বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু কাকাশ্বশুরের মৃত্যু,মলদ্বীপ থেকে সোজা রাজীব কাপুরের শেষকৃত্যে আলিয়া ভাট
মুম্বইয়ে ফিরলেন আলিয়া
মুম্বইয়ে ফিরলেন আলিয়া

হবু কাকাশ্বশুরের মৃত্যু,মলদ্বীপ থেকে সোজা রাজীব কাপুরের শেষকৃত্যে আলিয়া ভাট

  • রাজীব কাপুরের মৃত্যুর খবর শুনেই মুম্বইয়ে ফিরলেন আলিয়া ভাট। 

বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোক জাঁকিয়ে ধরল বলিউডের ‘ফার্স্ট ফ্যামিলি’কে। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর ধাক্কা কাটিয়ে উঠবার আগেই চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। মঙ্গলবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল কাপুর পরিবারের এই সদস্যের। বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। আর কাপুর পরিবারের এই কঠিন সময়ে পাশে দাঁড়াতে মলদ্বীপ থেকে তড়িঘড়ি মুম্বইয়ে ফিরলেন অভিনেত্রী আলিয়া ভাট। প্রেমিক রণবীর কাপুর ও তাঁর গোটা পরিবারের পাশে থাকতেই এই সিদ্ধান্ত আলিয়ার। 

এদিন মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হন আলিয়া। ডেনিম শর্টস আর হালকা নীল টি-শার্টে পাওয়া গেল আলিয়াকে। চোখে রোদচশমা আর করোনাবিধি মেনে মুখে মাস্ক পরেছিলেন কাপুর খানদানের হবু বউমা।

ভাবী শ্বশুরবাড়ির প্রতি আলিয়ার কর্তব্যপরায়ণতা দেখে মুগ্ধ নেটিজেনরা। প্রিয় চিম্পু অ্যাঙ্কেলের মৃত্যুর খবর পেয়েই দেশে ফেরার সিদ্ধান্ত নেন নায়িকা। এদিন এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরেই সোজা কাপুর ভবনে পৌঁছান আলিয়া।

 রাজীব কাপুরের শেষকৃত্যে যোগদেন রণবীর ও নীতু কাপুর। ভাইয়ের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন অভিনেতা রণধীর কাপুর। কাকার ম়ৃত্যু সংবাদে শোকস্তব্ধ করিনা,করিশ্মারাও। তাঁরাও এদিন পৌঁছান রাজীব কাপুরের শেষদর্শনে। 

পরিবারের ঐতিহ্য মেনেই বলিউডে নিজের কেরিয়ার গড়েছিলেন রাজীক কাপুর। দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রেখেছেন কালজয়ী ছবি ‘রাম তেরি গঙ্গা মৈলি’তে অভিনয়ের জন্য। তিন দশকেরও বেশি সময়পর আশুতোষ গোয়ারিকরের তুসলীদাস জুনিয়ারের সঙ্গে রুপোলি পর্দায় কামব্যাক করবার কথা ছিল রাজীব কাপুরের, তবে এই ছবির মুক্তির আগেই চলে গেলেনে তিনি। 

বন্ধ করুন