কিন্তু ব্যক্তিগত সিদ্ধান্তেই ভেঙেছিল দুজনের দাম্পত্য জীবন। তবে সেইসব এখন অতীত। এবার নতুন সংসার পাততে চলেছেন মানালি-অভিমন্যু। করোনা আবহের মধ্যে সামাজিকভাবে বিয়েটা করে সারছেন সেটাই এখন দেখবার। আপতত হালুয়াম্যান ছবির পোস্ট-প্রোডাকশন নিয়ে ব্যস্ত অভিমন্যু। অন্যদিকে মানালিকে শেষবার টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছে নকশি কাঁথা ধারাবাহিকে, বড়ো পর্দায় মানালির শেষ ছবি ছিল গোত্র।

এই নতুন জুটির বৈবাহিক জীবনের জন্য রইল শুভেচ্ছা।

বন্ধ করুন