বাংলা নিউজ > বায়োস্কোপ > ইয়াস তাণ্ডবের পর ত্রাণ শিবির পরিদর্শন করলেন মিমি, সরেজমিনে খতিয়ে দেখলেন ব্যবস্থা
ত্রাণ শিবির পরিদর্শনে মিমি (ছবি @mimichakraborty)
ত্রাণ শিবির পরিদর্শনে মিমি (ছবি @mimichakraborty)

ইয়াস তাণ্ডবের পর ত্রাণ শিবির পরিদর্শন করলেন মিমি, সরেজমিনে খতিয়ে দেখলেন ব্যবস্থা

  • ঘূর্ণিঝড় ইয়াসের পরবর্তী অবস্থায় আগামী দিনের কর্মসূচি নিয়ে প্রশাসনিক মিটিং সারলেন মিমি। ত্রাণ শিবির পরিদর্শন এবং বিপর্যস্তদের ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন অভিনেত্রী-সাংসদ।

ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে পশ্চিমবঙ্গের বেশ কিছু এলাকা। ক্ষতিগ্রস্ত এলাকায় এবার ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। দুর্যোগের দিনে সাধারণ মানুষের কথা ভেবে ঝাঁপিয়ে পড়লেন অভিনেত্রী-সাংসদ। বরাবরই তিনি সাধারণ মানুষের পাশে দুর্যোগের দিনে দাঁড়িয়ে থাকেন। এবারও তার ব্যতিক্রম হল না।

ক্ষতিগ্রস্ত এলাকায় কীভাবে ত্রাণ পৌঁছানো হবে, কী কী কর্মসূচী নেওয়া হবে সেই বিষয় বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠকও সেরে ফেলেছেন তিনি। ত্রাণ শিবিরও পরিদর্শনে গিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ। সেই ছবি নিজের সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, ‘ঘূর্ণিঝড় ইয়াসের পরবর্তী অবস্থায় আগামী দিনের কর্মসূচি নিয়ে প্রশাসনিক মিটিং ও ক্ষতিগ্রস্ত এলাকার রিলিফ সেন্টার পরিদর্শন করে ত্রাণের ব্যবস্থা... এই লড়াইয়ে আমরা সবাই ও আমাদের দল আপনাদের সাথে আছি’।

আপাতত অভিনেত্রী-সাংসদের লক্ষ্য ইয়াসের কবলে বিপর্যস্ত সাধারণ মানুষের পাশে দাঁড়ানো এবং যত তাড়াতাড়ি সম্ভব তাঁদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া। প্রকৃতিক দুর্যোগের ফলে এই দুঃসময় তৃণমূলের দলীয় কর্মীদের নিয়ে কোমরে বেঁধে নেমে পড়লেন মিমি।

বন্ধ করুন