বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajul Majumder: 'তোমায় আমায় মিলে ২'তে ঋজু নয় নায়কের ভূমিকায় থাকবেন রাহুল মজুমদার?
রাহুলের কামব্যাক? 

Rajul Majumder: 'তোমায় আমায় মিলে ২'তে ঋজু নয় নায়কের ভূমিকায় থাকবেন রাহুল মজুমদার?

  • ‘খুকুমণি হোম ডেলিভারি’র পর ফের স্টার জলসার পর্দাতেই ফিরছেন রাহুল মজুমদার? টেলিপাড়ায় জোর গুঞ্জন ‘তোমায় আমায় মিলে ২’তে দেখা যাবে অভিনেতাকে।  

টেলিভিশনের পর্দায় নাকি ফিরতে চলেছে নিশীথ-ঊষসীর গল্প। ‘তোমায় আমার মিলে’-র সিক্যুয়েল আসছে স্টার জলসার পর্দায়। সম্প্রতি এমনি কানাঘুষো শোনা যাচ্ছে টেলিপাড়ায়। বিয়ের পর রক্ষণশীল শ্বশুরবাড়ির ইচ্ছের খানিক বিরুদ্ধে গিয়েই পড়াশোনা করে আইপিএস অফিসার হয়েছিল ঊষসী। আর এই জার্নিতে তাঁর সবসময়ের সাথী পড়াশোনা না জানা স্বামী নিশীথ। এই সুপারহিট ধারাবাহিকে লিড রোলে দেখা গিয়েছিল ঋজু বিশ্বাস এবং রুশা চট্টোপাধ্যায়কে। পরে যদিও ঋজুর জায়গা নিয়েছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। 

কানাঘুষো শোনা যাচ্ছে, যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার নাকি এই জনপ্রিয় ধারাবাহিকের সিক্যুয়েল প্রযোজনার দায়িত্ব রয়েছে। শুধু তাই নয়, সিরিয়ালের নায়ক চরিত্রও ঠিক হয়ে গিয়েছে। স্টার জলসার পরিচিত মুখ অভিনেতা রাহুল মজুমদার নাকি থাকছেন ‘তোমায় আমার মিলে-২’তে নায়ক চরিত্রে। রাহুলকে শেষবার পর্দায় দেখা গিয়েছে, ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। একটা সময় টিআরপি তালিকায় তলানিতে পৌঁছে যাওয়া জলসার হাল ধরেছিল খুকুমণি ও বিহান। তবে মাস কয়েকের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় এই সিরিয়াল। এর আগেও স্টার জলসার পর্দাতেই দেখা গিয়েছে রাহুলকে। ‘ভাগ্যলক্ষ্মী’, ‘দেবী চৌধুরানী’র মতো স্টার জলসার সিরিয়ালে দেখা গিয়েছে রাহুলকে। তাই ফের একবার এই চ্যানেলে রাহুলের ফিরে আসাটা খুব স্বাভাবিক। 

রাহুলের সঙ্গে প্রযোজনা সংস্থার প্রাথমিক কথাও নাকি হয়েছে। তবে গোটা বিষয় নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন অভিনেতা। অন্যদিকে প্রযোজনা সংস্থাও স্পিকটি নট। 

সূত্রের খবর, ‘তোমায় আমায় মিলে’র সঙ্গে গল্পের পুরোপুরি মিল না থাকলেও প্রেক্ষাপট কমবেশি একই হবে। গল্পের সঙ্গে দর্শক একাত্ম হতে পারবে সহজেই। জানা যাচ্ছে আগামী মাসের শুরুতেই প্রোমো শ্যুট হবে। তারপর আনুষ্ঠিক ঘোষণা। এই সিরিয়ালে রাহুলের নায়িকা কে হচ্ছেন? সূত্রের খবর, এই ধারাবাহিকের সঙ্গে নতুন জুটি পাবে টেলিপাড়া। 

 

বন্ধ করুন