বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল ‘থালাইভি’র প্রথম গান, জয়ললিতার লাস্য ফুটিয়ে তুললেন কঙ্গনা
চালি চালি গানে কঙ্গনা
চালি চালি গানে কঙ্গনা

মুক্তি পেল ‘থালাইভি’র প্রথম গান, জয়ললিতার লাস্য ফুটিয়ে তুললেন কঙ্গনা

  • গানে কঙ্গনাকে দেখে মুগ্ধ ভক্তরা। জয়ললিতা কি এতটাই লাস্যময়ী ছিলেন? অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন কঙ্গনা..

মুক্তি পেল কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’র প্রথম গান। তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। ছবিটি পর্দায় তুলে ধরবেন পরিচালক এএল বিজয়। বহু প্রত্যাশিত এই ছবির প্রথম গান সামনে এসেছে৷ ‘চালি চালি’ হিন্দি গানে জয়ললিতার যৌবনের লাস্যময়ী রূপকে পর্দায় তুলে ধরেছেন অভিনেত্রী।

অভিনেত্রী সমান্থা আক্কেনি শুক্রবার সামাজিক মাধ্যমে এই গানের ভিডিয়ো শেয়ার করেন। যেখানে রুপোলি পর্দায় জয়ললিতার যাত্রাকে তুলে ধরা হয়েছে। জয়ললিতার আসল গানটি সামাজিক মাধ্যমে শেয়ার করে ভক্তদের ভালবাসা এবং সমাদরের জন্য ধন্যবাদ জানাতে দেখা যায় কঙ্গনাকে। 

টুইট করে কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ, চালি চালি-কে এতটা ভালবাসার জন্য। হিন্দিভাষী অনেকেই আমার কাছে প্রশ্ন করেছে, জয় মা কি এতটাই সুন্দর ছিল তাঁর ডেবিউ গানে? আমি তাঁর ওপর কোনো কারুকার্য করিনি, এটা তাঁর ডেবিউ গানের লিঙ্ক, আম্মা কাতরু দেখো, চালি চালি ফ্যাশন হবে’।

নতুন গান চালি চালি-তে, মুভির সেটের মধ্যে একটি পুকুরে নাচ করতে দেখা গেছে কঙ্গনাকে। সামান্থা কঙ্গনার প্রশংসা করে ছবির প্রথম গানের ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন।

সম্প্রতি ছবি সম্পর্কে কঙ্গনা টুইট করে জানিয়েছেন, তাঁর ছবি দিয়েই একটা বড় সংখ্যক দর্শক হলমুখী হবেন। পাশাপাশি তিনি করণ জোহর এবং আদিত্য চোপড়াকে টেনে ফের নিশানায় নিলেন।  

টুইট করে কঙ্গনা লেখেন, ‘আমাকে ইন্ডাস্ট্রি থেকে বাইরে বের করে দেওয়ার জন্য সব কিছু করেছিল ওঁরা। একত্রিত হয়েছিল, হয়রান করেছিল। বলিউডের ঠিকাদার করণ জোহার এবং আদিত্য চোপড়া আজকে লুকিয়ে রয়েছে, সব বড় নায়কেরা লুকিয়ে রয়েছে। কিন্তু কঙ্গনা এবং তাঁর টিম বলিউডে আগামিতে ১০০ কোটি টাকার বাজেটের ছবি নিয়ে আসছে। ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে যে মহিলাটি ইন্ডাস্ট্রির বাইরের সন্তান ছিল, সেই রক্ষাকর্তা হয়ে দাঁড়িয়েছিল'।

অভিনেত্রী থেকে নেত্রী হয়ে ওঠার জয়ললিতার সফরমানা এই ছবি। অভিনেত্রী জয়ললিতা থেকে তামিল রাজনীতির সর্বোচ্চ স্থান দখলকারী, মুখ্যমন্ত্রী জয়ললিতা তথা এআইএডিএমকে সুপ্রিমোর জীবনের অজানা কাহিনি ফুটে উঠবে ‘থালাইভি’তে। কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, যিশু সেনগুপ্ত, ভাগশ্রীরা। ২৩ শে এপ্রিল মুক্তি পাবে ‘থালাইভি’। তামিলের পাশাপাশি হিন্দি ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন