বাংলা নিউজ > বায়োস্কোপ > গুরুতর অসুস্থ অক্ষয়ের মা; আছেন ICU-তে, লন্ডনে শ্যুটিং বন্ধ করে ফিরলেন খিলাড়ি
মা অসুস্থ, জানতে পাওয়ামাত্রই লন্ডন থেকে মুম্বই ফিরলেন অক্ষয়।
মা অসুস্থ, জানতে পাওয়ামাত্রই লন্ডন থেকে মুম্বই ফিরলেন অক্ষয়।

গুরুতর অসুস্থ অক্ষয়ের মা; আছেন ICU-তে, লন্ডনে শ্যুটিং বন্ধ করে ফিরলেন খিলাড়ি

গুরুতর অসুস্থ অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। মায়ের অসুস্থতার খবর জানতে পেরেই লন্ডন থেকে তড়িঘড়ি মুম্বই ফিরলেন 'খিলাড়ি'।

গুরুতর অসুস্থ অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। মায়ের অসুস্থতার খবর জানতে পেরেই তড়িঘড়ি মুম্বই ফিরলেন 'খিলাড়ি'। গত সপ্তাহ দুয়েক ধরে লন্ডন সহ ইংল্যান্ডের বিভিন্ন জায়গায় 'সিন্ডেরেলা'-ছবির শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন তিনি। সোমবার সকালেই বি-টাউনে পা দেখেছেন বলি-তারকা।

আসলে মায়ের সঙ্গে দারুণ সম্পর্ক অক্ষয়ের। অত্যন্ত ঘনিষ্ঠ। দীর্ঘ বছর ধরে লাইমলাইটে থাকা সত্বেও আদ্যপান্ত একজন খাঁটি 'ফ্যামিলি ম্যান' অক্ষয়। তাই মায়ের অসুস্থতার খবর পেয়ে ছেলে যে স্বাভাবিকভাবে সবকিছু ছেড়ে ফিরে আসবে তা জানাই ছিল। তবে এর মধ্যেও দায়িত্ববোধ থেকে এক চুলও সরে আসেননি এই বলি-তারকা। 

মুম্বইয়ে পা রাখলেন অক্ষয় কুমার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
মুম্বইয়ে পা রাখলেন অক্ষয় কুমার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'সিন্ডেরেলা' ছবির পরিচালক ও প্রযোজককে তাঁর নির্দেশ ছিল তাঁরা যেন শ্যুটিং চালিয়ে যায়। ছবির যে যে সিকোয়েন্সে তিনি নেই, সেইসব দৃশ্যের শুট যেন এইবেলা সেরে রাখেন তাঁরা। আসলে বরাবরই অক্ষয় বিশ্বাস করে এসেছেন যে ব্যক্তিগত সমস্যার জেরে যেন কাজের জায়গায় তাঁর সহকর্মী কিংবা ছবি প্রযোজক কোনওরকম ক্ষতি কিংবা বিপদের সম্মুখীন না হন।

প্রসঙ্গত, এইমুহূর্তে 'সিন্ডেরেলা' ছাড়াও অক্ষয়ের ঝুলিতে রয়েছে 'রাম সেতু', 'অতরঙ্গি রে' সহ একগুচ্ছ ছবি। মুক্তির অপেক্ষায় দিন গুনছে রোহিত শেট্টি পরিচালিত 'সূর্যবংশী'। এই কপ-ড্রামায় অক্ষয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কইফকে। ছবিতে অতিথি শিল্পী হিসেবে হাজির থাকবেন রণবীর সিং এবং অজয় দেবগন।

বন্ধ করুন