বাংলা নিউজ > বায়োস্কোপ > Jersey: ‘বাড়াবাড়ি হয়ে যাবে না তো!’ শাহিদকে চড় মারতে গিয়ে কালঘাম ছুটেছে ম্রুণালের

Jersey: ‘বাড়াবাড়ি হয়ে যাবে না তো!’ শাহিদকে চড় মারতে গিয়ে কালঘাম ছুটেছে ম্রুণালের

 জার্সি ছবিতে প্রথমবার জুটিতে শাহিদ-ম্রুণাল

‘আরও মার, আমাকে মার’, এই বলেই সহ-অভিনেতার সাহস বাড়িয়েছেন শাহিদ, তবে সিনিয়র কো-স্টারের গায়ে হাত তোলা সহজ কথা নয়! 

শীঘ্রই বিগ স্ক্রিনে ফিরছেন ‘কবীর সিং’ শাহিদ কাপুর। আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাবে অভিনেতার বহু প্রতীক্ষিত ছবি ‘জার্সি’। এই ছবির জন্য শুধু ঘাম নয়, সত্যি রক্তও ঝরিয়েছেন শাহিদ। শ্যুটিংয়ের মাঝে চোট পেয়ে রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে ছিলেন অভিনেতা। ছবির ঝলক, গান ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। এই ছবির অন্যতম হাইলাইট শাহিদ-ম্রুণালের রসায়ন। 

ছবির ঝলকের একটি অংশ সকলের নজর কেড়েছে, যেখানে শাহিদের গালে কষিয়ে চড় মারতে দেখা গিয়েছে ম্রুণাকে। ওই দৃশ্যের জন্য কীভাবে নিজেকে প্রস্তুত করেছিলেন শাহিদ, তা আগেই ফাঁস করেছেন অভিনেতা। কিন্তু যার হাতে চড় খেলেন ‘হায়দার’ তারকা, তাঁর কী বক্তব্য? 

ম্রুণাল সম্প্রতি ফাঁস করেছেন, ‘আমি খুব ভয়ে ছিলাম। আমি কখনও চাইনি ওর পারফরম্যান্স কোনওভাবে খারাপ হোক। আমি আবার এটা নিয়েও টেনশনে ছিলাম যে বাড়াবাড়ি না করে ফেলে। কিন্তু শাহিদ ওই দৃশ্যটায় আমাকে অনেক সাহায্য করেছে, ও তো বলেই গিয়েছে- ‘মার আমাকে, জোরে মার আমাকে’। ম্রুণাল যোগ করেন, ‘ওই দৃশ্যটা আমাদেরই চমকে গিয়েছে, আশা করছি বড় ক্যানভাসে ওটা আরও বেশি প্রভাবিত করবে (দর্শরদের)'।

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

 

বন্ধ করুন