বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, রয়েছেন হোম আইসোলেশনে
সুদীপ্তা চক্রবর্তী (ছবি-ফেসবুক)
সুদীপ্তা চক্রবর্তী (ছবি-ফেসবুক)

করোনা আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, রয়েছেন হোম আইসোলেশনে

  • অভিনেত্রীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ। তেমন কোনও শারীরিক সমস্যা নেই, তবে খাবারে স্বাদ ও কোনওরকম গন্ধ পাচ্ছেন না সুদীপ্তা- জানালেন ফেসবুক পোস্টে। 

এবার করোনার কবলে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। করোনাকালে অতিমারীর শিকার হতে হয়েছে একাধিক টলিগঞ্জের অভিনেতা-অভিনেত্রীকে।দূর্ভাগ্যবশত তালিকায় যুক্ত হল আরও একটা নাম। ফেসবুক পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন অভিনেত্রী। আপতত হোম আইসোলেশনে রয়েছেন সুদীপ্তা। অভিনেত্রী জানিয়েছেন তাঁর শরীরে তেমন কোনও সমস্যা নেই। শুধু হালকা সর্দির উপসর্গ রয়েছে, তাঁর নাক বন্ধ রয়েছে। পাশাপাশি খাবারের কোনও স্বাদ ও গন্ধ তিনি গত কয়েকদিন ধরে পাচ্ছেন না। 

জীবনটা পুরো সারপ্রাইজে ভরপুর। আমি কোভিড-১৯ পজিটিভ। বন্ধুরা দয়া করে প্যানিক করবেন না, আমি ভালো আছি। জ্বর নেই, গায়ে যন্ত্রণা বা নিঃশ্বাস সংক্রান্ত কোনও সমস্যা এখনও নেই। একমাত্র নাক বন্ধ এবং কোনওরকম স্বাদ বা গন্ধ পাচ্ছি না। শুধু এইটুকুই। আমার স্বামী (পরিচালক অভিষেক সাহা) ও মেয়ে (শাহিদা) একদম ঠিক আছে। তাঁদের আগামী কয়েকদিনে করোনা পরীক্ষা করা হবে। আমি গত ৪ দিন ধরে পুরোপুরি একটা ঘরেবন্দি রয়েছি এবং ওষুধপত্র খাচ্ছি চিকিত্সকদের পরামর্শ অনুযায়ী। আমি শীঘ্রই সেরে উঠব। সকলে সুস্থ থাকো, সুরক্ষিত থাক'। 

কয়েকদিন আগেই করোনার কবলে পড়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অভিনেতা সোহমও। টলিউডে কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তী সহ প্রথম সারির বহু তারকাই ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়েছেন। 

বন্ধ করুন