বাংলা নিউজ > বায়োস্কোপ > সিম্বার পর সার্কাস দেখাবেন রোহিত-রণবীর জুটি
ফের জুটিতে
ফের জুটিতে

সিম্বার পর সার্কাস দেখাবেন রোহিত-রণবীর জুটি

  • এই ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে শেক্সপিয়ারের জনপ্রিয় নাটক ‘দ্য কমেডি অফ এররস’ এর অনুপ্রেরণায়। ছবিতে থাকছেন জ্যাকলিন ফার্নান্দিজ ও পূজা হেগড়েও।

সুপারহিট সিম্বার পর ফের জুটিতে রণবীর সিং ও রোহিত শেট্টি। সোমবার নতুন ছবির ঘোষণা সারলেন এই পরিচালক-অভিনেতা জুটি। এবার রণবীর সিংকে কেন্দ্রবিন্দুতে রেখে সাকার্স তৈরি করবেন রোহিত শেট্টি। নাম থেকেই স্পষ্ট এই ছবিও হতে চলেছে রোহিত শেট্টির পছন্দের জঁরেই- কমেডি। তবে থাকছে বড়সড় টুইস্ট। উইলিয়াম শেক্সপিয়ারের ‘কমেডি অফ এররস’ নাটকের অনুপ্রেরণায় এই ছবি তৈরি করবেন রোহিত। 

আগামী মাসেই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং। মুম্বইয়ের পাশাপাশি উটি এবং গোয়ায় হবে এই ছবির শ্যুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালের শেষের দিকে মুক্তি পাবে সার্কাস। 

আসছে সার্কাস
আসছে সার্কাস

রণবীরের পাশাপাশি এই ছবিতে থাকছেন জ্যাকলিন ফার্নান্দিজ,পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সঞ্জয় মিশ্রার মতো তারকারা। এই ছবি পরিচালনার পাশাপাশি প্রযোজনার দায়িত্বে রয়েছেন রোহিত শেট্টি। সার্কাস প্রেজেন্ট করতে চলেছে ভূষণ কুমারের টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

এর আগে শুধু সিম্বা নয়, সূর্যবংশী ছবিতেও একসঙ্গে কাজ করেছেন রণবীর-রোহিত। অক্ষয়-ক্যাটরিনা জুটির সূর্যবংশীতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে রণবীরকে। গত মার্চেই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল তা করোনার জেরে তা পিছিয়ে গিয়েছে আগামী বছর পর্যন্ত। অন্যদিকে ক্রিসমাসে মুক্তির অপেক্ষায় রয়েছেন রণবীর সিংয়ের ৮৩।

বন্ধ করুন