বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের সাজে ছাতনাতলাতে টুম্পা গানে নাচছেন গুনগুন, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
টুম্পা গানে নাচছে খড়কুটোর তিন সুন্দরী রমণী 
টুম্পা গানে নাচছে খড়কুটোর তিন সুন্দরী রমণী 

বিয়ের সাজে ছাতনাতলাতে টুম্পা গানে নাচছেন গুনগুন, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

  • ট্রেন্ডিং গান টুম্পায় জমিয়ে নাচল গুনগুন। দেখুন খড়কুটোর সেটের নেপথ্যের কাণ্ডকারখানা।

টুম্পা গানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই, রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের এই গান এখন ফিরছে আট থেকে আশির মুখে। ইউটিউবে গানের ভিউ সংখ্যা ৩৪ মিলিয়ন পার করেছে। তবে এই ভাসানগীতি যদি বিয়ের আসরে বাজে তাহলে? তাও আবার কনের এন্ট্রি সং হিসাবে তাহলে? কনে যদি গুনগুন হন তাহলে বোধহয় সবই সম্ভবপর। ভারি লাল লেহেঙ্গা, সঙ্গে সোনার গহনায় সেজে কনে গুনগুন নাচছে টুম্পা গানে। হ্যাঁ, এমনই কাণ্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী তৃণা সাহা।

ট্রেন্ডিং টুম্পা গানে নেচেকুদে একাকার করে ফেললেন গুনগুন, এই মামলায় তাঁর জোড়া পার্টনার দুই ননদ। অভিনেত্রী সোনাল মিশ্রা ও প্রিয়াঙ্কার সঙ্গে ঠিক এইভাবেই নাচতে দেখা গেল তৃণাকে। যদিও অনস্ক্রিনের জন্য, অফস্ক্রিনেই এই দুষ্টুমি করতে দেখা গেল তিনজনকে। রবিবার তৃণা এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করবার পর থেকেই রীতিমতো ভাইরাল এটি।

এই নাচ থেকে কমেন্ট বক্সে প্রশংসার বন্যা। অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী তো ভার্চুয়ালি একগুচ্ছ হামিও পাঠিয়েছেন তৃণা, সোনালদের। সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ তৃণা। কনের সাজে ইনস্টাগ্রামে একাধিক ভিডিয়ো পোস্ট করেছেন তৃণা। 

পর্দায় গুনগুন- সৌজন্য (কৌশক রায়)-র বিয়ে দেখতে দারুণ উত্সাহী দর্শকরা। বাস্তবজীবনেও শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন নায়িকা। ফেব্রুয়ারিতে অভিনেতা নীল ভট্টাচার্যর গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী।  তবে শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝে নিজের বিয়ের প্রস্তুতি এখনও সেভাবে শুরু করে উঠতে পারছেন না তৃণা। পর্দায় বিয়ের দিন লেহেঙ্গাতে সাজলেও নিজের বিয়েতে বেনারসিই পরবেন তৃণা, সেই কথাটা আগেই জানিয়ে রেখেছেন।

বন্ধ করুন