বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু কাকাশ্বশুরের মৃত্যু,মলদ্বীপ থেকে সোজা রাজীব কাপুরের শেষকৃত্যে আলিয়া ভাট

হবু কাকাশ্বশুরের মৃত্যু,মলদ্বীপ থেকে সোজা রাজীব কাপুরের শেষকৃত্যে আলিয়া ভাট

মুম্বইয়ে ফিরলেন আলিয়া

রাজীব কাপুরের মৃত্যুর খবর শুনেই মুম্বইয়ে ফিরলেন আলিয়া ভাট। 

বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোক জাঁকিয়ে ধরল বলিউডের ‘ফার্স্ট ফ্যামিলি’কে। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর ধাক্কা কাটিয়ে উঠবার আগেই চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। মঙ্গলবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল কাপুর পরিবারের এই সদস্যের। বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। আর কাপুর পরিবারের এই কঠিন সময়ে পাশে দাঁড়াতে মলদ্বীপ থেকে তড়িঘড়ি মুম্বইয়ে ফিরলেন অভিনেত্রী আলিয়া ভাট। প্রেমিক রণবীর কাপুর ও তাঁর গোটা পরিবারের পাশে থাকতেই এই সিদ্ধান্ত আলিয়ার। 

এদিন মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হন আলিয়া। ডেনিম শর্টস আর হালকা নীল টি-শার্টে পাওয়া গেল আলিয়াকে। চোখে রোদচশমা আর করোনাবিধি মেনে মুখে মাস্ক পরেছিলেন কাপুর খানদানের হবু বউমা।

ভাবী শ্বশুরবাড়ির প্রতি আলিয়ার কর্তব্যপরায়ণতা দেখে মুগ্ধ নেটিজেনরা। প্রিয় চিম্পু অ্যাঙ্কেলের মৃত্যুর খবর পেয়েই দেশে ফেরার সিদ্ধান্ত নেন নায়িকা। এদিন এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরেই সোজা কাপুর ভবনে পৌঁছান আলিয়া।

 রাজীব কাপুরের শেষকৃত্যে যোগদেন রণবীর ও নীতু কাপুর। ভাইয়ের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন অভিনেতা রণধীর কাপুর। কাকার ম়ৃত্যু সংবাদে শোকস্তব্ধ করিনা,করিশ্মারাও। তাঁরাও এদিন পৌঁছান রাজীব কাপুরের শেষদর্শনে। 

পরিবারের ঐতিহ্য মেনেই বলিউডে নিজের কেরিয়ার গড়েছিলেন রাজীক কাপুর। দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রেখেছেন কালজয়ী ছবি ‘রাম তেরি গঙ্গা মৈলি’তে অভিনয়ের জন্য। তিন দশকেরও বেশি সময়পর আশুতোষ গোয়ারিকরের তুসলীদাস জুনিয়ারের সঙ্গে রুপোলি পর্দায় কামব্যাক করবার কথা ছিল রাজীব কাপুরের, তবে এই ছবির মুক্তির আগেই চলে গেলেনে তিনি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: রাঁচিতে টস হারলেন রোহিত,টেস্ট অভিষেক বাংলার আকাশ দীপের ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.