বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: দীপিকাকে নকল! নুসরতের ঠোঁটকে ‘বোয়াল মাছ’-এর সঙ্গে তুলনা, নেটপাড়ায় তুমুল হাসাহাসি

Nusrat Jahan: দীপিকাকে নকল! নুসরতের ঠোঁটকে ‘বোয়াল মাছ’-এর সঙ্গে তুলনা, নেটপাড়ায় তুমুল হাসাহাসি

দীপিকাকে কপি করলেন নুসরত! 

Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘জাস্ট লুকিং লাইক এ ওয়াও’ রিল। সেই ভিডিয়ো পোস্ট করতেই নুসরতের দিকে ধেয়ে এল কটাক্ষের বাণ। নায়িকার ঠোঁট নিয়ে হল ট্রোলিং। 

‘জাস্ট লুকিং লাইক ওয়াও’ ট্রেন্ডে গা ভাসিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। বর্তমানে ইনস্টাগ্রামে তুমুল ট্রেন্ডিং- ‘সো বিউটিফুল, সো এলিগেন্ট, জাস্ট লুকিং লাইক আ ওয়াও’, এই রিলটি। তারকা থেকে আম জনতা সকলেই এই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন। দু-দিন আগে দীপিকা পাড়ুকোন ইনস্টায় এই ভিডিয়ো পোস্ট করেছিলেন। এবার সেই তালিকায় সামিল নুসরত। তবে তৃণমূলের তারকা সাংসদের দিকে ধেয়ে এল কটাক্ষের বাণ।

বিদ্রুপের কেন্দ্রে নায়িকার ঠোঁট! হ্যাঁ, লিপ সার্জারির অভিযোগ নুসরতকে নিয়ে নতুন নয়। এই ভিডিয়ো পোস্ট করার পর আবারও নুসরতের ঠোঁট নিয়ে হাসাহাসি নেটপাড়ায়। ওয়ামিকা গাব্বির ট্রেন্ডিং সংলাপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় রিলের ছড়াছড়ি, আর সোশ্যালে অতি-অ্য়াক্টিভ নুসরতই বা পিছিয়ে থাকেন কী করে। ডিপনেক প্রিন্টেট পোশাকে সুস্পষ্ট নায়িকার বুকের খাঁজ। কাজল কালো চোখ আর গ্লসি লিপসে দেখা মিলল নুসরতের। ভিডিয়ো পোস্ট করে ঈশানের 'ইয়াম্মি মাম্মি' লিখলেন ‘এটা করতে হতো, এটা খুব মজার’।

এই ভিডিয়ো পোস্ট করতে না করতেই নুসরতের দিকে ধেয়ে এল ব্যাঙ্গ-বিদ্রুপ। এক নেটিজেন লেখেন, ‘তুমি যতই দীপিকা পাড়ুকোনকে কপি করো না কেন, শাকচুন্নির মতোই লাগবে’। অপর এক নেটিজন লেখেন, ‘মুখটা পটলের মত আর ঠোঁটটা পোঁ** মতো’। বোয়াল মাছের সঙ্গে নুসরতের ঠোঁটের তুলনা করে একজন লেখেন, ‘তোমার হামুখ দেখে আমার হাঙর আর বোয়াল মাছের কথা মনে পরে গেল’। সার্জারির পর ঠোঁটটা একদম বিশ্রী লাগছে মত অধিকাংশের। তবে নুসরত বরাবরই অস্বীকার করেছেন লিপ জব করানোর কথা। যশের ইয়ারিয়াঁ ২-র ব্যর্থতা নিয়েও খোঁটা খেলেন নুসরত।

পুজো মিটতেই বরের হাত ধরে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন নায়িকা। সাগর পার থেকে একের পর এক ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন দুজনে। তবে আলাদা-আলাদা। যদিও যশের ‘হ্যান্ড সার্ভিস’-এর নির্দশন দেখেছে দর্শক। সেই নিয়েও বিতর্ক কম হয়নি।

কলকাতা থেকে মলদ্বীপ যাওয়ার একটি ট্রানজিশন ভিডিয়ো শেয়ার করেছিলেন নুসরত। সেখানে নায়িকাকে দেখা গিয়েছিল কমলা রঙের কো-অর্ড সেটে। ক্যাপশনে লিখেছেন, ‘যেরকম পিক অ্যান্ড ড্রপ সার্ভিস ভালো লাগে আমার। এই ভিডিয়োর সামনে ও পিছনে থাকা হাত @যশ দাশগুপ্তের।’ নুসরতের এই পোস্টের কমেন্ট সেকশনে যশ পালটা লেখেন, ‘তোমার যদি আরও এরকম হাতের সার্ভিস লাগে আমায় জানিও। সাহায্য করতে পারলে খুশি হব।’ নুসরতের স্বামীর এহেন দুষ্টু মন্তব্য নিয়ে শুরু হয় চর্চা। 

দীর্ঘদিন ছবির পর্দায় দেখা মেলেনি নুসরতের। খুব জলদিই যশের সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম শিকার। এই সিনেমায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। মাস কয়ের আগেই নিজেদের প্রযোজনা সংস্থা নিয়ে এসেছেন যশরত। আসছে প্রথম ছবি মেন্টাল। তাতেও জুটি বাঁধবেন যশ আর নুসরত।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন ১১ বছর পর সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা, একলাফে লাভ ১৯% পর্যন্ত! ‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.