বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কে কান দিতে না-রাজ নুসরত, ইফতারের ছবি পোস্ট করলেন তারকা সাংসদ
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

বিতর্কে কান দিতে না-রাজ নুসরত, ইফতারের ছবি পোস্ট করলেন তারকা সাংসদ

  • চলতি বছর রমজানে প্রথমবার ইফতারের ছবি পোস্ট করলেন নুসরত জাহান। 

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের প্রেম সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিউডে হইচই পড়ে গিয়েছে গত কয়েক মাস ধরে। নিখিলের সঙ্গে যে নুসরতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে, এতদিনে সেকথাও কারুর অজানা নয়। ব্যক্তিগত জীবনকে দূরে সরিয়ে রেখে কাজ মন দিয়েছেন তারকা সাংসদ। গত দু-মাস দলের প্রার্থীদের হয়ে ভোট প্রচারে চষে বেড়িয়েছেন রাজ্যের এ প্রান্ত থেকে ওপ্রান্ত। সেখানেও অবশ্য বিতর্ক পিছু ছাড়েনি নুসরতের। 

গত মাসেই উত্তর ২৪ পরগনার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর প্রচারে গিয়ে মেজাজ হারান নুসরত, সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রেগে গিয়ে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘স্বপ্ন দেখছো… মুখ্যমন্ত্রীর জন্য এতক্ষণ ব়্যালি করি না। প্রায় এক ঘন্টার উপর ব়্যালি করছি, ঠাট্টা করছো’। আসলে বিতর্ক সবসময়ই সঙ্গে রয়েছে তাঁর।

বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে ইফতারের ছবি পোস্ট করলেন নুুসরত। ইনস্টাগ্রাম স্টোরিতে ইফতারের সাজানো থালা হাতে ধরে মেক-আপহীন ছবি পোস্ট করেন নায়িকা। সাদা ওড়নায় মাথা ঢাকা, সোফার উপর হাসি মুখে বসে আছেন তিনি। প্রতিবছরই নিয়ম মেনে রোজা পালন করেন নুসরত। 

নুসরত জাহান
নুসরত জাহান

নিখিলের সঙ্গে বিচ্ছেদের পর আপতত বালিগঞ্জের বাড়িতে বাবা-মা'র সঙ্গে থাকছেন নুসরত। গত বছর ইদেও মায়ের সঙ্গে ইফতারের মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছিলেন নুসরত।

মায়ের সঙ্গে নুসরত  (ছবি-ইনস্টাগ্রাম)
মায়ের সঙ্গে নুসরত  (ছবি-ইনস্টাগ্রাম)

দুর্গাপুজোর শুভেচ্ছা জানানো থেকে শুরু করে সংসদে সিঁদুর-চূড়া পরে শপথ গ্রহণ,কিংবা বিজয়া দশমীতে সিঁদুর খেলা-সবের জন্যই মৌলবাদীদের রোষের মুখে পড়েছেন নুসরত। যদিও নুসরত বরাবরই এই সব বিতর্ক নিয়ে মাথা ঘামাননা। কারণ সর্বধর্ম সমন্বয়ের আদর্শে বিশ্বাসী তিনি। মুখ্যমন্ত্রীর সুরে সুর মিলিয়ে নায়িকা বারবার বলে থাকেন, ‘ধর্ম যার যার, উত্সব সবার’। আর সব উত্সবে শামিল হলেও নিষ্ঠা মেনে নিজের ধর্ম পালনে ততপর নুসরত। 

বন্ধ করুন