বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে একগুচ্ছ সব ছবি, আগামী ৩ বছরের জন্য 'বুকড' হতে চলেছেন অক্ষয়!
ফের একবার অ্যাকশন অবতারে হাজির হবেন 'খিলাড়ি'। ছবি সৌজন্যে- ফেসবুক 
ফের একবার অ্যাকশন অবতারে হাজির হবেন 'খিলাড়ি'। ছবি সৌজন্যে- ফেসবুক 

হাতে একগুচ্ছ সব ছবি, আগামী ৩ বছরের জন্য 'বুকড' হতে চলেছেন অক্ষয়!

এই মুহূর্তে অক্ষয় কুমারের হাতে রয়েছে পরপর সব বিগ বাজেটের ছবি। জানা গেছে, ফের একবার দর্শকদের সামনে পুরোদস্তুর অ্যাকশন অবতারে হাজির হবেন 'খিলাড়ি'।এছাড়াও আরও ১০টি ছবির স্ক্রিপ্ট ঝাড়াই বাছাই করছেন অক্ষয়।

লকডাউনেও ভরা বাজার অক্ষয়কুমারের। হাতে রয়েছে পরপর সব বিগ বাজেটের ছবি। মুক্তির অপেক্ষাতেও দিন গুনছে তাঁর দু'দুটি ছবি। এর মধ্যেই জানা গেল 'বেল বটম' এর পর প্রযোজক জ্যাকি ভাগনানির প্রযোজনায় আরও একটি বিগ বাজেটের ছবির প্রস্তাবে 'হ্যাঁ' বলেছেন 'খিলাড়ি'। জানা গেছে, ছবিটি একটি অ্যাকশন থ্রিলার হতে চলেছে। অতএব ফের একবার দর্শকদের সামনে পুরোদস্তুর অ্যাকশন অবতারে হাজির হবেন 'খিলাড়ি'!

 সূত্রের খবর ইংল্যান্ড, স্কটল্যান্ড সহ আরও একাধিক দেশে শ্যুটিং হওয়ার কথা এই ছবির। সেই সূত্র মারফৎ পাওয়া আরও খবরে জানা গেছে যে গত বছর লন্ডনে 'বেল বটম'-এ শ্যুটিং চলাকালীন এই অ্যাকশন থ্রিলারের গল্প বলি-তারকাকে শোনান জ্যাকি। শোনামাত্রই নাকি তা মনে ধরেছিল অক্ষয়ের। তখনই এই ছবির জন্য 'গ্রিন সিগন্যাল' দিয়ে দিয়েছিলেন তিনি।

এখনও পর্যন্ত এই ছবির নাম অবশ্য ঠিক হয়নি। তবে একাধিক বিদেশী লোকেশনে শুট করার জন্য বড় বাজেট নিয়ে নামতে চলছে প্রযোজক জ্যাকি। অ্যাকশন ছবিটি 'বায়ো-বাবল' প্রোটোকল অনুসরণ করে ‘বেল বটম’-এর মতো শ্যুটিং করার পরিকল্পনা করছে। ছবি নির্মাতা সংস্থা নাকি ইতিমধ্যেই এই ছবি পরিচালনার জন্য এক প্রথম সারির বলি-পরিচালকের সঙ্গে কথা বলে ফেলেছেন। আর কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে এই ছবির। সবকিছু ঠিকঠাক থাকলে অক্ষয়ের আগামী ছবি ‘রাম সেতু’-র কাজ শেষ হলেই নাকি নাম ঠিক না হওয়া এই ছবির শ্যুটিং শুরু করে দেবেন তারকা।

 

এইমুহূর্তে অক্ষয়ের হাতে ছবির সংখ্যা দেখলে চোখ কপালে উঠতে পারে বলিপাড়ার প্রথম সারির অনেক নায়কদের। ‘অতরঙ্গি রে’, ‘পৃথ্বীরাজ’, ‘রকষা বন্ধন’, ‘রাম সেতু’ এবং ‘বচ্চন পান্ডে’র মতো ছবি রয়েছে তাঁর পাইপলাইনে। রয়েছে 'ওহ মাই গড ২' .যেখানে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী এবং ইয়ামি গৌতম-কে। এছাড়াও আরও ১০টি ছবির স্ক্রিপ্ট ঝাড়াই বাছাই করছেন অক্ষয়। সেসব যদি বাস্তবায়িত হয় তাহলে মোটামুটি আগামী ৩ বছরের জন্য 'বুকড' হয়ে যাবেন তিনি! পঞ্চাশ পেরিয়েও তিনি যে বলিপাড়ার ব্যস্ততম নায়ক হয়ে উঠবেন তা নিয়ে আর কোনও সন্দেহ থাকবে না।

 

বন্ধ করুন