বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার শাহরুখের প্রযোজনা সংস্থার ছবি,'ফ্রেডি' থেকেও বাদ পড়লেন কার্তিক?
ফ্রেডি থেকে বাদ গেলেন কার্তিক? 
ফ্রেডি থেকে বাদ গেলেন কার্তিক? 

এবার শাহরুখের প্রযোজনা সংস্থার ছবি,'ফ্রেডি' থেকেও বাদ পড়লেন কার্তিক?

  • সূত্রের খবর, কার্তিক আরিয়ানকে রিপ্লেস করা হচ্ছে ফ্রেডি থেকে। আগাম পাওয়া ২ কোটি টাকাও ফিরিয়ে দিয়েছেন কার্তিক। 

করণ জোহরের দোস্তানা টু- থেকে কিছুদিন আগেই বাদ পড়েন কার্তিক আরিয়ান, এবার খবর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর আসন্ন ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ দেওয়া হল কার্তিক আরিয়ানকে। পরিচালক অজয় বহেলের এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবার কথা ছিল কার্তিক ও ক্যাটরিনার। চলতি বছর মার্চের শেষেই এই খবর প্রকাশ্যে এসেছিল। 

কী কারণে বাদ পড়লেন কার্তিক? ঘনিষ্ঠমহল সূত্রে খবর, চিত্রনাট্য শুনে হ্যাঁ বলবার পরেও স্ক্রিপ্টে বেশ কিছু পরিবর্তন করতে চান কার্তিক, এই ক্রিয়েটিভ ডিফারেন্স-এর জেরেই নাকি সরে যেতে হল কার্তিককে। চুক্তিপত্রও স্বাক্ষর করে ফেলেছিলেন কার্তিক। ২ কোটি টাকার 'সাইনিং অ্যামাউন্ট'ও ইতিমধ্যেই রেড চিলিজকে ফিরিয়ে দিয়েছেন কার্তিক, বলে খবর। যদিও এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানায়নি রেড চিলিজ বা কার্তিক আরিয়ান।  

এপ্রিলেই জানা গিয়েছিল দোস্তানা ২-এর অংশ হচ্ছেন না কার্তিক আরিয়ান। করণ জোহর ছবি থেকে ‘আউটসাইডার’ কার্তিকের বাদ পড়ার খবর ফের নোপোটিজম বিতর্ককে উস্কে দেয়। বাধ্য হয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ধর্মা প্রোডাকশনের তরফে অফিসিয়াল বার্তা প্রকাশ করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানানো হয় ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’ এই ছবি থেকে কার্তিক বাদ পড়লেও রয়েছেন জাহ্নবী ও নবাগত লক্ষ্য লালভানি।

পরপর ছবি হাতছাড়া হওয়ায় কার্তিককে নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা। তবে অভিনেতার হাতে যে কাজ নেই তেমনটা নয়। শীঘ্রই নেটফ্লিক্সের ‘ধামাকা’য় দেখা যাবে তাঁকে। এছাড়াও অভিনেতার হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া ২’-এর মতো প্রোজেক্ট। 

বন্ধ করুন