বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরা দেখেই বিরক্ত, সুশান্তের জন্মবার্ষিকীর আগে ফুল কিনতে বেরোলেন রিয়া
বান্দ্রায় লেন্সবন্দি রিয়া চক্রবর্তী
বান্দ্রায় লেন্সবন্দি রিয়া চক্রবর্তী

ক্যামেরা দেখেই বিরক্ত, সুশান্তের জন্মবার্ষিকীর আগে ফুল কিনতে বেরোলেন রিয়া

  • ২১ জানুয়ারি সুশান্তের প্রথম জন্মবার্ষিকী। আগেরদিন বান্দ্রায় ফুলের দোকানে রিয়া। 

আগামিকাল, বৃহস্পতিবার সুশান্তের জন্মবার্ষিকী। বেঁচে থাকলে ৩৫-এ পা দিতেন পর্দার ধোনি। সুশান্তকে ঘিরে আবেগঘন তাঁর পরিবার ও লাখো অনুরাগীরা। এর মাঝেই বৃহস্পতিবার বান্দ্রায় পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হলেন রিয়া চক্রবর্তী। এদিন ফুলের দোকানে দেখা মিলল রিয়ার। নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় রিয়ার সেই ছবি ও ভিডিয়ো। 

কী কারণে ফুল কিনতে বেরিয়েছেন রিয়া তা জানা নেই, তবে খুব সম্ভবত সুশান্তের জন্মবার্ষিকীর জন্যই তাঁর এই ফুল কিনতে বেরানো। এদিন পাপারাতজিদের দেখেই ফুঁসে ওঠেন রিয়া। তিনি বলেন, ‘ইয়ার কিঁউ ইদর আয়ে হো, যাও না’। 

এদিন রাস্তার ধারে এক ফুলের দোকানের পাশে গাড়ি থামান রিয়া। এরপর ফুলের তোড়া কিনতে দেখা গেল তাঁকে। ভিডিয়োয় গোলাপের দরদাম করতে দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত তথা প্রয়াত অভিনেতার প্রেমিকাকে। প্রথমেই রিয়া পাপারাতজিদের উদ্দেশ্যে বলেন, তিনি ফুল কিনতে যাচ্ছেন। এরপরেও তাঁকে ক্যামেরা ফলো করলে বিরত্তির স্বরে বলেন, ‘এবার আমি যাচ্ছি, পিছু ধাওয়া করবে না’। দোকানেই একজন রিয়াকে প্রশ্ন করেন, ‘এই মানুষগুলো সারাক্ষণ আপনার পিছু নেয়, বিরক্ত হন না?’ জবাবে রিয়া বলেন, 'হ্যাঁ, কিন্তু কী করব!

নতুন বছরের শুরুতেই ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে নতুন বাড়ির খোঁজে বেরিয়ে ছিলেন রিয়া। সেই সময়ও পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হন অভিনেত্রী। এছাড়াও সম্প্রতি বন্ধু অনুশা দাণ্ডেকরের জন্মদিনের পার্টিতেও হাজির হয়েছিলেন রিয়া চক্রবর্তী। সেই ছবি রোডিজ খ্যাত রাজীব লক্ষ্মণ নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেন। পরে অবশ্যে বিতর্কের মুখে পড়ে পোস্ট ডিলিট করে দেন রাজীব। 

সেপ্টেম্বর মাসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। এরপর অভিনেতার মৃত্যু মামলার মূল অভিযুক্ত প্রায় এক মাস জেলে কাটিয়েছেন, আপতত জামিনে মুক্তি রিয়া।

বন্ধ করুন